যে কারণে থানায় অভিযোগ করলেন সৌরভের স্ত্রী ডোনা!

অনলাইন ডেস্ক

যে কারণে থানায় অভিযোগ করলেন সৌরভের স্ত্রী ডোনা!

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়েরের কারণ হিসেবে ডোনা গাঙ্গুলী বলেন, তামার নামে একটি ভুয়া ফেসবুক একাউন্ট খুলে তাতে আমাদের পারিবারিক ছবি শেয়ার করা হচ্ছিল। তাই বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হওয়া। 

ভারতীয় পুলিশের এক কর্মকর্তা সংবাদসংস্থা পিটিআইকে বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, ‘সেই প্রোফাইল থেকে ডোনা, সৌরভ ও সানার ছবি শেয়ার করা হচ্ছিল বেশ কিছুদিন ধরে। ঘটনা আমরা তদন্ত করে দেখছি, কে বা কারা এই ঘটনার পিছনে রয়েছে।’

তবে যে আইপি এড্রেস ব্যবহার করে প্রোফাইল তৈরি করা হয়েছিল, সেটি শনাক্ত করা হয়েছে। ডোনার এই ফেক প্রোফাইলের বিষয়ে অবহিত করেন তাঁরই এক ছাত্রী। তারপরেই তিনি পুলিশকে বিষয়টি জানান।

আরও পড়ুন:


বৃহস্পতিবার ঢাকার যে এলাকায় যাবেন না

ফিরোজায় কিভাবে দিন কাটছে খালেদা জিয়ার

পরমাণু ইস্যু: নিষেধাজ্ঞা ও সমঝোতা একসঙ্গে অসম্ভব মার্কেলকে রুহানি

যে কারণে বনি ইসরাইলদের এতো মর্যাদা দান করেছিলেন আল্লাহ


পিটিআইকে ডোনা বলেন, ‘সৌরভের ছবি লাগিয়ে আমার নামের একটি একাউন্ট তৈরি করা হয়। আমারই এক ছাত্রী আমাকে বিষয়টি জানায়। তারপরই আমরা পুলিশে অভিযোগ দায়ের করি। আমার অথবা সৌরভের ছবি ব্যবহার করলে আপত্তি করার কিছু ছিল না। তবে কিছু ক্ষেত্রে এমন বিষয়ে মন্তব্য করা হয়, যাতে সবাই ভাবতে পারেন আমাদের মতামত সেটি। এই বিভ্রান্তি এড়ানোই আমাদের উদ্দেশ্য। আশা করি এই ভুয়া একাউন্ট বন্ধ করে পুলিশ আমাদের সাহায্য করবেন।’

ডোনা জানিয়েছেন, তাঁর আসল প্রোফাইলের ফলোয়ার সংখ্যা যেখানে নামেমাত্র, সেখানে ফেক একাউন্টের ফলোয়ার ৭০ হাজার পেরিয়ে গেছে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

যে কারণে ফেঁসে যাচ্ছেন নাসিরের স্ত্রী তামিমা!

অনলাইন ডেস্ক

যে কারণে ফেঁসে যাচ্ছেন নাসিরের স্ত্রী তামিমা!

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে ক্রিকেটার নাসির হোসেন বিয়ে করে তামিমাকে। তাদের নতুন সংসার শুরু করতে না করতেই নাসিরের বিয়ে নিয়ে শুরু হয় বিতর্কের সৃষ্টি। 

তামিমার সাবেক স্বামী রাকিব হাসান দাবি করেন, তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। তবে এ অভিযোগ অস্বীকার করেন তামিমা ও নাসির।  

এর পর সংবাদ সম্মেলন করে তামিমা তার আগের স্বামীকে তালাক প্রসঙ্গে বক্তব্য দেন। কিন্তু তার সেই বক্তব্যের সঙ্গে পাসপোর্টের তথ্য কোনোভাবেই মিলছে না।

‘তালাকের’ এক বছর পর পাসপোর্ট তৈরির সময় স্বামী রাকিব হাসানের নাম ব্যবহার করার কারণে ফেঁসে যেতে পারেন ক্রিকেটার নাসিরের স্ত্রী বিমানবালা তামিমা তাম্মি।  

তামিমার দাবি অনুযায়ী, ২০১৭ সালেই স্বামী রাকিব হাসানকে তালাক দেন। কিন্তু পুলিশ বলছে—২০১৮ সালের পাসপোর্ট আবেদনে স্বামী হিসেবে তিনি রাকিবের নামই উল্লেখ করেন।


 অস্ত্রের মুখে জিম্মি করে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু- শনাক্তের সর্বশেষ তথ্য

মুরগির দাম বেড়েছে কেজিতে ১০ টাকা

আইনমন্ত্রীর সামনেই দুই মেয়র প্রার্থীর মধ্যে সংঘর্ষ


পুলিশ বলছে, ২০১৭ সালেই স্বামী রাকিব হাসানকে তালাক দেওয়ার কথা জানিয়েছেন তামিমা। কিন্তু ২০১৮ সালের পাসপোর্ট আবেদনে স্বামী হিসেবে তিনি রাকিবের নামই উল্লেখ করেন। ফলে এখানে তালাকের বিষয়টি নানাভাবে প্রশ্নবিদ্ধ। দুটি তথ্য সঠিক হওয়ার সুযোগ নেই।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, রাকিবকে তালাক দেওয়ার দিন-তারিখের সঙ্গে তামিমার ব্যক্তিগত তথ্যের গরমিল পেয়েছে পুলিশ। ডিভোর্সের এক বছর পরও স্বামীর নাম রাকিব হাসান লিখেছেন তামিমা।

ডিভোর্সের পরও তামিমা কেন স্বামী হিসেবে রাকিবের নাম লিখেছেন, সেই প্রশ্নের উত্তর খুঁজতে ব্যস্ত পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন)। এ জন্য শিগগির তামিমাকে পুলিশের জেরার মুখোমুখি হতে হবে। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

নিরাপদে বাংলাদেশ দল

‘ভূমিকম্পে পুরো বিছানা কেঁপে উঠেছে’

অনলাইন ডেস্ক

‘ভূমিকম্পে পুরো বিছানা কেঁপে উঠেছে’

সমান তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে নিউজল্যান্ডে গেছে বাংলাদেশ দল। সেখানে ১৪ দিনের কোয়ারেন্টাইন চলছিল টাইগাদের। কোয়ারেন্টাইনের নবম দিনে বাঁধলো বিপত্তি। ভূমিকম্পে কেঁপে উঠলো গোটা নিউজিল্যান্ড। ভূমিকম্পের সময় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা অবস্থান করছিলেন ক্রাইস্টচার্চে।

স্থানীয় সময় শুক্রবার (৫ মার্চ) রাত ২টা ২৭ মিনিটে (বাংলাদেশ সময় বৃহস্পতিবার ৪ মার্চ ৯টা ২৭ মিনিটে) এ ভূমিকম্প আঘাত হানে। সুনামি সতর্কতায় উপকূলীয় এলাকা থেকে নাগরিকদের সরিয়ে নিতেও নির্দেশ দিয়েছিল কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৪ মার্চ) প্রথমবারের মত অনুশীলন করেছে নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ দল। নিউজিল্যান্ডে কঠোর কোয়ারেন্টিন পালনের সুবাদে অচেনা পরিবেশে মানিয়ে নিতে বেশ বেগ পেতে হচ্ছে মাহমুদউল্লাহ-তামিমদের। ভূমিকম্পের উৎপত্তি স্থল নিউজিল্যান্ডের নর্থ আইল্যান্ডে। সেখান থেকে টিম হোটেল বেশ দূরে। প্রায় সাড়ে ৭০০ কিলোমিটারের পথ। এমন পরিস্থিতিতে মাঝরাতের ভূমিকম্প বেশ ভীতি জাগিয়েছে দলে।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


ক্রিকেটারদের অনেকেই ঘুমে ছিলেন, তাদের মধ্যে হাতেগোনা ক’জন টের পাননি। দেশের সাথে বিদেশ-বিভূঁইয়ের সময়ের পার্থক্যের কারণে যারা স্থানীয় সময় রাত আড়াইটায়ও ঘুমাতে পারেননি বা জেগে ছিলেন, তারা বেশ আতঙ্কিত হয়ে পড়েন।

নাম প্রকাশ না করার শর্তে এক ক্রিকেটার বলেন- ভূমিকম্প টের পেয়েছি। পুরো বিছানা কেঁপে উঠেছে। টেবিলে থাকা বোতল ও অন্যান্য জিনিসও কেঁপে উঠেছে। রুমে একাই ছিলাম। বাসায় এখনো জানাইনি, জানালে দুশ্চিন্তা করবে।

বাংলাদেশ দল এখন অবস্থান করছে ক্রাইস্টচার্চের ডাবলট্রি বাই হিলটন হোটেলে। সেখানেই ক্রিকেটারদের নাওয়া-খাওয়া-ঘুম। করোনার কারণে বলয়ের বাইরে যাওয়ার সুযোগ নেই। চাইলেই রিসোর্ট বা হোটেলের বাইরে চলে যাবেন, এমন পরিস্থিতিও নেই। এতসব বিধিনিষেধের মধ্যে মাঝরাতে ভূমিকম্প অনুভূত হওয়া আতঙ্কেরই বটে।

সফররত আরেক ক্রিকেটার জানালেন, মাঝরাতে সবকিছু কাঁপতে দেখে আতঙ্কিত হয়ে পড়েছিলেন সবাই। তবে ঘুমে ছিলেন বলে তিনি টের পাননি।

নিরাপদে বাংলাদেশ দল
বাংলাদেশ ক্রিকেট দল ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলতে এখন নিউজিল্যান্ডে। তবে সেখানে সফররত বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যে এই ঘটনার কোনো ছাপ পড়েনি। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার। ভূমিকম্পের সময় ক্রিকেটাররা ঘুমাচ্ছিলেন বলে জানিয়েছেন তিনি।  নির্বাচক হাবিবুল বাশার সুমন জানান, সবাই সুস্থ ও নিরাপদে আছেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

একেবারে বাঘের মুখোমুখি শচিন টেন্ডুলকার ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

একেবারে বাঘের মুখোমুখি শচিন টেন্ডুলকার ভিডিও ভাইরাল

গত জানুয়ারিতে তাড়োবা সাফারি অভিযানে যান ভারতীয় সাবেক কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকার। সেখানকার একটি ভিডিও তিনি তার নিজের অফিসিয়াল টুইটার ও ইউটিউব চ্যানেলে শেয়ার করেছেন। ৪ মিনিট ৪২ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, একেবারে বাঘের মুখোমুখি হয়েছেন শচিন। 

একেবারে সামনে থেকে বাঘ দেখার অভিজ্ঞতার ভিডিওটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  

জিনিউজের খবরে বলা হয়, তাড়োবা টাইগার প্রকল্পে সাফারি অভিযানে গিয়েছিলেন শচীন টেন্ডুলকার। টেন্ডুলকারের পছন্দের জায়গা তাড়োবা। জানুয়ারি মাসের শেষ সপ্তাহে ঘুরতে গিয়েছিলেন তিনি। 


ছেলের প্রেমিকাকে রাত জেগে পাহারা দিলেন বাবা

পানি পানে আসা কিশোরীকে ধর্ষণের পর হত্যা ও মাটিচাপা

কালো পোশাকে নতুন এক জয়া

সৌদি যাত্রীর ছোট ব্যাগ থেকে মিলল ৫ কেজি স্বর্ণ


ভিডিওতে দেখা যায়, ঝোপঝাড়ের মধ্য দিয়ে গাড়ি দিয়ে যাচ্ছেন ভারতীয় এ কিংবদন্তি। এক সময় হঠাৎ একটি বাঁশের কঞ্চি তার চোখের সামনে আসে। বাউন্সার বল এড়িয়ে যাওয়ার মতো করেই তিনি সরে যান। সামান্য অসতর্কতাই বড় বিপদ সেখানে বয়ে আনতে পারতো। এভাবে গাছের ডালপালা এড়িয়ে গহীন জঙ্গলে তার ভ্রমণটি যে কেমন রোমাঞ্চিত ছিল তার বর্ণনাও তিনি তার ভিডিওতে বলেছেন।

news24bd.tv / কামরুল  

মন্তব্য

পরবর্তী খবর

বাংলাদেশ ক্রিকেট একাডেমি বানাতে চায় রাজস্থান রয়্যালস

অনলাইন ডেস্ক


বাংলাদেশ ক্রিকেট একাডেমি বানাতে চায় রাজস্থান রয়্যালস

হুট করেই মিরপুরের হোম অব ক্রিকেটে রাজস্থান রয়্যালসের কর্তা ব্যক্তিদের আগমন। তাদের এই আগমন উপলক্ষে কয়েক ঘণ্টার জন্য সরগরমও হয়ে উঠেছিল মিরপুরের চত্বর। কারণ রাজস্থানের ক্যাম্প মিরপুরে সম্ভব কিনা, সেটি পর্যবেক্ষণ করতেই তাদের এমন ঝটিকা সফর। পর্যবেক্ষণ শেষে রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান রঞ্জিত বরঠাকুর জানিয়েছেন, বাংলাদেশে তাদের ক্রিকেট একাডেমি করার ইচ্ছের কথা।

বৃহস্পতিবার (০৪ মার্চ) মিরপুরের হোম অব ক্রিকেট পরিদর্শন শেষে এ মন্তব্য করেছেন তিনি। 

পরিদর্শন শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে বারঠাকুর আগমনের কারণ খোলাসা করেন, ‘আমি এখানে স্টেডিয়ামটি দেখতে এসেছি, যে কীভাবে বাংলাদেশের জেলা এবং উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যগুলির মধ্যে সহযোগিতার ভিত্তিতে কাজ করতে পারি। যাতে বাংলাদেশ ও ভারতের অঞ্চলগুলো নিয়ে যৌথভাবে উন্নতি করা যায়।’

এর পরেই বারঠাকুর জানান একাডেমি করার কথা, ‘আমি ভাবছি এখানে (বাংলাদেশে) একাডেমি করবো। যার নাম হবে রয়্যাল একাডেমি।যদিও এটি এখনো চূড়ান্ত হয়নি, ভাবনার মধ্যে আছে।’


বাংলাদেশের সঙ্গে ক্রিকেটীয় সম্পর্ক উন্নোয়নের ধারাবাহিকতায় স্কাউটিং এবং অ্যাকাডেমির বিষয়ে কার্যক্রম শুরু করতে চান তারা। এদিকে, আইপিএলের এবারের মৌসুমে মোস্তাফিজুর রহমান রাজস্থান দলে থাকলেও, দেশের খেলা বাদ দিয়ে সে আসুক, তা চায় না বলেও জানিয়েছেন রঞ্জিত।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


 

রাজস্থান রয়্যালস, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রথম চ্যাম্পিয়ন। শেন ওয়ার্নের নেতৃত্ব এবং কোচিং দর্শন দিয়ে প্রথম আসরেই সাফল্য তুলে নেয় তারা। এরপর কেটে গেছে অনেক সময়, কিন্তু চূড়ান্ত সাফল্য আর ধরা দেয়নি রয়্যালস শিবিরে। যদিও তা'তে বদলে যায়নি তাদের ক্রিকেট দর্শন। যেখানে তারকার পেছনে না ছুটে, তারকা তৈরিটাই ছিল মূল লক্ষ্য।

রঞ্জিত বরঠাকুর বলেন, রয়্যালসের একটা বড় ফ্যানব্যাজ আছে এখানে। আমরা সেটা আরো কিভাবে বাড়ানো যায় সেটা নিয়ে চিন্তা-ভাবনা শুরু করেছি। আমরা এখানে স্কাউটিং করতে আগ্রহী। আমাদের রাজ্যগুলোতে আমরা যেভাবে কার্যক্রম চালাই, এখানেও সেটা করতে চাই। তবে, কি উপায়ে হবে, তা আলোচনা সাপেক্ষ। আমাদের ক্রিকেট অ্যাকাডেমি আছে, সেখানেই আইপিএলের ক্রিকেটারদের আমরা পরিচর্যা করি। স্কাউটিং এর ফল ভালো আসলে, এখানেও রয়্যাল একাডেমি বানাতে চাই।'

কাটার মাস্টার মোস্তাফিজ আছেন এবার আইপিএলে। তাও, রাজস্থান রয়্যালসেই। দলটির আশা, ফিজের পুরো সার্ভিস পাওয়া যাবে টুর্নামেন্টে। তবে, সেটা যেন দেশকে বঞ্চিত করে না হয় মনে করিয়ে দিলেন রঞ্জিত।

তিনি বলেন, মোস্তাফিজকে নিয়ে আমরা খুবই আশাবাদী। তাকে পুরো সময় আইপিএলে পেলে দারুণ হবে। তবে, সে সময় শুনলাম বাংলাদেশের খেলা আছে। তাই আমরা চাইব, সে যেন আগে দেশের দায়িত্বটাই পালন করে। সুযোগ পেলে অবশ্যই সে আসবে, আমাদের দ্বার উন্মুক্ত।'

এর আগে কেকেআরের পক্ষ থেকেও এমন পরিদর্শনে এসেছিলো একটা প্রতিনিধি দল। যদিও পরে আর কোন যোগাযোগ করেনি তারা।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

বুমরা ও অনুপমার বিয়ের জোড় গুঞ্জন

অনলাইন ডেস্ক

বুমরা ও অনুপমার বিয়ের জোড় গুঞ্জন

ভারতীয় জাতীয় ক্রিকেট দলের পেস বোলার যশপ্রীত বুমরা ও দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অুনপমা বেয়ের পিড়ীতে বসতে যাচ্ছেন। এমনটাই বাতাসে ভেসে বেড়োচ্ছে। ভারত বনাম ইংল্যান্ডের টেস্ট সিরিজ থেকে ছুট নিয়েছেন বুমরা। ব্যক্তিগত কারণ দেখিয়ে এই ছুটি নিয়েছেন। অন্যদিকে অনুপমাও সব কাজ ছেড়ে ছুটিতে চলে গেছেন। ভারতীয় মিডিয়ার গুঞ্জন আছে এই জুটি তাদের চারহাত এক করতে যাচ্ছেন এই ছুটিতেই।  

বিসিসিআই-এর এক গণসংযোগ কর্মকর্তা জানিয়েছেন,‘বিগ ডে’র প্রস্তুতির জন্য ছুটি নিয়েছেন বুমরা। এই বিগ ডে যে বিয়ে এটা বুঝতে বাকি নেই কারো। অনেক দিন থেকেই কানাঘুষা চলছে।

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী অনুপমা পরমেশ্বরন নাকি প্রেম করছেন ভারতীয় ক্রিকেটার যশপ্রীত বুমরার সঙ্গে। অনুপমা জনপ্রিয় মালয়ালম সিনেমা ‘প্রেমাম’-এর ‘মেরি জর্জ’ চরিত্র দিয়ে নিজেকে চিনিয়েছেন। 


জামালপুরে নারীর সঙ্গে ভিডিও ফাঁস হওয়া সেই ডিসির বেতন কমল

‘পরমাণু সমঝোতার একমাত্র পথ নিষেধাজ্ঞা প্রত্যাহার’

এইচ টি ইমামের জানাজা ও দাফনের সময়

এইচ টি ইমামের মৃত্যুতে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর শোক


বুমরা ছুটি নিয়েছেন, আবার অনুপমা পরমেশ্বরনও নেই শুটিং সেটে—দুয়ে দুয়ে চার মেলাচ্ছেন অনেকে। এই সপ্তাহেই বা চলতি মাসের মাঝামাঝিতে তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। গোয়ার সমুদ্রতীরে হবে এই ‘ডেস্টিনেশন ওয়েডিং’। খুব ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করবেন এই জুটি। এমনটাই খবর প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস ও আনন্দবাজার ডিজিটাল।

আরেক অভিনেত্রী ও গায়িকা রাশি খান্নার সঙ্গেও একসময় প্রেম ছিল যশপ্রীতের। তাই ভারতের এই ক্রিকেটারের পাত্রী কে, তা নিয়েও তৈরি হয়েছে ধোঁয়াশা। অনেকে বলছেন, বিয়ের পাত্রী হতে পারেন অভিনেত্রী রাশি খান্নাও।

তবে ভারতীয় মিডিয়ার জোড় গুঞ্জন বুমরা ও অনুপমা বিয়ে এবার হয়েই যাবে। তাদের কাছের আত্মীয় স্বজনরাই বিয়েতে উপস্থিত থাকবেন বলেও গণমাধ্যমগুলো প্রচার করছে।  

news24bd.tv আয়শা

মন্তব্য

পরবর্তী খবর