নাচের তালে নাসিরের গায়ে হলুদ মাতানোর ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

নাচের তালে নাসিরের গায়ে হলুদ মাতানোর ভিডিও ভাইরাল

গত বুধবার গায়ে হলুদে নাচের তালে সবাইকে মাতিয়েছেন নাসির ও তামিমা। বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) আকদ হয়, এরপর বিয়ের সব আনুষ্ঠানিকতা সারে তারা। পরিবারের সদস্যদের নিয়ে অনেকটা নীরবেই প্রিয়তমার সাথে গাঁটছড়া বাঁধলেও ক্রিকেটার নাসির হোসেনের গায়ে হলুদে বসে অতিথিদের মেলা। 

শুক্রবার নাসির তার ভেরিফাইড ফেসবুক পেইজে গায়ে হলুদ অনুষ্ঠানের ভিডিও আপলোড করেন। ভিডিওতে দেখা যায়, অতিথিদের সঙ্গে মিউজিকের তালে তালে নেচেছেন নাসির-তামিমা। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়।


নাসিরের বউয়ের গোপন তথ্য ফাঁস, ঠকলেন নাসির (ভিডিও)

বাংলাদেশ-মালয়েশিয়ার যৌথ উদ্যোগে ভাষা শহীদদের স্মরণ

আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহারের ব্যাপারে সিদ্ধান্ত হয়নি: পেন্টাগন

একদলীয় শাসনের জগদ্দল পাথর জনগণের কাঁধে: মির্জা ফখরুল

আত্মমর্যাদা ও সম্মান নিয়ে বিশ্বের বুকে চলবো: প্রধানমন্ত্রী


নাসিরের স্ত্রী তামিমা তাম্মি সৌদি এয়ারলাইন্সে কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল। জানা গেছে, আগে থেকেই তাম্মির সঙ্গে নাসিরের বিয়ে পাকাপাকি ছিল। কিন্তু তাদের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায় করোনা ভাইরাস। ১৪ ফেব্রুয়ারি স্বল্প পরিসরেই আকদ সম্পন্ন হয়।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

এবার শাকিবের নায়িকা ভারত বাংলার এই সুন্দরী

অনলাইন ডেস্ক

এবার শাকিবের নায়িকা ভারত বাংলার এই সুন্দরী

ঢালিউড সুপারস্টার শাকিব খানের একের পর এক ছবি দর্শকপ্রিয়তা পাচ্ছে। এপার বাংলা মতো ভারত বাংলাতেও সমানভাবে জায়গা করে নিয়েছেন শাকিব খান। দিয়েছেন বেশ কয়েকটি সুপারহিট ছবি। তাইতো ওপার বাংলার সুন্দরীরা মুখিয়ে থাকেন শাকিবের নায়িকা হতে। 

এবার আরও একবার শাকিব খানের নায়িকা এপার বাংলার টলি সুন্দরী দর্শনা বণিক। ওয়েব সিরিজ ও বেশ কয়েকটা সিনেমায় কাজ করে ইতিমধ্যেই দর্শনা যথেষ্ট জনপ্রিয়। কমলেশ্বর মুখার্জি, সৃজিত মুখার্জি, অরিন্দম শীল এর মতো পরিচালকদের সঙ্গে তাঁর কাজ নজর কেড়েছে সিনেমা প্রেমীদের।

ক্যাপ্টেন খান সিনেমার নির্মাতা ওয়াজেদ আলির পরিচালনায় ২০ মার্চ থেকে শুরু হবে শাকিব খান ও দর্শনা বণিক অভিনীত ‘শ্যাডো’ সিনেমার শুটিং। এটি দর্শনার ঢালিউডে দ্বিতীয় কাজ। এর আগে দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে জিয়াউল রোশনের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

ঈদেই মুক্তি পাবে দর্শনা অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘অপারেশন সুন্দরবন’। অ্যাকশন থ্রিলার ছবি ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (RAB) কিভাবে সুন্দরবনকে জলদস্যুদের কবল থেকে মুক্ত করেছে, সেই কাহিনি উঠে এসেছে এই ছবিতে।

আরও পড়ুন:


গাজী গ্রুপে মার্কেটিং অফিসার পদে চাকরির সুযোগ

সাবেক স্বামীর ৯৭ কোটি টাকার উপহার বিক্রি করেছেন অ্যাঞ্জেলিনা জোলি

ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে আমেরিকা, রাশিয়ারটাও প্রস্তুত

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে


শাকিব খানের বিভিন্ন সিনেমা ভারত বাংলাতেও যথেষ্ট জনপ্রিয়। শ্রাবন্তী চ্যাটার্জী ও পায়েল সরকারের বিপরীতে ‘ভাইজান এলো রে ‘ছবিটিতে, সায়ন্তিকা ও নুসরাত জাহানের বিপরীতে ‘নাকাব’, শুভশ্রী গাঙ্গুলীর বিপরীতে ‘চালবাজ’ ছবিতে অভিনয় করার পর বহু প্রযোজনা সংস্থার প্রথম পছন্দ শাকিব খান।

ওপর বাংলার একমাত্র সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করা নিয়ে অভিনেত্রী দর্শনা বণিক-ও উচ্ছসিত। তাঁর কথায় শাকিব খান বাংলাদেশেমৃগয়া’, ‘প্রতিঘাত’-এর মতো ছবি। এরকম এক ব্যক্তির সাথে কাজ করা খুব বড়ো একটা সুযোগ তাঁর অভিনয়ের ক্যারিয়ারের জন্য। এদিকে, কলকাতাতেও দর্শনার হাতে আছে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

সাবেক স্বামীর ৯৭ কোটি টাকার উপহার বিক্রি করেছেন অ্যাঞ্জেলিনা জোলি

অনলাইন ডেস্ক

সাবেক স্বামীর ৯৭ কোটি টাকার উপহার বিক্রি করেছেন অ্যাঞ্জেলিনা জোলি

হলিউডের জনপ্রিয় তারকা অ্যাঞ্জেলিনা জোলি। যারা হলিউড মুভি সম্পর্কে একটু ধারণা রাখেন অ্যাঞ্জেলিনা জোলিকে তারা চিনেন না এমন লোক খুঁজে পাওয়া সত্যিই দুষ্কর।

মোহনীয় সৌন্দর্য আর সাবলীল অভিনয় দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন অ্যাঞ্জেলিনা। বয়স হয়েছে তবুও হাজারো ভক্তের হৃদয়ে এখনো ঝড় তুলেন এই হলিউড সুন্দরী।

সাবেক স্বামীর স্মৃতি ভুলতে চাইছেন অ্যাঞ্জেলিনা। তাইতো সাবেক স্বামী ব্র্যাড পিটের দেওয়া উপহার একটি চিত্রকর্ম নিলামে তুলে রেকর্ড দামে বিক্রি করেছেন হলিউডের এই তারকা।

আরও পড়ুন:


ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে আমেরিকা, রাশিয়ারটাও প্রস্তুত

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে

পরমাণু সমঝোতা নিয়ে আর কোনো আলোচনা হবে না: ম্যাকরনকে রুহানি

কাশ্মীর ইস্যুতে পাকিস্তানকে সমর্থন তুরস্কের, ভারতের ক্ষোভ


মার্কিন গণমাধ্যম পেজ সিক্সের বরাতে পিঙ্কভিলার খবরে বলা হয়েছে, গত সোমবার সাবেক স্বামী ব্র্যাড পিটের দেওয়া উপহার বিরল একটি চিত্রকর্ম নিলামে তোলেন জোলি। চিত্রকর্মটি যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী উইনস্টন চার্চিলের, যিনি দ্বিতীয় বিশ্বযুদ্ধ চলাকালে দেশটির নেতৃত্ব দিয়েছিলেন। ২০১১ সালে অ্যাঞ্জেলিনাকে চিত্রকর্মটি উপহার দেন ব্র্যাড। ওই সময় চিত্রকর্মটি ২.৯৫ মিলিয়ন মার্কিন ডলার দিয়ে কিনেছিলেন ব্র্যাড। আর ‘টাওয়ার অব দ্য কৌতৌবিয়া মস্ক’ চিত্রকর্মটি সোমবার বিক্রি হয়েছে ১১.৫ মিলিয়ন মার্কিন ডলারে, বাংলাদেশের মুদ্রায় যা ৯৭ কোটি টাকার বেশি।

২০১৪ সালে অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু ২০১৬ সালে তাঁরা আলাদা হয়ে যান। এরপর বিবাহবিচ্ছেদের দীর্ঘ প্রক্রিয়া চলতে থাকে। অবশেষে ২০১৯ সালে তাঁদের আইনগতভাবে বিচ্ছেদ হয়।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

কিংবদন্তি সংগীতশিল্পী জানে আলম আর নেই

অনলাইন ডেস্ক

কিংবদন্তি সংগীতশিল্পী জানে আলম আর নেই

চলে গেলেন কিংবদন্তি সংগীতশিল্পী জানে আলম (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। আজ মঙ্গলবার রাত ১০টায় তিনি রাজধানীর পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল।

তিনি বলেন, ‘এক মাস আগে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। এরপর করোনা নেগেটিভ হলেও নিউমোনিয়াসহ নানা জটিল রোগে আক্রান্ত হন। এর জন্য গেল এক মাস বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।’


সবইতো চলছে, শিক্ষাপ্রতিষ্ঠান কেন ঈদের পরে খুলবে: নুর

আইন চলে ক্ষমতাসীনদের ইচ্ছেমত: ভিপি নুর

রাঙামাটিতে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

৭৫০ মে.টন কয়লা নিয়ে জাহাজ ডুবি, শুরু হয়নি উদ্ধার কাজ

মোবাইলে পরিচয়, দেখা করতে গিয়ে গণধর্ষণের শিকার কিশোরী

নোয়াখালীতে স্ত্রীকে পিটিয়ে হত্যা: স্বামী আটক


সোহেল আরও বলেন, ‘অবস্থার অবনতি হলে মঙ্গলবার জানে আলম ভাইকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হলো না। আলম ভাই আমাদের একা ফেলে চলে গেলেন। সারাক্ষণ হাসিখুশি মানুষটা এভাবে হুট করে চলে যাবেন, ভাবতেও পারছি না।’

তার গানের শুরুটা স্বাধীনতার পর পরই। প্রথম অ্যালবাম ‘বনমালী’ দিয়ে তৈরি হয় পরিচিতি। সে সময় পপ শিল্পী আজম খান তাকে অনেক অনুপ্রেরণা দিয়েছেন। পপ গানের মধ্যে ফোক ধাঁচ এবং অধ্যাত্মবাদ যুক্ত করে গান করা তার বৈশিষ্ট্য।

জানে আলমের নিজের গাওয়া গানের সংখ্যা চার হাজারের মতো। এছাড়া তার লেখা, সুর এবং পরিচালনা করা গান রয়েছে প্রায় তিন হাজার। বাংলাদেশের অনেক পরিচিত শিল্পীই গেয়েছেন তার গান।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায় শুরুর কথা জানালো শ্রাবন্তী!

অনলাইন ডেস্ক

জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায় শুরুর কথা জানালো শ্রাবন্তী!

গতকাল সোমবার প্রত্যক্ষ রাজনীতিতে যোগ দিয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর আজ মঙ্গলবার অভিনেত্রী নিজেই জানান দিলেন তার জীবনের নতুন অধ্যায়ের কথা। স্বামী রোশান সিংয়ের সঙ্গে টানাপোড়েন ভুলে গিয়ে নতুন পথে পা বাড়িয়েছেন তিনি। শ্রাবন্তীর নতুন অধ্যায় নিয়ে জোর আলোচনা চলছে টলিউডে।

সোমবার (০১ মার্চ) ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দল বিজেপিতে যোগ দিয়েছেন শ্রাবন্তী। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, রাজ্য পর্যক্ষেক কৈলাশ বিজয়বর্গী, সাংসদ স্বপনদাশ গুপ্তর উপস্থিতিতে বিজেপির পতাকা হাতে তুলে নিয়েছেন এ তিনি।

রাজনীতিতে যোগ দেওয়ার পর মঙ্গলবার (২ মার্চ) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন শ্রাবন্তী। 

সেখানে তিনি লিখেছেন, ‘প্রণাম। গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি। একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন ‘সোনার বাংলা’ তে বড় হয়ে উঠুক।’


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


স্ট্যাটাসের শেষে ‘জয় শ্রী রাম’ এবং হ্যাশট্যাগে লিখেন নরেন্দ্র মোদি,অমিথ শাহ,দিলিপ ঘোষ বিজেপি ইত্যাদি। শেষে লিখেন সোনার বাংলা।

শ্রাবন্তীর স্ট্যাটাসে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা। মন্তব্যের ঘর থেকেই সে ধারণা পাওয়া যাচ্ছে। ভক্তদের অনেকে শ্রাবন্তীকে শুভেচ্ছা জানালেও এক হাত নিয়েছেন দুষ্টু নেটিজেনদের কেউ কেউ। 

অভিনেত্রীকে কটাক্ষ করে সানায়া সানা লিখেছেন, ‘দয়া করে বহুবিবাহ আইন চালু করতে আন্দোলন করবেন না। একজন মা আর নারী হিসেবে নিজের পরিবার সন্তানের কাছে আগে ভালো আর আদর্শনীয় হতে হয়। দয়া করে সেটা বুঝুন। ঝান্ডা নিয়ে নাড়ালেই হয়ে যায় না।’

তার নীচেই আবির নামে একজন লিখেছন, ‘একজন অভিনেত্রী হয়ে এটা আপনার শোভা পেলো না। বাংলা টলিউডের রাণী ছিলে তুমি। বিশ্বাস করো আজকের পর থেকে কেউ তোমাকে দেখে ক্রাশ খাবে না।’

১৯৯৭ সালে ‘মায়ার বাঁধন’ সিনেমার মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন শ্রাবন্তী। ২০০৩ সালে ‘চ্যাম্পিয়ন’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। এরপর প্রায় অর্ধশতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। টলিউডের পাশাপাশি ঢালিউডের সিনেমাতে অভিনয় করেছেন শ্রাবন্তী।

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর শ্রাবন্তী ২০১৬ সালে বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। ২০১৯ সালের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। গত বছরে দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন তারা। যদিও আনুষ্ঠানিক বিচ্ছেদের কথা জানাননি এই দম্পতি।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

সোশ্যাল মিডিয়ার ‘ট্রল’ না করার অনুরোধ রোশানের

অনলাইন ডেস্ক

সোশ্যাল মিডিয়ার ‘ট্রল’ না করার অনুরোধ রোশানের

গতকাল সোমবার প্রত্যক্ষ রাজনীতিতে যোগ দিয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ওই দিনই রাতে নিজের ইনস্টাগ্রাম থেকে প্রথম লাইভ হলেন অভিনেত্রীর স্বামী রোশন সিংহ।

নিজের সম্পর্কে তিনি জানিয়েছেন অদূর ভবিষ্যতেও রাজনীতিতে আসার কোনও পরিকল্পনা নেই তার। তিনি সফল ব্যবসায়ী, এই পরিচয়েই খুশি। প্রতিবাদ জানালেন ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোলিংয়ের। নাম না করেই প্রচ্ছন্ন সমর্থন জানালেন শ্রাবন্তীকে! যদিও রোশন ও শ্রাবন্তীর মধ্যে এই মুহূর্তে ব্যবধান সর্বজনবিদিত।

একই সঙ্গে তার আপত্তি ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণের অযথা কৌতূহলে। শুধু কৌতূহল নয়, অকারণে ট্রোলড হতে হয় তাকে। রোশনের অভিযোগ, কোনও কিছু না জেনেই কিছু নেটাগরিক রোজই তাকে ট্রোল করে চলেছেন। তিনি যা পোস্ট করেন, তাই নিয়েই ব্যঙ্গ শুরু করেন তারা। এই আচরণ তিনি আশা করেন না।


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

পরবর্তী নির্বাচনে আবারও অংশ নিবেন ডোনাল্ড ট্রাম্প

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


এই প্রসঙ্গে নাম না করে তিনি সমর্থন করেন শ্রাবন্তীকেও। বলেন, ‘‘যে যে ভাবে ভাল থাকতে চাইছেন, থাকতে দিন তাকে। কেন অযথা ট্রোল করছেন?’’ পাশাপাশি, শ্রাবন্তীকে শুভেচ্ছা জানাতেও ভোলেননি তিনি।
বিচ্ছেদ না হলেও এক বাড়িতে থাকেন না রোশন-শ্রাবন্তী। এর আগে সোশ্যাল মিডিয়ায় রোশন স্বয়ং বিঁধেছেন স্ত্রীকে। তার গলাতেই এখন অন্য সুর!

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর