গরু চোরচক্রের ৩ সদস্য আটক, দুটি গরু উদ্ধার

গরু চোরচক্রের ৩ সদস্য আটক, দুটি গরু উদ্ধার

Other

মাদারীপুরে গরু চোরচক্রের ৩ সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে সদর উপজেলার চরমুগিরয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- মাদারীপুর সদর উপজেলার হজিরহাওলা গ্রামের মৃত মালেক চোকদারের ছেলে তুহিন চোকদার (২৩), একই এলাকার বাবু তালুকদারের ছেলে মেহেদি হাসান (২১) ও শাহাদাৎ কাজীর ছেলে সাইফুল কাজী (২০)। এছাড়া সন্দেহভাজন হিসেবে আরো তিনজনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।

তারা হলো- মাদারীপুর সদর উপজেলা হজিরহাওলা গ্রামের মৃত গিয়াস উদ্দিন হাওলাদারের ছেলে আসিফ হাওলাদার (৩২), একই এলাকার মিজান বেপারীর ছেলে রোমান বেপারী (২৩) ও একলাস বেপারীর ছেলে রানা বেপারী (২৫)।

আরও পড়ুন:


স্বামীকে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে পরকীয়া, প্রেমিক ধরা

পরকীয়া প্রেমিকের হারিয়ে যাওয়া ফোনে স্বামী হত্যার রহস্য ফাঁস

পরকীয়া প্রেমিকাসহ ধরা যুবদল নেতা

পরকীয়া প্রেম: রাতভর আটকে রেখে গৃহবধূকে গণধর্ষণ


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকালে সদর উপজেলার চরমুগরিয়া এলাকা থেকে গরু চুরি শেষে ট্রাকে করে পালিয়ে যাচ্ছে চোরচক্র। বিষয়টি স্থানীয়রা টের পেয়ে ট্রাক গতিরোধ করে তুহিন চোকদার, মেহেদি হাসান ও সাইফুল কাজী নামে তিনজনকে আটক করে।

এ সময় চুরি হওয়া দুটি গরু উদ্ধার ও ট্রাকটি জব্দ করে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

পরে পুলিশ গিয়ে আটক তিনজনতে গাড়িতে করে থানার উদ্দেশ্যে রওয়ানা দেওয়া শুরু করে। এ সময় আসিফ হাওলাদার, রোমান বেপারী ও রানা বেপারী নামে তিন যুবক বাঁধা দেয় এবং চোরদের ছেড়ে দিতে সুপারিশ করে। এক পর্যায়ে ঘটনাস্থল থেকে ৬জনকেই আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, তিন গরু চোরকে হাতেনাতে ধরা হয়েছে। এছাড়া সন্দেহভাজন আরো তিনজন রয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তদন্তে পরবতী ব্যবস্থা নেওয়া হবে বলে সদর থানার সূত্র জানিয়েছে।

news24bd.tv তৌহিদ