আইপিএল খেলতে মোস্তাফিজেরও বাধা নেই

আইপিএল খেলতে মোস্তাফিজেরও বাধা নেই

অনলাইন ডেস্ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলার জন্য শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের দুই টেস্টে খেলবেন না বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরইমধ্যে ছুটি মঞ্জুর করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

একই সঙ্গে আইপিএলের ১৪তম আসরে দল পাওয়া মোস্তাফিজুর রহমানও ছুটি চাইলে তাকে আটকানো হবে না বলে জানিয়েছেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান।

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট খেলা বাদ দিয়ে সাকিবের আইপিএল খেলার ইচ্ছায় কোন আপত্তি করেনি বিসিবি।

সাকিবের মতো মোস্তফিজ ছুটি চাইলে পাবেন কি না এমন প্রশ্নের জবাবে আকরাম খান বলেন, মোস্তাফিজের ইচ্ছার বিরুদ্ধে যাবে না তারা। সাকিব ছুটি চেয়ে পেয়েছে। মোস্তাফিজ ছুটি চাইলে তাকেও দেওয়া হবে।

যদিও দেশের খেলার সময় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলার জন্য ছুটি দেওয়া ভালো দৃষ্টান্ত নয়, তবুও বাধ্য হচ্ছে বিসিবি।

বোর্ড প্রধানের সঙ্গে আলোচনা করে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বললেন আকরাম। ‘আমরা কাউকে জোর করবো না। এটা নিয়ে বোর্ড সভাপতির সঙ্গে আমাদের আলোচনা হয়েছে। তিনিও একই নির্দেশনা দিয়েছেন। টেস্ট খেলতে আগ্রহী নয়, এমন কাউকেই আমরা ভবিষতেও ভাববো না।

আরও পড়ুন:


ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

আক্তার হোসেন হত্যার মূল কারণ অর্থ লেনদেন, ধারণা পুলিশের

শারীরিক নানা সমস্যা নিয়ে ‘ফিরোজা’য় নিঃসঙ্গ খালেদা জিয়া

টিকা সাফল্যে বাংলাদেশ, মনিটর করছেন প্রধানমন্ত্রী


এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব আবারও আইপিএলে ফিরছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। ৩ কোটি ২০ লাখ রুপিতে তাকে কিনে নিয়েছে ২০১৪ সালে শেষ শিরোপা জেতা দলটি। এর আগে ২০১১ থেকে ২০১৭ সাল পর্যন্ত কলকাতার জার্সিতে খেলেছেন এবং দুইবার চ্যাম্পিয়নশিপ জেতা দলে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন।

দুই আসর পর আবার আইপিএলে ফিরছেন মোস্তাফিজুর রহমান। সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের পর এবার নতুন ঠিকানা রাজস্থান রয়্যালস। তার ভিত্তিমূল্য ছিল ভারতীয় এক কোটি রুপি। প্রথমেই বিড করে রাজস্থান এবং ভিত্তিমূল্যেই তাকে পেয়ে যায় দলটি।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক