দিনাজপুরের নবাবগঞ্জে ভয়াবহ আগুন

দিনাজপুরের নবাবগঞ্জে ভয়াবহ আগুন

Other

দিনাজপুরের নবাবগঞ্জে ভয়াবহ আগুনে স-মিল, কাঠ ফার্নিচারের কারখানা, বসতবাড়ী ও গবাদী পশু পুড়ে ছাই হয়ে গেছে। উপজেলার ভাদুরিয়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে সামসুদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িতে শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।

জিরামন নামক এক বৃদ্ধ আহত হয়। ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

পরিবারের লোকজন জানান, তাদের মিল, ফার্নিচার কারখানা ও বসতবাড়ী একই স্থানে। পরিবারের ৭ সদস্য সহ তারা নিজ নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। ভোর রাতে হটাৎ আগুনের তাপে তাদের ঘুম ভেঙ্গে গেলে দেখতে পায় তাদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের চতুর পার্শ্বে আগুন দাউ দাউ করে জ্বলছে। এ সময় কোনোরকমে পরিবারের লোকজন নিরাপদে চলে আসেন।

এ সময় প্রতিবেশীদের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ি

আরও পড়ুন:


স্বামীকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়া, প্রেমিক ধরা

পরকীয়া প্রেমিকের হারিয়ে যাওয়া ফোনে স্বামী হত্যার রহস্য ফাঁস

পরকীয়া প্রেমিকাসহ ধরা যুবদল নেতা

পরকীয়া প্রেম: রাতভর আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ


ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জানান, আগুনে তাদের বিশ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে এবং পূর্ব শক্রতার জেরে পরিকল্পিতভাবে এ আগুনের ঘটনা ঘটনানো হয়েছে বলেও তাদের দাবি।

উপজেলা নির্বাহী অফিসার নাজমুন নাহার ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থ পরিবারকে শুকনো খাবার, ঢেউটিন, নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

তবে নবাবগঞ্জ থানার ওসি তদন্ত সামসুল আলম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ভুক্তভোগীরা অভিযোগ করলে বিষয়টি খতিয়ে দেখা হবে এবং এর সাথে কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv তৌহিদ