বিজেপিতে যোগ দেয়া ইস্যুতে কি বললেন প্রসেনজিৎ

অনলাইন ডেস্ক

বিজেপিতে যোগ দেয়া ইস্যুতে কি বললেন প্রসেনজিৎ

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় সচরাচর রাজনৈতিক ছোয়া এড়িয়ে চলেন। কিন্তু  কলকাতার এই নামী অভিনেতার সঙ্গে দেখা করে বিজেপি নেতা অনির্বাণ গাঙ্গুলি অমিত শাহকে নিয়ে লেখা তার বই 'Amit Shah & March of BJP' উপহার দেন। বিজেপির ভাষায় তা কেবল সৌজন্য আলাপচারিতা হলেও ব্যক্তির নাম যেহেতু প্রসেনজিৎ, ফলে জল্পনা তৈরি হওয়াটাই স্বাভাবিক। ইতিমধ্যেই সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘুরছে ওয়ালে ওয়ালে। 

তবে কী এবার সুপারস্টারও রাজনীতির প্রাঙ্গণে নামতে চলেছেন! এই প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে নেটিজেনদের ওয়ালে ওয়ালে।

সব জল্পনা কল্পানর অবসান করে প্রসেনজিৎ  নিজেই এই বিষয়ে মুখ খুলেছেন। প্রসেনজিৎ জানান, আমি বিজেপিতে যোগ দিচ্ছি না। রাজনীতিতে আসার জন্য আরও ৫ বছরের প্রস্তুতি প্রয়োজন। যদি রাজনীতিতে আসতেই হয়। তাহলে আমাকে এই প্রস্তুতি নেওয়ার জন্য সময় দিতে হবে।


বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

স্বামী-স্ত্রীর ঝগড়ায় প্রাণ গেল যুবকের

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

সুশান্তের দেখানো পথে তারই সহ-অভিনেতার আত্মহনন!


প্রসেনজিৎ ও মিঠুনের কাছে গেরুয়া শিবিরের নেতাদের আগমন বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। অনেকেই মনে করছেন, দীর্ঘদিন ধরেই বিজেপির গায়ে বাঙালি বিরোধী তকমা সেঁটে দিতে চেষ্টার খামতি রাখেনি বিরোধীরা। স্বাভাবিকভাবে প্রসেনজিৎ বা মিঠুন চক্রবর্তীকে যদি বিজেপি নেতাদের সঙ্গে দেখা যায়, তখন সেই অস্পৃশ্যতা আর থাকে না।

যদিও প্রসেনজিতের বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা উড়িয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিজেপি নেতার দাবি, পুরোটাই সৌজন্য সাক্ষাত্‍।

উল্লেখ্য, টালিউড মহলে তৃণমূল কংগ্রেসের একচ্ছত্র আধিপত্যে থাবা বসাতে আগে থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন বিজেপি।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

অপারেশন সুন্দরবন আসছে ঈদুল আযহায়

অনলাইন ডেস্ক

আসছে ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে সুন্দরবনে র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত সিনেমা “ অপারেশন সুন্দরবন”। ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপন নির্মিত সিনেমাটি অফিশিয়াল টিজার মুক্তি পেলো মঙ্গলবার। অপারেশন সুন্দরবনকে বলা হচ্ছে বাংলাদেশের প্রথম ওয়াইল্ডলাইফ অ্যাকশন থ্রিলার। 

সুন্দরবন একটা সময় জলদস্যু দিয়ে ঘেরা ছিল। র‌্যাবের অভিযানে সেই জলদস্যুবাহিনী এখন বিলীন। জলদস্যু মুক্ত করার উপাখ্যান নিয়ে এবার ‘অপারেশন সুন্দরবন’ নামে সিনেমা নির্মাণ করলেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত পরিচালক দীপংকর দীপন।

সিনেমাটির টিজার প্রকাশনা ও ওয়েবসাইট উন্মোচন বিষয়ক অনুষ্ঠানকে ঘিরেই এই মিলনমেলা বসে মঙ্গলবার। যেখানে সিনেমার কলাকুশলীদের সাথে উপস্থিত ছিলেন র‌্যাব পুলিশের উর্ধ্বোতন কর্মকর্তারা।

এদিন জানানো হয় দস্যুমুক্ত সুন্দরবন অর্জনে র‌্যাবের ত্যাগ তিতিক্ষা ও সাফল্যগাথার রোমাঞ্চকর উপাখ্যান নিয়ে নির্মিত অপারেশন সুন্দরবন দর্শকদের সামনে আসছে আগামী ঈদুল আযহায়।


উই আর ইনোসেন্ট: সংবাদ সম্মেলনে নাসিরের স্ত্রী তামিমা

টুইটারের নিয়ম ভঙ্গের অভিযোগে ইরান, রাশিয়া ও আর্মেনিয়ায় ৩৭৩টি অ্যাকাউন্ট বন্ধ

সাংবাদিক বুরহান গুলিবিদ্ধ হওয়ার ঘটনাস্থলে পিবিআই

গুজব ছড়াবেন না, তামিমাকে খুব ভালো করেই চিনি: নাসির


বাংলাদেশের প্রথম ওয়াইল্ড লাইফ থ্রিলার ছবি হতে যাচ্ছে অপারেশন সুন্দরবন।  সিনেমায় সুন্দরবনের রূপবৈচিত্র্য তুলে ধরার পাশাপাশি এতে উঠে আসবে প্রান্তিক মানুষদের জলদস্যুদের দ্বারা অত্যাচারিত হওয়া এবং র‌্যাবের অভিযানে সেই জলদস্যু নির্মূল হওয়ার ঘটনা উঠে আসবে বলে জানান আইজিপি ড. বেনজীর আহমেদ।

এর চিত্রনাট্য লিখেছেন যৌথভাবে নাজিম উদ-দৌলা ও দীপংকর দীপন। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম আহমেদ, রোশান, নুসরাত ফারিয়া, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমান, মনোজ প্রামানিকসহ আরও অনেকে।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

হাতে নেই ছবি, তবুও কারিশমার বিলাসবহুল জীবনযাপন?

অনলাইন ডেস্ক

হাতে নেই ছবি, তবুও কারিশমার বিলাসবহুল জীবনযাপন?

কারিশমা কাপুর

কারিশমা কাপুর, নব্বইয়ের দশকে রুপালি পর্দা কাঁপানো নায়িকা তিনি। কাপুর পরিবারের সদস্য হিসেবে তিনি অভিনেতা রণধীর কাপুর এবং ববিতার প্রথম কন্যা।

কাপুর পরিবারে বৌ এবং মেয়েদের অভিনয় জগতে আসার উপর নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু মা ববিতার হাত ধরে সেই নিষেধাজ্ঞা উড়িয়ে অভিনয় জগতে পা রাখেন কারিশমা।

অভিনয় দিয়ে তিনি নিজেকে প্রমাণও করেন। তিনি ১৯৯১ সালে, সতের বছর বয়সে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটান ভারত ভূষণের বিপরীতে প্রেম কয়েদি চলচ্চিত্রের মাধ্যমে।

পরবর্তীকালে তিনি বিভিন্ন বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে অভিনয় করেন, এর মধ্যে রয়েছে, জিগর (১৯৯২), আনাড়ি (১৯৯৩), রাজা বাবু (১৯৯৪), সুহাগ (১৯৯৪), কুলি ন. ১, গোপী কিষাণ (১৯৯৪), সাজান চালে শাশুড়াল (১৯৯৬) এবং জীত (১৯৯৬)।

১৯৯৬ সালে, কাপুর তার সর্বাধিক বাণিজ্যিক সাফল্য রাজা হিন্দুস্তানী চলচ্চিত্রের জন্যে প্রথম শ্রেষ্ঠ অভিনেত্রীর ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন, এবং পরবর্তীতে দিল তো পাগল হ্যায় (১৯৯৭) রোমান্টিক নাট্য চলচ্চিত্রে অভিনয়ের জন্যে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। তিনি সমালোচকদের দ্বারা বহুল প্রশংসিত হন ফিজা (২০০০) চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্যে এবং জুবেইদা (২০০১) চলচ্চিত্রের জন্যে শ্রেষ্ঠ অভিনেত্রী এবং শ্রেষ্ঠ অভিনেত্রী (সমালোচক) ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেন। ফলে, কাপুর হিন্দি চলচ্চিত্রের একজন নেতৃস্থানীয় অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তাকে বলিউডের সবচেয়ে সুন্দর নারী হিসেবেও বিবেচনা করা হয়।

সোজা বাংলায় এই তারকা-কন্যা চূড়ান্ত সফল হন পেশাগত জীবনে। সাফল্যের একেবারে শীর্ষে থাকার সময়ই তিনি ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে ২০০৩ সালে বিয়ে করেন।

তার পর সংসার নিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়েছিলেন যে, অভিনয় থেকে বিরতি নিয়ে নেন। পরে নতুন করে অভিনয় জগতে ফিরতে চাইলেও দর্শক তাঁকে আর আগের মতো পছন্দ করেননি।

মূলত কোনও ছবিই তাঁর হাতে এখন নেই। অন্য দিকে ২০১৬ সালে স্বামী সঞ্জয় কাপুরের সঙ্গেও তাঁর বিচ্ছেদ হয়ে যায়। তার পর থেকে ২ সন্তানকে একাই বড় করে তুলছেন কারিশমা।

তারকাদের মানানসই পোশাক, খাবার, ছেলে মেয়েদের স্কুল এবং টিউশন খরচ-কোনও কিছুর সঙ্গেই আপস করতে হয়নি তাঁকে। আগের মতোই বিলাসিতাকে সঙ্গী করে জীবন কাটাচ্ছেন তিনি।

বিলাসবহুল জীবন কাটানোর জন্য বড় অঙ্কের উপার্জনের প্রয়োজন। অথচ খরচ বহন করার জন্য কোনও ছবিই তাঁর হাতে নেই। তাহলে কী ভাবে এই বিশাল খরচের ভার কারিশমা বহন করছেন?

এমনিতেই কাপুর পরিবারের বৈভব নিয়ে আলাদা করে কিছু বলার নেই। মা ববিতা এবং বাবা রণধীর কাপুরের যথেষ্ট সম্পত্তি রয়েছে। যা কারিশমা এবং কারিনা, ২ বোনের মধ্যেই ভাগ হবে পরবর্তীকালে।

তার উপর ২০১৬ সালে স্বামী সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের পর ভরনপোষণের মামলা করেছিলেন কারিশমা। ২ ছেলেমেয়ের জন্য সঞ্জয়কে আলাদা করে ১৪ কোটি টাকা দিতে হয়েছিল।

এ ছাড়া কারিশমার থাকা-খাওয়ার খরচ হিসাবে প্রতি মাসে ১০ লাখ টাকা করে সঞ্জয়কে দিতে হয়।

এ ছাড়া কারিশমা নিজেকে সব সময় কাজের মধ্যে ব্যস্ত রাখেন। কারিশমা অভিনয় জগতে সক্রিয় না থাকলেও বোন করিনার থেকেও তাঁর ব্যস্ততা অনেক বেশি। একটি শো-য়ে করিনা নিজেই এ কথা জানিয়েছিলেন।

কারিশমা আসলে বিভিন্ন সংস্থার সঙ্গে যুক্ত। সেই সমস্ত সংস্থার বিজ্ঞাপনী প্রচারের মুখ কারিশমাই। সেখান থেকেও বড় অঙ্কের টাকা প্রতি মাসে অ্যাকাউন্টে চলে আসে তাঁর।


ক্রাইস্টচার্চে পৌঁছেছে টাইগাররা

স্পেনে ঢুকতে অভিবাসীর অভিনব পন্থা

গোয়েন্দাদের ব্যর্থতাতেই ক্যাপিটলে হামলা

মিয়ানমারের ১০৮৬ নাগরিককে ফেরত পাঠালো মালয়েশিয়া


এছাড়া জাতীয় এবং আন্তর্জাতিক মঞ্চে বিভিন্ন ডিজাইনারের হয়ে র‍্যাম্প ওয়াক করেন তিনি। এই কাজেও বড় অঙ্কের পারিশ্রমিক নেন।

কারিশমার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, এ সব করে প্রতি বছর অন্তত ৭২ কোটি টাকা উপার্জন করেন তিনি।

স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকেই মুম্বাইয়ে থাকেন কারিশমা। বোন কারিনার পোতৌদি বাড়ির কাছেই একটি বাড়িতে ২ সন্তানকে নিয়ে থাকেন তিনি। সূত্র: আনন্দবাজার পত্রিকা

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

নাসির-তামিমার ব্যাপারে সংবাদমাধ্যমে লেখা নিয়ে যা বললেন শবনম ফারিয়া

অনলাইন ডেস্ক

নাসির-তামিমার ব্যাপারে সংবাদমাধ্যমে লেখা নিয়ে যা বললেন শবনম ফারিয়া

বিশ্ব ভালোবাসা দিবসে বিয়ে করেছেন আলোচিত ক্রিকেটার নাসির হোসেন। বিয়ের পর থেকেই সমালোচনার মুখে পড়েছেন তিনি। কারণ, যে তামিমাকে নাসির বিয়ে করেছেন তাকে রাকিব নামের একজন নিজের বউ দাবি করেছেন। সে ঘরে ৮ বছরের এক কন্যা সন্তানও রয়েছে। এসব নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম তোলপাড়।

এসবের মধ্যে নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীকে নিয়ে ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে স্ট্যাটাস দিয়েছেন আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়া। তাদের নিয়ে গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের বিষয়ে আজ মঙ্গলবার দেওয়া সর্বশেষ ফেসবুক স্ট্যাটাসে ‘বিরক্তি’ প্রকাশও করেছেন তিনি। এর আগের স্ট্যাটাসে তিনি নাসির ও তার স্ত্রীর জন্য দোয়া ও শুভকামনা জানিয়েছেন।

সর্বশেষ স্ট্যাটাসে অভিনেত্রী শবনম ফারিয়া লিখেছেন, ‘এই বছরের সবচেয়ে বড় ব্রেকিং নিউজ এইটা !!!

আমি কি বলছি???

নাসির আমার ফ্রেন্ডের ছোট ভাই, আমারও ছোট ভাইয়ের মতো, বিয়ে করছে, তাকে শুভ কামনা জানানো ভদ্রতার মধ্যে পরে! ওর বউ কে, কি করে, কেন করে এগুলা তো আমার জানার দরকার নাই!


প্রতিদিন নতুন নারী লাগত তার, পরতেন ত্রিশ দিনে ৩০ সানগ্লাস

১৭ বছরের কিশোরীর পেটে ৪৮ সেন্টিমিটার লম্বা চুলের দলা

ছোট ভাই মাকে বলল,‘আপুকে পেছনের রুমে নিয়ে গেছে এক ভাইয়া

স্ত্রীকে সৌদি পাঠিয়ে ৮ বছরের মেয়েকে নিয়মিত ধর্ষণ করে বাবা


ওইটা আমার কনসার্ন ই না !

ইনফেক্ট যাদের বিবাহ্ হয়েছে তাদের এবং তাদের পরিবার-পরিজন ছাড়া আর কারোই কনসার্ন হওয়া উচিত না!

কথা এইটা না, কথা হলো, এইসব বা* এর নিউজ করার কারণটা কি, আমি সেইটা জানতে চাই!!!

আমি নিজেই বিয়ে টিকাতে পারি নাই , আমি আবার আরেকজনের বিয়ে নিয়ে কি মন্তব্য করব!!!

সাংবাদিকতা একটা সম্মানের পেশা, এইসব বা*সা* নিউজ লিখে, এই পেশার সম্মান আর নিচে নামায়েন না!

যারা এসব নিউজ লিখে তাদের সম্মান না থাকতে পারে, কিন্তু কিছু মানুষ আছে যাদের আমরা সত্যিই সম্মান করি, সালাম দেই, দেখলে উঠে দাড়াই!

দুইটা শেয়ারের জন্য তাদের সম্মানটাও নষ্ট করবেন না!’

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

এক বছর পর শুটিংয়ে বুবলি

অনলাইন ডেস্ক

এক বছর পর শুটিংয়ে বুবলি

গত ২০ ফেব্রুয়ারি যাত্রাবাড়িতে শুরু হয়েছে ‘চোখ’ সিনেমার শুটিং। এ সিনেমার সুটং করতে এক বছরের বেশি সময় বিরতির পর ক্যামেরার সামনে শবনম বুবলি। নিরব হোসাইন ও রোশনকে সঙ্গে পেয়েছেন তিনি।

 শাপলা মিডিয়ার প্রযোজনায় পরিচালনা করছেন আসিফ ইকবাল জুয়েল।

১৫ ফেব্রুয়ারি রাতে এ ছবিতে চুক্তিবদ্ধ হন বুবলি। এর মাধ্যমে অনেক দিন পর নতুন কোনো সিনেমার সঙ্গে যুক্ত হন এক সময়ের সংবাদপাঠিকা।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

‘বাবু খাইছো’ কে সরিয়ে এলো ‘বাবু পরছো’

অনলাইন ডেস্ক

‘বাবু খাইছো’ কে সরিয়ে এলো ‘বাবু পরছো’

গত বছর অন্যতম জনপ্রিয় গান ছিল ‘বাবু খাইছো?’  মুক্তির ৬ দিনে নাটকটির ভিউ দাঁড়ায় প্রায় ২০ লাখ। গানটি নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনাও হয়েছে। এবার সেই গানের আদলে এলো ‘বাবু পরছো?’ শিরোনামের নতুন গান।

‘কী বাবুরা বাইরে যাওয়ার জন্য রেডি তো, নাকি/ তবে হয়ে যাক/ আজকাল ঘর থেকে বের হওয়াই ফ্যাক্ট/ হুটহাট ভাইরাসে ইনফেক্টেড/ কখন যে কীভাবে করোনা ছড়ায়/ তাই ভেবে সারাদিন এই মন ডরায়/ লিমিটেড ঘুরাফেরা করো রাতদিন/ হাঁচি-কাশি দিতে গেলে মুখ ঢেকে নিন।’—এমন কথার গানটি রচনা করেছেন মীর ব্রাদার্সের ডিজে মারুফ। তার সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন নাশা।


আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

অ্যাপে ইয়াবা বিক্রি!

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)


গানটি ঈগল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে। ‘বাবু খাইছো’ গানের নির্মাতারাই এই নতুন গানটি নির্মাণ করেছেন। আগের মতো করেই নতুন গানটি তৈরি করেছেন সোলস ব্যান্ডের অন্যতম সদস্য মীর মাসুম ও ছোট ভাই মীর মারুফ। ঈগল মিউজিকের সঙ্গে এটি যৌথভাবে প্রযোজনা করেছেন ওয়াটার এইড বাংলাদেশ।

ঈগল টিমের তত্ত্বাবধায়নে এর ভিডিওতে অংশ নিয়েছেন— আফজাল সুজন, জাহির আলভি, তারেক তানজ, ফাহাদ, ফিরোজ আল মামুন, অন্তরা, সুবাহ, রাবিনা ও শ্রেয়া।

করোনাভাইরাস মহামারি নিয়ে সচেতনতা বাড়াতেই ‘বাবু পরছো?’ গানটি তৈরি করা হয়েছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বাবু পরছো

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর