বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর চূড়ান্ত

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর চূড়ান্ত

অনলাইন ডেস্ক

কোয়ারেন্টাইন জটিলতায় গত বছর ভেস্তে গিয়েছিল বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর। বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।  

আজ শনিবার তিনি জানান, এপ্রিলের মাঝামাঝি সফরটি হবে। স্থগিত হয়ে থাকা দুই ম্যাচের টেস্ট সিরিজটি মাঠে গড়াবে এপ্রিল-মে মাসে।

নিজামউদ্দিন চৌধুরী বলছেন, ‘আমাদের সঙ্গে শ্রীলঙ্কা বোর্ডের যোগাযোগ হচ্ছে। তাতে এখন পর্যন্ত টেস্ট চ্যাম্পিয়নশিপের যে দুটি ম্যাচ আছে সেটি চূড়ান্ত হয়েছে। দুটি টেস্ট ম্যাচ এক ভেন্যুতেই হবে। আমরা আশা করি এপ্রিলের ১২-১৫ তারিখের মধ্যে যে কোনো একটা সময় বাংলাদেশ দল শ্রীলঙ্কা সফর করবে।

ম্যাচের সূচির ব্যাপারে তিনি বলেন, ‘যেহেতু স্বাগতিক দেশ এই ঘোষণাটা দেয়, বিষয়টা তাদের কাছ থেকে আসলেই ভালো হবে। ’


নাসিরের বউয়ের গোপন তথ্য ফাঁস, ঠকলেন নাসির (ভিডিও)

বাংলাদেশ-মালয়েশিয়ার যৌথ উদ্যোগে ভাষা শহীদদের স্মরণ

আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহারের ব্যাপারে সিদ্ধান্ত হয়নি: পেন্টাগন

একদলীয় শাসনের জগদ্দল পাথর জনগণের কাঁধে: মির্জা ফখরুল

আত্মমর্যাদা ও সম্মান নিয়ে বিশ্বের বুকে চলবো: প্রধানমন্ত্রী


বাংলাদেশের জন্য কোয়ারেন্টাইনের কঠিন শর্ত থাকছে না বলে জানান নিজামউদ্দিন, ‘আমাদের জানা মতে শ্রীলঙ্কায় কভিডের অবস্থা আগে থেকে উন্নতি করেছে। এর মধ্যে ইংল্যান্ড দল শ্রীলঙ্কা সফর করে গেছে। আমাদের বলা হয়েছে, ইংল্যান্ডকে যে ধরনের বিধি মেনে চলতে হয়েছে, আমাদেরও তাই করতে হবে। ’

তিন ম্যাচের টেস্ট সিরিজটি খেলতে গত জুলাইয়ে শ্রীলঙ্কায় যাওয়ার কথা ছিল বাংলাদেশের। করোনা ভাইরাস পরিস্থিতিতে তা পিছিয়ে যায়। নতুন সূচিতে বাংলাদেশের রওনা হওয়ার কথা ছিল সেপ্টেম্বরে।

news24bd.tv / কামরুল