কক্সবাজারে শুরু লেজেন্ডস চ্যাস্পিয়ন্স ট্রফি এলসিটি টেন ডট টেন টুর্নামেন্ট

Other

দেশের সাবেক ক্রিকেটারদের অংশগ্রহণে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হয়েছে লেজেন্ডস চ্যাস্পিয়ন্স ট্রফি এলসিটি টেন ডট টেন টুর্নামেন্টের। উদ্বোধনী দিনে দুই ভেনুতে মাঠে গড়ায় ৪টি ম্যাচ। টুর্নামেন্টে অংশগ্রহণ করে আনন্দিত সাবেক ক্রিকেটাররাও।

বিশ্বের সব থেকে বৃহত্তম সমুদ্র সৈকতের পাশেই বসেছে ক্রিকেটের উৎসব।

দেশের সাবেক ক্রিকেটারদের মিলন মেলার এই আয়োজনের নাম লেজেন্ডস চ্যাম্পিয়ন্স ট্রফি এলসিটি টেন ডট টেন। নান্নু, আকরাম, সুজন, বাশারদের হাত ধরে যে ক্রিকেটের পথ চলা সেই বাংলার নক্ষত্রদের এক করে আবারো ক্রিকেট প্রেমিদের মাঝে নিয়ে আসতে ভূমিকা রেখেছে টুর্নামেন্টের আয়োজক এসিই ও ক্রিকবল।


ধর্মীয় পরিচয় গোপন করে তরুণীকে বিয়ে, অতঃপর যা ঘটল

ছাত্রদল নেতার কাণ্ড, স্ত্রী-সন্তানের কথা গোপন রেখে কিশোরীর সঙ্গে ‌‘প্রেম ও ধর্ষণ’

ধর্ম পরিচয় গোপন রেখে ধর্ষণ, ভিডিও দেখিয়ে ৫ বার ধর্ষণ

স্বামীকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়া, প্রেমিক ধরা

পরকীয়া প্রেমিকের হারিয়ে যাওয়া ফোনে স্বামী হত্যার রহস্য ফাঁস


ব্যাট বল তুলে রেখে কেউ ব্যস্ত ভিন্ন পেশায় আবার কেউবা ছাড়তে পারেনি ক্রিকেটের মায়া। কোন না কোন ভাবে জড়িয়েছেন নিজেদের দেশের ক্রিকেটের উন্নতিতে।

সাবাই মিলে এক সাথে আবারো মাঠে একজন আরেক জনকে স্লেজিং করেই বেশি মজা পাচ্ছেন সাবেক ক্রিকেটাররা।

ছয় দলের অংশগ্রহণে টূর্নামেন্ট শুরুর দিনেই কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের দুই ভেনুতে মাঠে গড়ায় চারটি ম্যাচ। উদ্বোধনী ম্যাচে হাবিবুল বাশারের দল জেমকন টাইটান্সকে ১৬ রানে হারায় খালেদ মাসুদ পাইলটের দল একমি স্ট্রাইকার্স।

বৃহস্পতিবার থেকে শরু টূর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে শনিবার। টূর্ণামেন্ট থেকে অর্জিত অর্থ ব্যায় হবে অস্বচ্ছল ও বিপদগ্রস্থ ক্রিকেটারদের সাহায্যার্থে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর