প্রেমিকার জন্মদিনে চুরি করে বিরল প্রজাতির উট উপহার…

প্রেমিকার জন্মদিনে চুরি করে বিরল প্রজাতির উট উপহার…

অনলাইন ডেস্ক

সংযুক্ত আরব আমিরাতে প্রেমিকার জন্মদিনে চুরি করে বিরল প্রজাতির একটি উট উপহার দিয়েছেন প্রেমিক। এ ঘটনায় প্রেমিক যুগলকে গ্রেফতার করেছে পুলিশ। আল বাইয়ানের বরাত দিয়ে বুধবার খালিজ টাইমস এ তথ্য জানায়।

বুর দুবাই পুলিশ স্টেশনের পরিচালক বিগ্রডিয়ার আবদুল্লাহ খাদিম বলেন, ওই যুগল সিদ্ধান্ত নিয়েছিল তারা থানায় খবর দেবেন যে, তাদের খামারের কাছে উটটি পাওয়া গেছে।

কারণ চুরি ধরা খাওয়ার ভয়ে ছিল তারা।  

তিনি জানান, থানায় একটি অভিযোগ আসে জন্মের কয়েক ঘণ্টার মধ্যেই একটি উট চুরি হয়ে যায়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থলে একটি দল পাঠায়। তবে সেখানে চুরি হওয়ার কোনো তথ্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

 

কয়েকদিন পর পুলিশের কাছে এক ব্যক্তি জানায়, তার ফার্মের কাছে একটি উট পাওয়া গেছে। পরে পুলিশ ওই ব্যক্তির খামারে একটি দল পাঠায়। কিন্তু তারা ওই ব্যক্তির কথা শুনে, তাদের বিশ্বাস হয়নি।


১৪ বছরের গরুর বিশ্বরেকর্ড!

মিয়ানমারে গাড়ি নষ্টের অজুহাতে সড়ক অবরোধ

অবশেষে জনসম্মুখে কিম জং উনের স্ত্রী

শূকর ব্যবসায় অর্জিত অর্থ খেয়ে গেল উইপোকায়!


পুলিশ আরও তদন্তের সিদ্ধান্ত নেয়।  উটটি চুরি হওয়া ফার্ম ও ওই ব্যক্তির ফার্মের মধ্যে তিন কিলোমিটারের দূরত্ব রয়েছে। তবে ওই বাচ্ছা উটটি হেঁটে এত দূর আসতে পারে না, এমনটাই দাবি পুলিশের।  

পরে পুলিশের জেরায় ওই ব্যক্তি চুরির কথা স্বীকার করে জানান, বিরল প্রজাতির উটটির দাম বেশি। তাই প্রেমিকার জন্মদিনে উটটি উপহার হিসেবে দেওয়া হয়। রাতে ফার্ম থেকে উটটি চুরি করেছেন এবং নিজের ফার্মের কাছে উটটি পাওয়া গেছে এমন গল্প সাজান।

news24bd.tv / নকিব