কবিরহাটে পূর্বশত্রুতার জেরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা দুর্বৃত্তদের

কবিরহাটে পূর্বশত্রুতার জেরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা দুর্বৃত্তদের

Other

নোয়াখালীর কবিরহাট বাজারে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে আবেদিন ট্রেডার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এই সময় দূর্বৃত্তরা দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে প্রায় ৫ লক্ষ টাকা লুট করেছে।

জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীর স্ত্রী তাজনুর সুলতানা সাীমা। এই সময় প্রতিষ্ঠানের ম্যানেজার মহিউদ্দিনকে দুর্বৃত্তরা ধাওয়া করলে সে ভয়ে পালিয়ে যায়।

সিসি ক্যামেরার ফুটেজ থেকে দুর্বৃত্তদের পরিচয় জানা গেছে। এই ঘটনায় আবেদিন ট্রেডার্সের মালিক শাহীনুল আবেদিন বাদী হয়ে নুর হোসেন রানা, আনোয়ারুল ইসলাম, রায়হানসহ ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে কবিরহাট থানায় এজাহার দাখিল করলেও মামলা নেয়নি বলে অভিযোগ করেন ক্ষতিগ্রস্ত ব্যবাসায়ী।  

জানা যায়, ব্যবসা প্রতিষ্ঠানের মালিক শাহীনুল আবেদিন অসুস্থ মায়ের চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে থাকায় দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটিয়েছে। বর্তমানে তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

আরও পড়ুন:


সাকিব আইপিএল-এ খেললে চুক্তি বাতিল করা হোক

আইপিএল খেলতে মোস্তাফিজেরও বাধা নেই

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

আক্তার হোসেন হত্যার মূল কারণ অর্থ লেনদেন, ধারণা পুলিশের


কবিরহাট বাজার কমিটির সভাপতি ও পৌর মেয়র জহিরুল হক রায়হান সত্যতা স্বীকার করে বলেন এই জাতীয় ঘটনা দুঃখজনক। বিরোধ থাকলেও হামলা, ভাংচুর করা ঠিক হয়নি।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা টমাস বড়ুয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনায় মামলা নেওয়া যাবে না। তবে তার স্ত্রী থানায় জিডি করেছে। পুলিশের এই আচরণে হতবাক ব্যবসায়ীরা।

news24bd.tv আহমেদ