ইশরাকের গাড়িবহরে পুলিশি বাধা, ফেরি বন্ধ করায় লঞ্চে নদী পার
ইশরাকের গাড়িবহরে পুলিশি বাধা, ফেরি বন্ধ করায় লঞ্চে নদী পার

ইশরাকের গাড়িবহরে পুলিশি বাধা, ফেরি বন্ধ করায় লঞ্চে নদী পার

অনলাইন ডেস্ক

বরিশালে বিভাগীয় মহাসমাবেশে ঢাকা থেকে গাড়িবহর নিয়ে যাওয়ার পথে মাওয়া ফেরিঘাটে পুলিশি বাধার সম্মুখীন হয়েছেন বলে অভিযোগ করেছেন বিএনপি নেতা প্রকৌশলী ইশরাক হোসেন।  

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে বরিশালের উদ্দেশে রওনা হওয়ার পর সকাল সোয়া ১০টার দিকে তার গাড়িবহর মাওয়া ফেরিঘাটে পৌঁছালে পুলিশ বাধা দেয় বলে জানিয়েছেন ইশরাক হোসেন।  

গাড়িবহরে থাকা ইশরাকের সহকারী সুজন মাহমুদ জানিয়েছেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপির মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করা ইশরাক হোসেনের গাড়িবহর মাওয়া ফেরিঘাটে পৌঁছালে পুলিশি বাধার মুখে পড়ে। এমনকি গাড়ির চালকদের ভয়ভীতি দেখিয়ে গাড়ি রেখে চলে যেতে বাধ্য করা হয়।

আরও পড়ুন:


জামিন পেলেন বিএনপির ৭৪ নেতাকর্মী

বিচ্ছেদের পর যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন নেইমার

আ.লীগে সাবেক মন্ত্রী মায়ার ছেলের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা

শনিবার দেয়া হবে একুশে পদক


পরে ট্রলারযোগে বরিশালে বিএনপির সমাবেশে যাওয়ার উদ্দেশে রওয়ানা দেন ইশরাকসহ নেতাকর্মীরা। কিন্তু মাদারীপুরের শিবচরের কাঠালবাড়ি ঘাটে ইশরাক হোসেন ও তার সঙ্গীরা পৌঁছালে ঘাট এলাকার সব যানবাহন বন্ধ করে দেয়া হয়। পরে স্থানীয় এক নেতার গাড়ি নিয়ে সমাবেশের উদ্দেশে রওনা দেন ইশরাক।

এদিকে সমাবেশ উপলক্ষে বুধবার রাতে লঞ্চে করে ঢাকা থেকে বরিশালে পৌঁছেছেন কয়েক হাজার নেতাকর্মী। বরিশাল নগরীর জিলা স্কুল মাঠে আজ দুপুরে সমাবেশ শুরু হবে। নির্বাচনে ভোট কারচুপির প্রতিবাদে পূর্বঘোষিত ছয় সিটিতে সমাবেশের প্রথম কর্মসূচি হচ্ছে বরিশালে। সমাবেশে দেশের ছয় সিটি করপোরেশনে বিএনপির মনোনয়নে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করা প্রার্থীদের উপস্থিত থাকার কথা রয়েছে। প্রধান অতিথি থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন আহমদ।

news24bd.tv আহমেদ