সাতক্ষীরায় নৌকা ডুবি: আরও একজনের মরদেহ উদ্ধার

সাতক্ষীরায় নৌকা ডুবি: আরও একজনের মরদেহ উদ্ধার

Other

সাতক্ষীরার আশাশুনির প্রতাপনগরে নৌ’ডুবিতে নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে আরও একজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এনিয়ে এক দিনের ব্যবধানে নিখোঁজ তিনজনের মধ্যে দুজন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হলো।

প্রতাপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ জাকির হোসেন জানান, কুড়িকাহনিয়া ক্লোজারে নৌ’ডুবির ঘটনার দ্বিতীয় শ্রমিক শফিকুলের মরদেহ উদ্ধার হয়েছে। শুক্রবার দুপুর ২টার দিকে কোস্টগার্ড’র সৈনিকদের অভিযানে এ শ্রমিকের মরদেহ উদ্ধার করা সম্ভব হয়।

মরদেহটি নৌ’ডুবির স্থানের একটু দূর থেকে উদ্ধার করে কোস্টগার্ড। শফিকুল সানা (৫০) শ্রীউলা ইউনিয়নের বকচর গ্রামের ফজলে সানার ছেলে।

আরও পড়ুন:


৫ মাসে পাঁচ মৃত কিশোরীকে ধর্ষণ করে মুন্না

‘মিটিং শেষে আমাকে ঘরে নিয়ে যান, পোশাক খুলতে শুরু করেন’

বন্ধুর স্ত্রীর ‘গোপন ভিডিও’ ধারণ, ভয় দেখিয়ে আটমাস ধরে ‘ধর্ষণ’

কুমিল্লাগামী বাসে দরজা-জানালা বন্ধ করে তরুণীকে ধর্ষণ!

বিএনপির ৩ নেতার কাণ্ড, ধর্ষণের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণ


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র অভিযানে বৃহস্পতিবার বাবর আলী সরদারের মরদেহ উদ্ধার করা হয়। নৌকা ডুবিতে নিখোঁজ আব্দুল আজিজের সন্ধানে এখন অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার সকাল ৬টার দিকে আশাশুনির প্রতাপনগর ইউনিয়নের কুড়িকাহনিয়া লঞ্চঘাট থেকে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ ভাঙা নামকস্থানে বালি ভর্তির জন্য খালি বস্তা ও শ্রমিকদের নিয়ে যাওয়ার সময় মাঝি আব্দুস সাত্তার ১৫জন শ্রমিকসহ একটি ইঞ্জিন চালিত নৌকা প্রবল স্রোতে পড়ে উল্টে যায়। কিছুক্ষণ পরে মাঝিসহ উদ্ধার হয় ১২ জন। নিখোঁজ হয় শ্রমিক বাবুরালি সরদার, শফিকুল ইসলাম ও আব্দুল আজিজ।

news24bd.tv তৌহিদ