বিচ্ছেদের পর ২৩ বছর বয়সী মডেলের সঙ্গে ঘনিষ্ঠ প্রেমে নেইমার

বিচ্ছেদের পর ২৩ বছর বয়সী মডেলের সঙ্গে ঘনিষ্ঠ প্রেমে নেইমার

অনলাইন ডেস্ক

বিচ্ছেদের পর আবারও নতুন করে প্রেমে হাবুডুবু খাচ্ছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার। এর আগেও বেশ কয়েকজনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়ান এই ফুটবল স্টার।

নেইমারের বয়স যখন ১৮ তখনই বাবা হন তিনি। ২০১১ সালে সাবেক বান্ধবী ক্যারোলিনা নগুইয়েরা জন্ম দেন ডেভিড লুক্কা দা সিলভা সান্তোসকে।

দুইজনের সর্ম্পক টিকেনি। ১০ বছর বয়সী ডেভিড কখনও বাবা কখনও মায়ের সঙ্গে থাকেন।

news24bd.tv

আনিতা, থালিয়া আলিয়া, বারবারা ইভানস, কার্লর আবরানচেজ, আন্দ্রে সুইতা নামক বেশ কয়েকজন মডেল ও পপ তারকার সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছেন ব্রাজিলিয়ান এই ফুটবল তারকা।

সম্প্রতি কিউবান-ক্রোয়েট মডেল নাতালিয়া বারুলিচের সঙ্গে ব্রেকআপের পর নতুন প্রেমে পড়ছেন বলে ধারণা করছে ইউরোপিয়ান গণমাধ্যমগুলো।

news24bd.tv

কোরিয়েরে ডেল্লো স্পোর্টেসের বরাতে ডেইলি স্টার জানাচ্ছে সম্প্রতি ইতালিয়ান মডেল চিয়ারা নাস্তির প্রেমে পড়েছেন পিএসজি ফরোয়ার্ড। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এমটাই আভাস পাওয়া যাচ্ছে। গুগলে সার্চ দিয়েও এমনটাই জানা যায়।

আরও পড়ুন:


আ.লীগে সাবেক মন্ত্রী মায়ার ছেলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা

শনিবার দেয়া হবে একুশে পদক

ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা, চালকসহ নিহত ২

কোম্পানীগঞ্জে কাদের মির্জার ডাকে হরতাল চলছে


news24bd.tv

২৩ বছর বয়সী চিয়ারা ইতালিয়ান বেশ কয়েকটি জনপ্রিয় টেলিভিশন শোয়ে অংশ নিয়েছেন। কাজ করার অভিজ্ঞতা রয়েছে বিশ্বের নামী অনেক ব্র্যান্ডের সঙ্গে। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১৭ লাখের বেশি।

এদিকে ইনজুরির কারণে আপাতত মাঠের বাইরে রয়েছেন বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমার। আগামী মার্চের দ্বিতীয় সপ্তাহে মাঠে ফেরার কথা রয়েছে তার।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক