পাইকগাছায় প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, ভ্যানচালক গ্রেপ্তার

পাইকগাছায় প্রতিবন্ধী নারীকে ধর্ষণ, ভ্যানচালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

খুলনার পাইকগাছায় বয়স্ক এক প্রতিবন্ধী নারী ধর্ষণের ঘটনায় সবুর সরদার (৬৫) নামে এক ভ্যান চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

গত বুধবার ভোর রাতে উপজেলার গদাইপুরে এ ঘটনাটি ঘটেছে। ধর্ষিতা নারী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

ধর্ষিতার ভগ্নিপতি হিতামপুরের বাসিন্দা মোকছেদ মোড়ল জানান, স্বামী মৃত্যুর পর মানসিক প্রতিবন্ধী শ্যালিকা গদাইপুরে বাপের বাড়ীতে বসবাস করেন। প্রতিবন্ধী এ বয়স্ক নারী ১৭ ফ্রেরুয়ারী পার্শ্ববর্তী তকিয়া গ্রাম থেকে ওয়াজ মাহফিল শুনে রাত ১০ টার পর বাড়ীতে এসে বারান্দায় ঘুমিয়ে পড়ে। ভোর বেলায় ঘুমন্ত অবস্থায় শ্যামনগর গ্রামের সবুর সরদার নামে এক ভ্যান চালক জোরপুর্বক ভাবে এ প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করে চলে যায়।

ঘটনার পর প্রতিবন্ধি ওই নারীর রক্তক্ষরণ হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অভিযোগ রয়েছে ঘটনার পর এলাকার কোন জনপ্রতিনিধি বা দায়িত্বশীল ব্যক্তিরা এগিয়ে আসেনি। খবর পেয়েই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো এজাজ শফী উন্নত চিকিৎসার জন্য ওই নারীকে ব্যক্তিগত উদ্যোগে খুলনা মেডিকেলে পাঠান।

আরও পড়ুন:


কাদের মির্জার বিরুদ্ধে ব্যবস্থার নিতে আ.লীগের সংবাদ সম্মেলন

শ্রদ্ধা ও স্মরণে শহীদ ড. এস এম শামসুজ্জোহা দিবস পালিত

শচীনপুত্র বলেই কি দলে জায়গা? কি বলছেন কোচ

একরাম-নিজাম হাজারীরা আমাকে হত্যা চেষ্টা করছে: কাদের মির্জা


এর আগে ভিকটিম ও তার পরিবারের তথ্যমতে এসআই অনিষ মন্ডল আসামি সবুর সরদারকে আটক করে। এ ঘটনায় ভিকটিমের ভগ্নিপতি মোকছেদ মোড়ল বাদী হয়ে সবুর সরদারের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেছেন।

এদিকে শুক্রবার সকালে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দীকি ও ওসি এজাজ শফী ভিকটিমের ডিএনএ'র আলামত সংগ্রহ হয়েছে কিনা তা তদারকির জন্য হাসপাতাল পরিদর্শন করে খোজখবর নিয়েছেন।

এ বিষয়ে মামলা তদন্ত কর্মকর্তা ইন্সপেক্টর (অপারেশন) দিবাশীষ দাশ জানান, শুক্রবার সকালে এ মামলার আসামী সবুর সরদারকে আদালতে পাঠানো হয়েছে।

news24bd.tv আহমেদ