ক্যাটরিনার মতো ফিগার চান তবে জানুন তিন সুত্র

ক্যাটরিনার মতো ফিগার চান তবে জানুন তিন সুত্র

অনলাইন ডেস্ক

বলিউড বিউটি কুইন ক্যাটরিনা কাইফ। বয়সকে যেন বলে-কয়েই নির্দিষ্ট গণ্ডিতে আটকে রেখেছেন তিনি। আর নিয়মমাফিক চললে কেনই বা কথা শুনবে না শরীর! এই মুহূর্তে বলিউডের অন্যতম ফিট অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

অনেকেই যখন ‘মেদভুঁড়ি কী যে করি’ ধরনের সমস্যায় উদ্বেগ নিয়ে দিনযাপন করছেন, তখন ক্যাটরিনার ফিট থাকার বিষয়টি রহস্যই বটে।

তবে সে রহস্য উদঘাটনে এফবিআই কিংবা র-এর সাহায্য নিতে হয়নি। খোদ ক্যাটরিনাই প্রকাশ করেছেন তাঁর ফিট থাকার মূলমন্ত্র। চলুন জেনে নেওয়া যাক, ফিট থাকতে কেমন জীবনধারা অনুসরণ করেন ক্যাটরিনা—

* দুগ্ধজাত সামগ্রী বেশি খেলে অনেকেরই ফ্যাটের পরিমাণ বেড়ে যায়, মুটিয়ে যাওয়ার মতো সমস্যা তৈরি হয়। তাই সয়া দুধ, আমন্ড দুধ ব্যতীত অন্য কোনো দুগ্ধজাত সামগ্রী ক্যাটরিনার খাবারের তালিকায় থাকে না।

 

*খুব বেশি পরিমাণে রুটি কিংবা পাস্তা খাওয়া থেকে বরাবরই বিরত থাকেন ক্যাট।


আন্ডারওয়ার্ল্ডে স্পর্শিয়া!

নগ্ন ভিডিও ছড়িয়ে তরুণীর দুই বিয়ে ভাঙ্গলেন ভণ্ড প্রেমিক

আন্দোলনের ভিডিও করায় দুই নারী সাংবাদিককে কারাদণ্ড

সুইমিং পুলে সৃজিত-মিথিলার ছবি ভাইরাল


 

* চিনি অথবা মিষ্টিজাতীয় খাবার থেকে দূরে থাকেন এই বলিউড অভিনেত্রী। তবে প্রাকৃতিকভাবে মিষ্টি খাবার প্রায়ই গ্রহণ করেন। কিন্তু কৃত্রিম চিনিজাতীয় খাবার এড়িয়ে চলেন।

তবে ফিট থাকার এত সব রহস্য জানানোর পর সবার জন্য বাড়তি পরামর্শ দিতেও ভোলেননি ক্যাটরিনা। জানালেন, সবার শারীরিক গঠন একরকম হয় না। তাই সবার জন্য সব ধরনের ডায়েট উপকারী না-ও হতে পারে। সেজন্য কোনো ডায়েট শুরু করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়ার কথা বলেন এই অভিনেত্রী।

ক্যাটরিনাকে আগামীতে রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী’ সিনেমায় দেখা যাবে। এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। ক্যাটরিনাকে সর্বশেষ ‘ভারত’ সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে।

news24bd.tv/আলী