হেলিকপ্টারে চড়ে বিয়ে সওজ প্রকৌশলীর

হেলিকপ্টারে চড়ে বিয়ে সওজ প্রকৌশলীর

অনলাইন ডেস্ক

পাবনার সুজানগরে হেলিকপ্টারে চড়ে বিয়ে করে কনের ইচ্ছা পূরণ করলেন সড়ক ও জনপথ (সওজ) বিভাগের প্রকৌশলী মো. জাহিদুর রহমান (মিলু)। শুক্রবার উপজেলার আহম্মদপুর উত্তরপাড়া গ্রাম থেকে গিয়ে একই উপজেলার ভবানীপুর গ্রামে কনে জেরিন খানের বাড়িতে বিয়ে সম্পন্ন হয়।

প্রকৌশলী জাহিদুর রহমান মিলু সুজানগর উপজেলার আহম্মদপুর উত্তরপাড়া গ্রামের রওশন আলীর ছেলে। তিনি সিরাজগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী।

আর কনে জেরিন খান সুজানগর উপজেলার ভবানীপুর গ্রামের ব্যবসায়ী উজ্জল খানের মেয়ে। তিনি সুজানগর এনএ (নিজামুদ্দিন-আজগর আলী) কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।


আন্ডারওয়ার্ল্ডে স্পর্শিয়া!

নগ্ন ভিডিও ছড়িয়ে তরুণীর দুই বিয়ে ভাঙ্গলেন ভণ্ড প্রেমিক

আন্দোলনের ভিডিও করায় দুই নারী সাংবাদিককে কারাদণ্ড

সুইমিং পুলে সৃজিত-মিথিলার ছবি ভাইরাল


জাহিদুর রহমান মিলুর ভাবি রথি খাতুন জানান, কনের ইচ্ছা ছিল হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে যাওয়ার। তার সে ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টার ভাড়া করা হয়েছে।

তিনি জানান, তার দেবর হেলিকপ্টারে চড়ে কনের বাবার বাড়িতে পৌঁছান। বরযাত্রীরা যান মাইক্রোবাসে। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে শুক্রবার বিকেল ৫টার দিকে বর-কনে হেলিকপ্টারে উড়াল দেন।

স্থানীয় লোকজন জানান, হেলিকপ্টারে চড়ে বিয়ের ঘটনা তাদের এলাকাতে এটিই প্রথম। হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনে উপজেলার প্রত্যন্ত গ্রাম থেকে উৎসুক লোকজন হেলিকপ্টার ও বর-কনেকে দেখতে ভিড় জমান। গ্রামবাসীর মধ্যে এ সময় আনন্দ-উচ্ছ্বাস দেখা যায়।

এদিকে হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজন দেখতে সুজানগর উপজেলার অনেক জায়গা থেকে ভিড় করেন লোকজন।

তবে হেলিকপটারের ভাড়ার বিষয়ে কোনো কথা বলেননি বর প্রকৌশলী জাহিদুর রহমান মিলু। তিনি জানান, তাদের বিয়েটা পারিবারিকভাবেই সম্পন্ন হয়েছে।

news24bd.tv/আলী