কাদের মির্জার বিরুদ্ধে ব্যবস্থার নিতে আ.লীগের সংবাদ সম্মেলন

কাদের মির্জার বিরুদ্ধে ব্যবস্থার নিতে আ.লীগের সংবাদ সম্মেলন

Other

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে নোয়াখালীতে সংসদ সম্মেলন হয়েছে।  

শুক্রবার সকাল ১১টায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের অংগসংগঠনের ব্যানারে দলের জেলা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন, নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু। এ ছাড়া বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগ নেতা সামছুদ্দিন জেহান, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আতাউর রহমান নাছের, জেলা যুবলীগ আহ্ববায়ক ইমন ভট্ট, যুগ্ম আহ্ববায়ক একরামুল হক বিপ্লব, জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান আরমানসহ অনেকে।

আরও পড়ুন:


শ্রদ্ধা ও স্মরণে শহীদ ড. এস এম শামসুজ্জোহা দিবস পালিত

শচীনপুত্র বলেই কি দলে জায়গা? কি বলছেন কোচ

একরাম-নিজাম হাজারীরা আমাকে হত্যা চেষ্টা করছে: কাদের মির্জা

টিকা নেওয়ার ষষ্ঠ দিনে করোনা আক্রান্ত কিবরিয়া


নেতাকর্মীরা বলেন, আবদুল কাদের মির্জা দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে অপরাজনীতির অভিযোগ করে আর নিজেই অপরাজনীতিসহ নানা অনিয়মন করে বেড়াচ্ছে। তিনি দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে দলীয় প্রধান তথা সরকার প্রধান শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, জেলা সভাপতি-সেক্রেটারিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাংসদদের বিরুদ্ধে নিয়মিত অশোভন আচরণর করে যাচ্ছেন। বিএনপি-জামায়াতের মতো রাষ্ট্রযন্ত্রের তথা প্রশাসনের কর্মকর্তাদের বিরুদ্ধে নানা মিথ্যা অভিযোগ করছেন। যা দলীয় শৃঙ্খলা ও রাষ্ট্র বিরোধীও।

এমন অবস্থায় নেতাকর্মীরা আবদুল কাদের মির্জার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাংগঠনিক ব্যবস্থা ও আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

news24bd.tv আহমেদ