ক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদা আদায়, দুই পুলিশের বিরুদ্ধে মামলা

বেলাল রিজভী, মাদারীপুর:

ক্রসফায়ারের ভয় দেখিয়ে চাঁদা আদায়, দুই পুলিশের বিরুদ্ধে মামলা

মাদারীপুরে ক্রসফায়ারের ভয় দেখিয়ে এক বিকাশ এজেন্টের কাছ থেকে চাঁদা নেয়ার ঘটনায় মামলা করেছেন ওই ভুক্তভোগী। আজ বৃহস্পতিবার দুপুরে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইদুর রহমান সাঈদের আদালতে মামলটি করে সুজন শেখ। সুজন শেখ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ভাড়ইভাংগা গ্রামের আব্দুল হকের ছেলে। 

মামলার আসামিরা হলেন, দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মাহাবুব ও কনস্টেবল সোহাগ এবং শিবচরের সূর্য্যনগর এলাকার টুম্পা টেলিকম এ্যান্ড মোবাইল কর্নারের প্রোপাইটর টোকান বেপারি।

মামলার এজাহারের বলা হয়, গত ১৬ ফেব্রুয়ারি দুপুর ৩টার দিকে পদ্মাসেতু ভ্রমণ করে মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন ব্যবসায়ী সুজন। মাঝপথে মাদারীপুরের শিবচরের সূর্য্যনগর এলাকায় আসলে সুজনের মোটরসাইকেল থামিয়ে সাদা পোশাকে থাকা দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই মাহাবুব ও কনস্টেবল সোহাগ কাগজপত্র দেখতে চান। সুজন কাগজপত্র দেখালে তা সঠিক নয় উল্লেখ করে ওই দুই পুলিশ সদস্য এটি চোরাই মোটরসাইকেল বলে দাবি করে।

আরও পড়ুন:


প্রেমিকার মাকে নিয়ে পালিয়েছে মেয়ের প্রেমিক

আলজাজিরায় তথ্যচিত্র প্রচারের দায়ে সামিসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে

এবার নিবন্ধনের আওতায় আসছে অটোরিকশা-ইজিবাইক


পরে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন ওই দুই পুলিশ সদস্য। সুজন চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সুজনকে ক্রসফায়ারের ভয় দেখায় মাহাবুব ও সোহাগ। পরে সুজনের সাথে থাকা মোবাইল থেকে পাশের টোকান বেপারীর দোকান থেকে বেশ কয়েকটি ম্যাসেজের মাধ্যমে এক লক্ষ ১০ হাজার টাকা তুলে নেন ওই দুই পুলিশ সদস্য। পরে এ ঘটনা কাউকে যেন না বলে সুজনকে ছেড়ে দেয় পুলিশ। 

এ ঘটনায় ওইদিনই শিবচর থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ কোন পরামর্শ না দিয়ে চলে যেতে বলে। পরবর্তীতে সুজন শেখ বাদী হয়ে বৃহস্পতিবার মাদারীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইদুর রহমান সাঈদের আদালতে মামলটি করেন। মামলাটির শুনানী শেষে বিচারক তারিখের জন্য দিনধার্য রেখেছেন।

মামলার বাদী সুজন শেখ জানান, কোন কারণ ছাড়াই মোবাইল থেকে বিকাসের মাধ্যমে নগদ ১ লাখ ১০ হাজার টাকা তুলে নেয় ওই দুই পুলিশ সদস্য। যার প্রমান আদালতে মামলার নথিতে দেয়া হয়েছে। মূলত তারা ক্রসফায়ারের ভয় দেখিয়ে এই টাকা নিয়েছে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. আব্দুল হান্নান জানান, ব্যক্তিগত কোন দায়ভার বাংলাদেশ পুলিশ নিবে না। যাদের বিরুদ্ধে মামলা হয়েছে, মামলার কপি হাতে পেলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

প্রেমিক-প্রেমিকার কাণ্ড!

নিজের গোপনাঙ্গ ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম

অনলাইন ডেস্ক

নিজের গোপনাঙ্গ ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম

প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে রমজান (২৪) ও তার প্রেমিকা (১৮) নিজ নিজ বাড়িতে আত্মহত্যার চেষ্টা করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তাদের রেফার করা হয়।

শনিবার সন্ধ্যায় আত্মহত্যার উদ্দেশ্যে প্রেমিক রমজান ধারালো অস্ত্র দিয়ে তার গোপনাঙ্গ ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করেন। ওদিকে, প্রেমিকা নিজের গলায় আঘাত করে গুরুতর আহত হন। উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের এই ঘটনা ঘটে। 

আহত প্রেমিক রমজান ওই গ্রামের মনিরুল ইসলামের ছেলে এবং প্রেমিকা একই গ্রামের বাসিন্দা। তারা সম্পর্কে আত্মীয়। দীর্ঘদিন তাদের মাঝে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু তাদের সম্পর্ক দুই পরিবার মেনে নেয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, দুই পরিবারের লোকজন তাদের সম্পর্ক মেনে না নেওয়ায় তাদের মাঝে টানাপোড়েন চলছিল। সম্প্রতি প্রেমিকাকে বিয়ের প্রস্তাব পাঠায় রমজান। কিন্তু দুই পরিবারের অভিভাবকেরা তা মেনে নেননি। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার সন্ধ্যায় রমজান তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে নিজের গোপনাঙ্গ, গলা এবং বাম হাতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন।


সালমান খানের তোয়ালে পরা ছবি ভাইরাল

দেব-মিমি-নুসরাত যে কারণে প্রার্থীদের তালিকায় নেই

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা

রণবীরের সঙ্গে ক্যাটরিনার খোলামেলা ছবি বিশ্বাস হয়নি সালমানের


এদিকে, একই সময়ে প্রেমিকা নিজের বাড়ির ঘাটলায় ধারালো অস্ত্র দিয়ে তার গলায় আঘাত করে গুরুতর আহত হন। পরে তাদের দুজনকে উদ্ধার করে পরিবারের লোকজন ও স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ধারাল অস্ত্রের আঘাতে রমজানের গোপনাঙ্গ ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডান পাশে ও হাতে মারাত্মক জখম হয়েছে। পিংকির গলায় ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক জখম হয়েছে। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ঢাকায় রেফার করা হয়েছে।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

‘আত্মহত্যা করা’ রেহানার ৫ টুকরো লাশ বিভিন্ন জায়গা থেকে উদ্ধার

শেখ সফিউদ্দিন জিন্নাহ, গাজীপুর

‘আত্মহত্যা করা’ রেহানার ৫ টুকরো লাশ বিভিন্ন জায়গা থেকে উদ্ধার

গাজীপুর সদর উপজেলার মনিপুর এলাকায় রেহানা আক্তার নামে এক গৃহবধূর পাঁচ টুকরো করা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী জুয়েল আহমেদকে আটক করেছে জয়দেবপুর থানা-পুলিশ। রোববার সদরের মনিপুরে আরাবী ফ্যাশন সংলগ্ন তিনটি জায়গা থেকে লাশের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়।

নিহত রেহানা আক্তার সুনামগঞ্জের বিশ্বাম্ভরপুর থানার পলাশ ইউনিয়নের কচিরগাতি গ্রামের আব্দুল মালেকের মেয়ে ও আটক জুয়েল একই গ্রামের বাতেনের ছেলে।


রাঙামাটিতে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

৭৫০ মে.টন কয়লা নিয়ে জাহাজ ডুবি, শুরু হয়নি উদ্ধার কাজ

মোবাইলে পরিচয়, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

নোয়াখালীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক


জানা যায়, রেহানা ও জুয়েল সম্পর্কে বিয়াই-বিয়াইন, প্রেমে জড়িয়ে ২ বছর আগে পালিয়ে বিয়ে করে গাজীপুরের মনিপুর এলাকায় জাকিরের বাড়িতে ভাড়া থাকেন। রেহানা ভাড়া বাড়ির পাশেই আরাবী ফ্যাশনে চাকরি করতেন। জুয়েল চাকরি হারিয়ে করতেন কাপড়ের ব্যবসা। বৃহস্পতিবার সাংসারিক কলহের এক পর্যায়ে টয়লেটের দরজা আটকে আত্মহত্যা করে রেহানা। মৃত্যু নিশ্চিত হতে ফেঁসে যাওয়ার ভয়ে লাশ গুম করার উদ্দেশ্যে রেহানার মৃতদেহ ৫ টি খণ্ড করে বস্তায় ভরে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখে।

এ বিষয়ে পুলিশ পরিদর্শক নাজমুল হুদা জানান, স্থানীয়রা ফোন দিয়ে ঘটনা সম্পর্কে অবগত করার পর স্বামীকে আটক করি এবং লাশের খণ্ডিতাংশ কয়েকটি জায়গা থেকে উদ্ধার করি। ঘটনার তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

ধর্ষণে ব্যর্থ হয়ে স্বামীকে রড দিয়ে মারধর

বেলাল রিজভী, মাদারীপুর

ধর্ষণে ব্যর্থ হয়ে স্বামীকে রড দিয়ে মারধর

মাদারীপুরের রাজৈরের শাখারপাড় এলাকায় এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রাতে এ ঘটনা ঘটে। 

ওই গৃহবধূ জানান, ঘরে একা পেয়ে চাচাতো দেবর রতন মোল্লা তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় তিনি বাধা দিলে তার সঙ্গে রতন মোল্লার ধস্তাধস্তি হয়। চিৎকার শুনে গৃহবধূর স্বামী এমায়েত মোল্লা ছুটে আসেন। এসময় তার স্বামীর সঙ্গে রতন মোল্লার হাতাহাতি হয়। পরে রতন লোকজন নিয়ে এসে তার স্বামীকে রড দিয়ে বেধড়ক পেটায়। এতে তার স্বামী গুরুতর আহত হন। তাকে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এমায়েত মোল্লা বলেন, রতন ঘরে ঢুকলে আমার স্ত্রী চিৎকার দেয়। তার চেচামেচি শুনে ঘরে গিয়ে দেখি আমার স্ত্রীর সঙ্গে তার ধস্তাধস্তি হচ্ছে। এসময় আমি বাধা দেই। পরে রতন ঘর থেকে বের হয়ে গিয়ে তার লোকজন নিয়ে এসে আমাকে রড দিয়ে বেদম পেটায়।  


অনুমোদনের অপেক্ষায় সিএমপির ছয় থানা

৩৩৭ জনকে উপসচিব পদে পদোন্নতি

আটকে গেল ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই

শিক্ষার্থীকে পিটিয়ে জখম মাদ্রাসার শিক্ষক প্রেপ্তার


নির্যাতিতার মা বলেন, ‘আমার মেয়েকে অনেক দিন ধরে ওরা বিরক্ত করে। কাল সুযোগ পেয়ে এই ঘটনা ঘটাইছে।’

এব্যাপারে রাজৈর থানার ওসি শেখ সাদী জানান, ঘটনা শুনে এক এসআইকে ঘটনা স্থলে পাঠিয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

মাদারীপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে রড দিয়ে পিটিয়ে আহত

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুরে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে রড দিয়ে পিটিয়ে আহত

মাদারীপুর শহরের হরিকুমারিয়া এলাকায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্বর্ণা আক্তার নামে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে মারধরের অভিযোগ উঠেছে। আহত ছাত্রীকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রীয়াধীন বলে জানা গেছে।

জানা গেছে, শহরের হরিকুমারিয়া এলাকার আলি নুর বেপারীর সাথে একই এলাকার মানিক হাওলাদারের সাথে জমিজমা নিয়ে দ্বন্দ্ব চলে আসছে।

এই ঘটনার জের ধরে শনিবার দুপুরে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষে ছাত্রী স্বর্ণাকে মারধর করে। পরে স্থানীয়রা আহত আবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। 


অনুমোদনের অপেক্ষায় সিএমপির ছয় থানা

৩৩৭ জনকে উপসচিব পদে পদোন্নতি

আটকে গেল ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই

শিক্ষার্থীকে পিটিয়ে জখম মাদ্রাসার শিক্ষক প্রেপ্তার


আহত স্বর্ণা জানান, আমাদের বাড়ির জমি মধ্যে দিয়ে দুটি রাস্তা করা হয়েছে। আরো একটি রাস্তার জন্য জমি দাবি করে মানিক হাওলাদার। আমার বাবা রাস্তা দিতে অস্বীকৃতি জানালে আমার বাবাকে মারধর করে। আমি ছাড়াতে গেলে আমাকেও লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে। আমি এর বিচার চাই।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান বলেন, মামলা হলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবে।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

পোল্ট্রি মুরগির ফার্মে দুর্বৃত্তদের আগুন, ২ লাখ টাকার ক্ষতি

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

পোল্ট্রি মুরগির ফার্মে দুর্বৃত্তদের আগুন, ২ লাখ টাকার ক্ষতি

ঝিনাইদহ সদর উপজেলার হরিশংকরপুর ইউনিয়নের ভোজঘাট গ্রামের একটি পোল্ট্রি মুরগির ফার্মে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

পোল্ট্রি ফার্মের মালিক কাজী ওলিয়ার রহমান জানান, শুক্রবার রাতে তিনি ঘরে শুয়ে ছিলেন। রাত পৌনে ১২ টার দিকে পোল্ট্রি মুরগির ঘর ও রান্না ঘরে আগুন দেখতে পেয়ে তিনি চিকিৎকার করেন। এসময় আশে পাশের লোকজন ছুটে আসে। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। অগ্নিকাণ্ডে তার প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি। এ ব্যাপারে তিনি আজ সকালে ঝিনাইদহ সদর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।


কুমিরের পেট থেকে বের করা হচ্ছে আস্ত মানুষ (ভিডিও)

প্রেমের বিয়ের ৪ মাসের মাথায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বাক্‌স্বাধীনতা সুরক্ষিত রাখতে মানবাধিকার সংস্থাগুলোর আহ্বান

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা


ওলিয়ার রহমান বলেন, আমাকে আর্থিক ভাবে ক্ষতিগ্রস্থ করার জন্য এ ঘটনা ঘটিয়েছে। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেননি তিনি।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর