গোয়ায় গিয়ে একসাথে নাচলেন পার্নো-মিমি (ভিডিওসহ)

গোয়ায় গিয়ে একসাথে নাচলেন পার্নো-মিমি (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক

একসাথে গোয়ায় গেলেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী ও বিজেপি সদস্য পার্নো মিত্র। বৃহস্পতিবার সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী পার্নো মিত্র। সেখানেই তাদের একসাথে নাচতে দেখা যায়।

তবে পার্নো-মিমির এই আকস্মিক বন্ধুতায় রাজনৈতিক বোঝাপড়ার গন্ধ পাচ্ছেন অনেকেই।

যশ দাশগুপ্তের বিজেপি-তে যোগদানের পর থেকেই তার দুই বন্ধু নুসরত এবং মিমির দলবদলের গুঞ্জন শোনা যাচ্ছে টালিউডে।

টালিপাড়ার একাংশ মনে করছে, পার্নোর সাহায্যে দলবদলের সময়ে পদ্মবনে প্রবেশ করতে চাইছেন মিমি। সেই জন্যই নাকি হঠাৎ তার সঙ্গে গোয়ায় উড়ে যাওয়া।

আবার অনেকে বলছেন, গেরুয়া শিবির ছেড়ে সবুজের দিকে ঝুঁকছেন পার্নো।

মিমির সঙ্গে তাই বাড়ছে তার ঘনিষ্ঠতা। কারণ, বেশ কিছু দিন ধরে বিজেপি-তে সক্রিয় ভূমিকা পালন করতে দেখা যায়নি পার্নোকে। এমনকি, দলের মিটিং-মিছিলেও সে ভাবে দেখা মিলেনি তার।


ক্যাটরিনার পছন্দ লন্ডনের খাবার!

ফেরদৌস নয় তাজউদ্দীন হচ্ছেন রিয়াজ

বিয়ে করিনি গোপনও রাখিনি : মেহ্‌জাবীন

প্রেমিক হতে হলে বিশ্বস্ত হতে হবে: প্রভা


ভিডিওতে দেখা যাচ্ছে, যশরাজ মুখাটের একটি ভাইরাল গানের সঙ্গে নাচ করছেন পার্নো এবং মিমি। সঙ্গে রয়েছেন টলিউডের রূপটান শিল্পী সন্দীপ ঘোষাল এবং আরও এক বান্ধবী। সম্ভবত যে রিসোর্টে তারা উঠেছেন, সেখানেই শ্যুট করা হয়েছে এই ভিডিও।

২০১৯ সালে নয়াদিল্লি গিয়ে আনুষ্ঠানিক ভাবে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছিলেন পার্নো। আবার সেই বছর তৃণমূলের হয়ে লোকসভা নির্বাচনে দাঁড়িয়ে জয়ী হয়ে যাদবপুর কেন্দ্রের সংসদের পদ পেয়েছিলেন মিমি।

দুই শিবিরের দুই অভিনেত্রীকে বিভিন্ন সময়ে একসঙ্গে দেখা গেলেও, এ ভাবে ছুটি কাটাতে যাওয়ার মতো ঘনিষ্ঠতার কথা জানা ছিল না কারও।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv / নকিব