অন্যের বউকে বিয়ে প্রসঙ্গে যা বললেন নাসিরের সাবেক প্রেমিকা
অন্যের বউকে বিয়ে প্রসঙ্গে যা বললেন নাসিরের সাবেক প্রেমিকা

অন্যের বউকে বিয়ে প্রসঙ্গে যা বললেন নাসিরের সাবেক প্রেমিকা

অনলাইন ডেস্ক

বাংলাদেশের জাতীয় দলের ব্যাড বয় খ্যাত ক্রিকেটার নাসির হোসেন। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে কেবিন ক্রু তামিমা তাম্মিকে বিয়ে করেছিলেন নাসির।  

নারী ঘটিত নানা ইস্যু নিয়ে বিতর্কিত এই ক্রিকেটার। সবাই ভেবেছিলেন এবার অন্তত বিতর্কিত কর্মকাণ্ড ছাড়বেন তিনি।

কিন্তু তা আর হলো না। বিয়ে নিয়েও তৈরি হয়েছে নতুন সমস্যায় নাসির। নাসিরের স্ত্রী তামিমা তাম্মির এর আগেও একবার বিয়ে হয়েছিল। সেই স্বামীকে ডিভোর্স না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন!

একসময়ের জাতীয় দলের সম্ভাবনাময় অল-রাউন্ডার নাসির হোসেনকে নিয়ে এমন খবরে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন তার সাবেক প্রেমিকা সুবাহ হুমায়রা। নাসিরের দ্বিতীয় বিবাহের বিভিন্ন সংবাদ ফেসবুকে শেয়ার করে তিনি লিখেছেন, 'কিছু বলার নেই। তারপরেও অভিনন্দন!' কষ্ট লাগে, বাই দ্যা ওয়ে তোমাকে আবারও অভিনন্দন। এমন আরও অনেক উক্তি করেছেন তিনি।

আরও পড়ুন:


এটিএম শামসুজ্জামানের পরিবারের প্রতি সমবেদনা পলকের

যেভাবে দাম্পত্য জীবনের ইতি টানতে চান কিম কার্দিশিয়ান

নাসিরের বউয়ের গোপন তথ্য ফাঁস, ঠকলেন নাসির (ভিডিও)

বাংলাদেশ-মালয়েশিয়ার যৌথ উদ্যোগে ভাষা শহীদদের স্মরণ


উল্লেখ্য, নাসিরের বিয়ের পর অনেকেই সুবাহকে বিরক্ত করছিলেন। দুই দিন আগেই তীব্র ভাষায় সেসব ইউজারদের আক্রমণ করেছিলেন সুবাহ।

নাসিরের স্ত্রী তামিমার প্রথম স্বামী রাকিব হাসান ইতোমধ্যে উত্তরা পশ্চিম থানায় জিডি করেছেন। বিয়ের কাবিননামাও তিনি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন। তামিমা-রাকিবের সংসারে ৮ বছরের একটি মেয়ে আছে। রাকিবকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। এই খবরে এখন সোশ্যাল সাইট তোলপাড়।

news24bd.tv আহমেদ