আবারো জমজমাট টগি ওয়ার্ল্ড

Other

করোনা মহামারির পর আবারো জমে উঠেছে বসুন্ধরা সিটি শপিং মলের টগি ওয়ার্ল্ড। চলতি মাসের ১৫ তারিখ থেকে, দর্শনার্থীদের প্রবেশ বিনামূল্যে করার ঘোষণা দেয় দেশের বৃহত্তম এই থিম পার্কটি। সেই সাথে ছুটির দিনে ৫০০ টাকায় এবং বাকিদিনগুলোতে ৪০০ টাকায় সবগুলো গেম ও রাইড উপভোগ করার সুযোগ থাকছে শিশু-কিশোরদের।  

দেশের সবচেয়ে বড় ইনডোর থিম পার্ক রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলের  টগি ওয়ার্ল্ড।

শপিং মলের  ৮ ও ৯ তলা জুড়ে প্রায় ৩৭ হাজার বর্গফুট আয়তনের দুটি বিশাল ফ্লোর নিয়ে সাজানা এ থিম পার্কটিতে রয়েছে ৬৫টিরও বেশি গেম এবং রাইড।    

করোনা মহামারি কাটিয়ে দীর্ঘদিন পর পুরনায় থিম পার্কটি খুলে দেয়া হয় গত ১ জানুয়ারি। এরপর থেকেই শিশু-কিশোরদের পদচারণায় মুখোরিত হয়ে ওঠে বসুন্ধরা সিটির টগি ওয়ার্ল্ড।

আরও পড়ুন:


একজন অভিভাবকে হারালাম: শাকিব খান

ছাত্র–শ্রমিকদের বিরোধে উত্তপ্ত বরিশাল, কী ঘটছে?

প্রথম প্রহর থেকে বাংলায় এসএমএস চার্জ ২৫ পয়সা: মোস্তাফা জব্বার

নাসিরের বউয়ের গোপন তথ্য ফাঁস, ঠকলেন নাসির (ভিডিও)


চলতি মাসের ১৫ তারিখ থেকে, দর্শনার্থীদের প্রবেশ বিনামূল্যে করার ঘোষণা দেয় টগি ওয়ার্ল্ড।

সেই সঙ্গে যোগ করা হয় নতুন অফার। যেখানে ছুটির দিনে ৫০০ টাকায় এবং বাকিদিনগুলোতে ৪০০ টাকায় সবগুলো গেম এবং রাইড উপভোগ করার সুযোগ থাকছে শিশু-কিশোরদের। এই তথ্য জানিয়েছেন  টগি ওয়ার্ল্ড এর এজিএম বিশ্বজিৎ পাল।   নতুন এই অফারকে স্বাগত জানান দর্শনার্থীরা।

শিক্ষাঙ্গণ ছুটি। সেই সাথে রাজধানীতে নেই তেমন খেলাধূলার সুযোগ। আর তাই নতুন এই অফারকে লুফে নিয়ে মা-বাবার হাত ধরে টগি ওয়ার্ল্ডে ভীড় জমান শিশুরা। একসাথে সবগুলো রাইড খেলতে পেরে খুশি তারা।

বাম্পার কার, লিটল প্লেনসহ মোট ১৫টি আকর্ষণীয় রাইড, ৪৩টি গেমস এবং কিডস বোলিং রয়েছে টগি ওয়ার্ল্ডে। এছাড়াও রয়েছে সফট প্লে জোন, টডলার প্লে জোন এবং বড়দের জন্য বিভিন্ন রাইড।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক