কোনাবাড়ীতে একাধিক অপহরণ মামলার ২ আসামি গ্রেপ্তার

কোনাবাড়ীতে একাধিক অপহরণ মামলার ২ আসামি গ্রেপ্তার

Other

গাজীপুরের কোনাবাড়ীতে একাধিক অপহরণ মামলার দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ । বুধবার রাতে কোনাবাড়ী ফ্লাইওভারের উপর থেকে মোটরসাইকেলসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার মো. ইমরান হোসেন (২৮) শরীয়তপুরের নড়িয়া থানার পন্ডিতসার গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে এবং মো. রাশেদ মিয়া হৃদয় (৩০) জামালপুরের বকশীগঞ্জ থানার নীলক্ষীয়া গ্রামের মৃত জাফর দেওয়ানের ছেলে।

পুলিশ জানায়, বুধবার রাত ৯ টা দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কড্ডা ময়লার স্তপের পাশে থেকে খোকন মিয়া নামে এক যুবককে অপহরণকারীরা জোড়পূর্বক মোটরসাইকেলে তুলে কোনাবাড়ী ফ্লাইওভারের উপর নিয়ে আসে।

পরে তার কাছে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ দিতে অস্বীকার করলে ফ্লাইওভার থেকে ফেলে হুমকি দেয় অপহরণকারীরা। এসময় খোকনের চিৎকারে কোনাবাড়ির থানার টহল পুলিশ ঘটনাস্থলেই তাদের গ্রেফতার করে।

গ্রেফতার ইমরানের বিরোদ্ধে কোনাবাড়ী থানা দেশের বিভিন্ন থানায় অপহরণ, মাদক, নারী ও শিশু নির্যানের অভিযোগে ৮ টি এবং রাশেদ মিয়া হৃদয় ও পাপ্পুর বিরোদ্ধে ২ টি মামলা রয়েছে।

জিএমপি কোনাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মালেক খসরু খান জানান, কোনাবাড়ী ফ্লাইওভারের থেকে টহল পুলিশ অপহরণকালে দুজনকে গ্রেফতার করেছে। গ্রেফতার দুইজনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। দুপুরে গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর