সবসময় এজেন্ট ও হকারদের পাশে থাকবে ইষ্ট ওয়েষ্ট মিডিয়া গ্রুপ

নিজস্ব প্রতিবেদক

করোনা মহামারীর কারণে বিশ্ব মিডিয়া চ্যালেঞ্জিং সময় পার করলেও সম্মিলিত চেষ্টায় এই শিল্পকে এগিয়ে নিয়ে যেতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম। এ সময় তিনি বলেন, সুখে দুখে সবসময় এজেন্ট ও হকারদের পাশে থাকবে ইষ্ট ওয়েষ্ট মিডিয়া গ্রুপ।  

মহামারী করোনার প্রকোপে গেল বছরের ২৬ শে মার্চ থেকে সারা দেশকেই লকডাউনের আওতায় আনা হয়। যার ফলে স্বাভাবিক ভাবেই অনান্য শিল্পের মত সংবাদপত্র শিল্পেও করোনার প্রভাব পড়ে।

ব্যহত হয় সারা দেশে পত্রিকা পরিবহনের কাজও।

এই প্রেক্ষিতে শনিবার দুপুরে ইষ্ট ওয়েষ্ট মিডিয়া হাউসে বাংলাদেশ প্রতিদিন কালের কন্ঠ ও ডেইলি সানের সারা দেশের স্ংবাদপত্রের এজেন্ট ও হকার্স সমবায় সমিতির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সারা দেশ থেকে আসা এজেন্টরা কথা বলেন করোনাকালীন ও বর্তমান সময়ের অবস্থা নিয়ে। তুলে ধরেন দেশের সামগ্রিক চিত্র ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন কালের কন্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন।

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম বলেন, পরিপূর্ণ পাঠকের কথা চিন্তা করে সম্মিলিত ভাবে কাজ করলে দেশের সংবাদপত্র শিল্প এগিয়ে যাবে।

করোনা মহামারী ছাড়াও যে কোন সময়ে বসুন্ধরা গ্রুপ সংবাদপত্র শিল্পে জড়িত সবার সাথে ছিল এবং ভবিষ্যতেও থাকবে বলে জানান বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম।

news24bd.tv / কামরুল