টাইগারদের সাথে খেলার জন্য আইপিএলে নেই লঙ্কানরা!
টাইগারদের সাথে খেলার জন্য আইপিএলে নেই লঙ্কানরা!

টাইগারদের সাথে খেলার জন্য আইপিএলে নেই লঙ্কানরা!

অনলাইন ডেস্ক

টাকার ঝনঝনানি আর গ্ল্যামারে ঠাসা ক্রিকেট দুনিয়ার সবচেয়ে জমজমাট ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ আইপিএল খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না সাকিব আল হাসান। অন্যদিকে শ্রীলঙ্কান ক্রিকেটাররা একসময়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মাতিয়েছেন। সাঙ্গাকারা, মুত্তিয়া মুরালিধরন, লাসিথ মালিঙ্গাদের মতো কিংবদন্তি ক্রিকেটাররা ছাড়াও থিসারা পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ইসুরু উদানারাও আইপিএলে খেলেছেন।  

তবে এবার পেরেরা, উদানাদের মতো নিয়মিত ফ্র্যাঞ্চাইজি লিগ খেলা ক্রিকেটাররাও আইপিএল নিলামে দল পাননি।

অপরদিকে, রাজস্থান রয়্যালসের পরিচালকের দায়িত্ব আছেন সাঙ্গাকারা। আইপিএলের সময়ে বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার সিরিজ থাকায় লঙ্কানদের দল পাওয়ার পথে বাঁধা বলে তিনি মনে করেন।


আন্ডারওয়ার্ল্ডে স্পর্শিয়া!

সুইমিং পুলে সৃজিত-মিথিলার ছবি ভাইরাল

ফেরদৌস নয় তাজউদ্দীন হচ্ছেন রিয়াজ

ক্যাটরিনার পছন্দ লন্ডনের খাবার!


 

সাঙ্গাকারা বলেন,  আমার মনে হয় ওই সময়ে শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) সিরিজ থাকায় ক্রিকেটারদেরকে আইপিএলে কতদিন পাওয়া যাবে না যাবে এই নিয়ে একটা সংশয় ছিল এবং মাঝপথেই যদি তাদেরকে আইপিএল ছাড়তে হয় এই চিন্তায় হয়তো তারা দল পাননি।

প্রসঙ্গত, এপ্রিলে শ্রীলঙ্কা বিপক্ষে অনুষ্ঠিত হবে দু'টি টেস্ট ম্যাচ। এর আগে, গেল বছরের জুলাই মাসে পূর্ণাঙ্গ সিরিজ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু, মহামারির কারণে পিছিয়ে যায় সফর। বিসিবি ও শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের মধ্যে কোয়ারেন্টিন এবং স্বাস্থ্যবিধি মানার শর্তারোপ নিয়ে চিঠি চালাচালি হয়। ১৪ দিনের কোয়ারেন্টিনের শর্ত শিথিল করতে শ্রীলঙ্কাকে অনুরোধ করলেও তাতে রাজি হয়নি শ্রীলঙ্কা সরকার।

news24bd.tv/আলী

;