যে কারণে থানায় অভিযোগ করলেন সৌরভের স্ত্রী ডোনা!

যে কারণে থানায় অভিযোগ করলেন সৌরভের স্ত্রী ডোনা!

অনলাইন ডেস্ক

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়েরের কারণ হিসেবে ডোনা গাঙ্গুলী বলেন, তামার নামে একটি ভুয়া ফেসবুক একাউন্ট খুলে তাতে আমাদের পারিবারিক ছবি শেয়ার করা হচ্ছিল। তাই বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হওয়া।  

ভারতীয় পুলিশের এক কর্মকর্তা সংবাদসংস্থা পিটিআইকে বিষয়টি জানিয়েছেন।

তিনি বলেন, ‘সেই প্রোফাইল থেকে ডোনা, সৌরভ ও সানার ছবি শেয়ার করা হচ্ছিল বেশ কিছুদিন ধরে। ঘটনা আমরা তদন্ত করে দেখছি, কে বা কারা এই ঘটনার পিছনে রয়েছে। ’

তবে যে আইপি এড্রেস ব্যবহার করে প্রোফাইল তৈরি করা হয়েছিল, সেটি শনাক্ত করা হয়েছে। ডোনার এই ফেক প্রোফাইলের বিষয়ে অবহিত করেন তাঁরই এক ছাত্রী।

তারপরেই তিনি পুলিশকে বিষয়টি জানান।

আরও পড়ুন:


বৃহস্পতিবার ঢাকার যে এলাকায় যাবেন না

ফিরোজায় কিভাবে দিন কাটছে খালেদা জিয়ার

পরমাণু ইস্যু: নিষেধাজ্ঞা ও সমঝোতা একসঙ্গে অসম্ভব মার্কেলকে রুহানি

যে কারণে বনি ইসরাইলদের এতো মর্যাদা দান করেছিলেন আল্লাহ


পিটিআইকে ডোনা বলেন, ‘সৌরভের ছবি লাগিয়ে আমার নামের একটি একাউন্ট তৈরি করা হয়। আমারই এক ছাত্রী আমাকে বিষয়টি জানায়। তারপরই আমরা পুলিশে অভিযোগ দায়ের করি। আমার অথবা সৌরভের ছবি ব্যবহার করলে আপত্তি করার কিছু ছিল না। তবে কিছু ক্ষেত্রে এমন বিষয়ে মন্তব্য করা হয়, যাতে সবাই ভাবতে পারেন আমাদের মতামত সেটি। এই বিভ্রান্তি এড়ানোই আমাদের উদ্দেশ্য। আশা করি এই ভুয়া একাউন্ট বন্ধ করে পুলিশ আমাদের সাহায্য করবেন। ’

ডোনা জানিয়েছেন, তাঁর আসল প্রোফাইলের ফলোয়ার সংখ্যা যেখানে নামেমাত্র, সেখানে ফেক একাউন্টের ফলোয়ার ৭০ হাজার পেরিয়ে গেছে।

news24bd.tv আহমেদ