ট্রাক উঠতেই ভেঙে গেল ব্রিজ

ফাতেমা জান্নাত মুমু, চট্টগ্রাম

ট্রাক উঠতেই ভেঙে গেল ব্রিজ

বেইলিব্রিজ ভেঙে বিচ্ছিন্ন হয়ে পড়েছে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ। বৃহস্পতিবার দুপুরের বান্দরবান সদর উপজেলার রাজভিলা ইউনিয়ন সীমান্তবর্তী বাঙালহালিয়া এলাকায় রাঙামাটি-বান্দরবান সড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে চালকসহ চারজন আহত হয়েছে।

দুর্ঘটনার পর থেকে রাঙামাটি ও বান্দরবান জেলার সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যাওয়ায় চরম দুর্ভোগে পড়েন যাত্রীসাধারণ।

আরও পড়ুন: 


স্বামীকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়া, প্রেমিক ধরা

পরকীয়া প্রেমিকের হারিয়ে যাওয়া ফোনে স্বামী হত্যার রহস্য ফাঁস

পরকীয়া প্রেমিকাসহ ধরা যুবদল নেতা

পরকীয়া প্রেম: রাতভর আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার শেষ সীমানা ও বান্দবান সদর উপজেলার রাজভিলা ইউনিয়ন সীমান্তবর্তী বাঙালহালিয়া এলাকায় মালবাহী একটি ট্রাক ব্রীজ পার হওয়ার সময় বেইলিব্রিজ ভেঙে যায়। এতে মালবাহী ট্রাকটি খালে পড়ে চালকসহ চারজন আহত হয়েছেন। তাৎক্ষণিক সেনাবাহিনী ঘটনাস্থল গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে।

বান্দরবান সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মোসলে উদ্দিন চৌধুরী জানান, বান্দরবান রাঙামাটি সড়কের ৩২ কিলোমিটার এলাকায় অতিরিক্ত মালবাহী একটি ট্রাক বেইলী ব্রীজ ভেঙ্গে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। খুব দ্রুত সড়কটি চালু করার চেষ্টা করা হচ্ছে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

রাজধানীর কারওয়ান বাজারে আগুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর কারওয়ান বাজারে আগুন

রাজধানীর কারওয়ান বাজারের হাসিনা মার্কেটে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করছে।

আজ শনিবার রাত নয়টার পর আগুন লাগার সূত্রপাত হয় বলে জানা গেছে।

এ বিষয়ে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার মাহফুজ জানান, রাত নয়টা আট মিনিটে আগুনের সংবাদ পেয়ে তেজগাঁও ফায়ার সার্ভিস স্টেশন থেকে চারটি ইউনিট আগুন নেভাতে গেছে।

বিস্তারিত আসছে...


চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে দুই নৌকা ডুবি

চুয়াডাঙ্গায় নারীর রহস্যজন মৃত্যু, শাশুড়ি আটক

অতিরিক্ত পাথর বোঝাই ট্রাকের চাপে বেইলী ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

অন্য পুরুষের সাথে সম্পর্ক নিয়ে সন্দেহ, স্ত্রীকে খুন


news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

৫ জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাতজনের

নিজস্ব প্রতিবেদক

দেশের ৫ জেলায় সড়ক দুর্ঘটনায় আজ সাতজন মারা গেছেন। সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার ভোর সাড়ে তিনটার দিকে মহাসড়কের তালতলা বিজিবি ব্যাটেলিয়ন হেড কোয়াটারের সামনে এ ঘটনা ঘটে। 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বুরহানউদ্দিন জানান, ভোরে বাই সাইকেলযোগে কয়েকজন শ্রমিক বিনেরপোতায় ইটভাটায় কাজ করতে যাচ্ছিলেন। পথে,  বিজিবি ব্যাটেলিয়ন হেডকোয়াটারের সামনে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মনিরুল ও মোহাম্মদ আলীকে চাপা দেয়। আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


দুই পৌরসভায় নির্বাচন কাল, কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম

হত্যাচেষ্টার অভিযোগ এনে আতঙ্কিত বুবলীর থানায় জিডি

চুয়াডাঙ্গায় প্রতিপক্ষের হামলায় ট্রাকচালক গুলিবিদ্ধ

পিতার স্পর্শকাতর স্থান চেপে ধরল ছেলে, বাবার মৃত্যু


এদিকে, নীলফামারীর সৈয়দপুরে সিএনজি অটোরিকশার সাথে বাসের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। সকালে উপজেলার কামারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত হয়েছেন অন্তত ১১ জন। এদের ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

এছাড়া সড়ক দুর্ঘটনায় কক্সবাজারের চকরিয়ায় ২, নঁওগার মান্দায় ১  ও দিনাজপুরের খানসামায় ১ জন মারা গেছেন।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

ট্রাক্টর চাপায় মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি:

ট্রাক্টর চাপায় মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু

দিনাজপুরের খানসামা উপজেলায় আবার ট্রাক্টর চাপায় বাঁধন ইসলাম (২০) নামে মোটরসাইকেল চালক এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে একই মোটরসাইকেলের পিছনে বসে থাকা নিলয় (২০) নামে আরেক মোটরসাইকেল আরোহী।

শনিবার দুপুরে খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের পুলহাট বাজার এলাকার এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত বাঁধন পার্শ্ববর্তী নীলফামারী সৈয়দপুর উপজেলার রাবেয়ার মোড় এলাকার বানিয়া পাড়ার হামিদুল ইসলামের ছেলে এবং আহত নিলয়ও একই এলাকার বাসিন্দা।


চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে দুই নৌকা ডুবি

চুয়াডাঙ্গায় নারীর রহস্যজন মৃত্যু, শাশুড়ি আটক

অতিরিক্ত পাথর বোঝাই ট্রাকের চাপে বেইলী ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

অন্য পুরুষের সাথে সম্পর্ক নিয়ে সন্দেহ, স্ত্রীকে খুন


প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুর বারোটার দিকে উপজেলার গোয়ালডিহি পুলহাট বাজারে ব্রীফ অফিসের সামনে ইটবাহী একটি ট্রাক্টকে ওভারটেক করতে গিয়ে দ্রুতগামী মোটরসাইকেলে থাকা দুজন সড়কে ছিটকে পড়ে যায়। এ সময় ১ জন গুরুতর আহত। স্থানীয়রা তাদের উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাঁধনকে মৃত ঘোষণা করেন।

গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

অপর এক ঘটনায় শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা একই উপজেলার পূর্ব হাসিমপুর চোধুরীপাড়া মোড়ে মাইক্রো থেকে নামার সময় মোটরসাইকেলের ধাক্কায় আব্দুল হামিদ (৫৫) নামে পূর্ব হাসিমপুর চৌধুরী পাড়ার এক বাসিন্দার মৃত্যু হয়।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে দুই নৌকা ডুবি

রাহাত খান, বরিশাল:

চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে দুই নৌকা ডুবি

বরিশাল চরমোনাই দরবার শরীফের ৩ দিনব্যাপী মাহফিল শেষে নৌ পথে ফেরার সময় ২টি নৌকা ডুবির ঘটনা ঘটেছে। আজ শনিবার সকাল ১০টার দিকে চরমোনাই দরবার শরীফের ১ নম্বর ময়দানের উত্তরপাশে কীর্তনখোলা নদীতে এই নৌকা ডুবির ঘটনা ঘটে।


জিয়ার অবদান অস্বীকার করার অর্থই হল স্বাধীনতাকে অস্বীকার: ফখরুল

সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে সুযোগ দিয়েছিলেন জিয়া: কাদের

বসুন্ধরা এলপি গ্যাসের রিটেইলার মিট প্রোগ্রাম অনুষ্ঠিত

খুলনায় বিএনপির অফিস ঘিরে রেখেছে পুলিশ, তীব্র উত্তেজনা


এ সময় দুই নৌকায় থাকা সবাই সাঁতরে তীরে উঠতে সক্ষম হয় বলে জানিয়েছেন বরিশাল নৌ ফায়ার সার্ভিসের অগ্নিঘাতক জলযানের টিম লিডার মো. হাবিবুর রহমান।

তিনি জানান, আখেরী মোজাতের মাধ্যমে আজ সকাল ১০টার দিকে চরমোনাইর এবারের ৩ দিনব্যাপী মাহফিল শেষ হয়। মাহফিল শেষে মুসুল্লীারা তরিঘরি করে নৌপথে বিভিন্ন স্থানে ফিরছিল। এ সময় হুরোহুরিতে অন্য ট্রলারের ধাক্কায় চরমোনাই দরবার শরীফের ১ নম্বর ময়দানের উত্তরপাশে কীর্তনখোলা নদীতে দুটি ছোট নৌকা কাত হয়ে যায়। 

দুই নৌকায় থাকা মুসুল্লীরা অনেকে সাঁতরে তীরে উঠতে সক্ষম হয়। নদীতে থাকা অন্যান্য ট্রলার এবং নৌকা তাদের উদ্ধার করে। দুই নৌকা ডুবির ঘটনায় কেউ নিখোঁজ বা হতাহত হয়নি বলে জানিয়েছেন অগ্নিঘাতক জলযানের টিম লিডার মো. হাবিবুর রহমান। তারপরও নৌ পুলিশের সহায়তায় নদীতে তল্লাশী অব্যাহত রয়েছে বলে জানান তিনি। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

বাগেরহাটে বিদ্যুৎ স্পষ্ট হয়ে কৃষকের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে বিদ্যুৎ স্পষ্ট হয়ে কৃষকের মৃত্যু

বাগেরহাটের শরণখোলা উপজেলার পল্লীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মো. শাহ আলম গাজী (৬০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার দক্ষিন রাজাপুর গ্রামে। তার পিতার নাম মৃত আজাহার আলী গাজী।

মৃত্যু শাহ আলম গাজী ভাইয়ের স্ত্রী মমতাজ বেগম জানান, তার ভাসুর সকাল ৮টার সময় বাড়ির সামনের সবজি ক্ষেতে পানি দেয়ার জন্য মোটর চালাতে যান। 


৭৬ জন সৌদি নাগরিকের উপর মার্কিন নিষেধাজ্ঞা

গাড়িতে অগ্নিকান্ড, রেকর্ড সংখ্যক গাড়ি উঠিয়ে নিচ্ছে হুন্দাই

সানি লিওনের জায়গা নিলেন আবিরা! (ভিডিও)

অন্য পুরুষের সাথে সম্পর্ক নিয়ে সন্দেহ, স্ত্রীকে খুন


এ সময় তিনি মোটরের তারে বিদ্যুতায়িত হয়ে কাপতে থাকেন। এ অবস্থা দেখে তিনি চিৎকার দিলে প্রতিবেশীরা উদ্ধার করে শরণখোলা উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, এ ব্যপারে অপমৃত্যু মামলা দায়ের করে আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে গত ২২ ফেব্রুয়ারি শরণখোলায় পুকুরে পাম্প লাগাতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রাসেল জোমাদ্দার (৩০) নামে এক সৌদি প্রবাসির মৃত্যু হয়।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর