দাফনের ১২ দিন পর মরদেহ নির্মাণাধীন বিল্ডিংয়ে

দাফনের ১২ দিন পর মরদেহ নির্মাণাধীন বিল্ডিংয়ে

অনলাইন ডেস্ক

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের পালানপাড়া গ্রামে দাফনের ১২ দিন পর এক বৃদ্ধার মরদেহ নির্মাণাধীন বিল্ডিংয়ে পাওয়া গেছে। আজ বুধবার সকালে সেই মরদেহ পাওয়া যায়।

নিহতের স্বজনরা জানান, গত শুক্রবার (৫ ফেব্রুয়ারি) হাসানপাড়া গ্রামের মৃত তছির উদ্দিনের স্ত্রী নছিমাই বেওয়া (৯৫) বার্ধক্যজনিত কারণে মারা গেলে ইসলামী শরিয়া মোতাবেক পরদিন শনিবার তাকে পালানপাড়া গ্রামে অবস্থিত পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

গতকাল মঙ্গলবার গভীর রাতে কে বা কারা কবর থেকে ওই মরদেহ তুলে এনে প্রায় ৩০০ গজ পশ্চিমে একটি নির্মাণাধীন বিল্ডিংয়ে রেখে যায়।

আরও পড়ুন:


মায়ের সঙ্গে পরকীয়া, মেয়ের সঙ্গে ‌‘শারীরিক সম্পর্ক’ খুনের কারণ

পরকীয়া প্রেমিককে ৫ টুকরো করার পর বাঁচতে স্বামীকে ফোন দেন পারভীন (ভিডিও)

যে কারণে ইসলাম ছেড়ে ইহুদি ধর্মে কুয়েতের নারী কণ্ঠশিল্পী (ভিডিও)

প্রেমিকের ৫ খণ্ড মরদেহের পাশে বসে ছিলেন প্রেমিকা শাহনাজ

সূরা তাওবায় কেন ‘বিসমিল্লাহ’ নেই, কি বিষয়ে সূরাটি নাযিল


নিহতের স্বজনরা আরও জানান, ওই বিল্ডিংয়ের মালিক হেলাল সকাল ১০টার দিকে তার রুমে লাশটি দেখতে পেয়ে চিৎকার দেন। এলাকাবাসী ছুটে গিয়ে দেখে ওই লাশ নছিমাই বেওয়ার। এরপর ওই লাশের স্বজনরা কবরস্থানে গিয়ে দেখেন কবর খুড়ে লাশটি তুলে নিয়ে গেছে। পরে আজ বুধবার দুপুর ১২টার দিকে নছিমন বেওয়ার মরদেহ একই কবরে পুনরায় দাফন করা হয়েছে।

নছিমন বেওয়ার ছেলে আনছার আলী জানান, কে বা কাহরা তার মায়ের মরদেহ কবর থেকে তুলে নিয়ে গিয়ে পাশের বাড়ির বিল্ডিংয়ে রেখে গেছে। ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, লাশের স্বজনদের অভিযোগ না থাকায় তাদের হাতে হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv তৌহিদ