আ.লীগে সাবেক মন্ত্রী মায়ার ছেলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা

আ.লীগে সাবেক মন্ত্রী মায়ার ছেলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা

অনলাইন ডেস্ক

সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বড় ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দীপুকে প্রধান আসামি করে চাঁদপুরের আদালতে অস্ত্র আইনে মামলা করা হয়েছে। এ মামলায় আরও ১৯ জনের নাম উল্লেখ করা হয়েছে।

বুধবার চাঁদপুরের অতিরিক্তি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হাসানের আদালতে মতলব উত্তরের মোহনপুর পর্যটনকেন্দ্রের ম্যানেজার মোহাম্মদ জাকির হোসেন বাদী হয়ে এ মামলা করেন।

অভিযোগ আমলে নিয়ে ঘটনা তদন্তপূর্বক আলামত উদ্ধার করে প্রতিবেদন জমা দিতে মতলব উত্তর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন আদালত।

বাদী তার অভিযোগপত্রে উল্লেখ করেন, মোহনপুর পর্যটনকেন্দ্রের জেনারেল ম্যানেজার তিনি। আসামিরা আন্তর্জাতিক সন্ত্রাসী, হিংস্র প্রকৃতির, নারায়ণগঞ্জ সাত খুনের মাস্টারমাইন্ড, দুর্ধর্ষ, বেপরোয়া, অত্যাচারী, মানুষের জানমালের এবং শান্তির জন্যে হুমকিস্বরূপ। বাদীপক্ষের পর্যটনকেন্দ্রটি জোরপূর্বক, বেআইনিভাবে দখলে নেওয়ার জন্য ঘটনার পূর্ব হতেই বাদীপক্ষকে ভয়-ভীতি ও হুমকি দিয়ে আসছেন।

আরও পড়ুন:


শনিবার দেয়া হবে একুশে পদক

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, চালকসহ নিহত ২

কোম্পানীগঞ্জে কাদের মির্জার ডাকে হরতাল চলছে

বরিশালে বিএনপির মহাসমাবেশ আজ


ঘটনার দিন গত ১২ ফেব্রুয়ারি আসামিরা অর্ধশত সন্ত্রাসীসহ বেআইনি অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে শর্টগান, বন্দুক, পিস্তল, রিভলবার ইত্যাদিসহ অতর্কিত পর্যটনকেন্দ্রের সামনে হাজির হয়।

এদিকে  মতলব উত্তর থানার ওসি শাহজাহান কামাল জানান, অভিযোগ নিয়ে আদালতের নির্দেশনা এখনও তার হাতে পৌঁছায়নি। তা হাতে পাওয়া মাত্র তদন্তকার্যক্রম শুরু হবে।

news24bd.tv আহমেদ