ভারতীয় ক্রিকেট বোর্ডকে হুমকি দিল পাক বোর্ড
ভারতীয় ক্রিকেট বোর্ডকে হুমকি দিল পাক বোর্ড

(ছবি-বাঁ দিক থেকে) সৌরভ গাঙ্গুলী, এহসান মানি

ভারতীয় ক্রিকেট বোর্ডকে হুমকি দিল পাক বোর্ড

অনলাইন ডেস্ক

চলতি বছরের অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। সময় যতই এগিয়ে আসছে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সঙ্গে ততই তাদের দূরত্ব বাড়ছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)।  

এবার বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীকে হুমকি দিলেন পাক বোর্ডের চেয়ারম্যান এহসান মানি।

তিনি বলেন, ভিসা পাওয়ার ব্যাপারে ভারতের থেকে লিখিত প্রতিশ্রুতি না পেলে তারা টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারত থেকে সরিয়ে নেওয়ার দাবি জানাবেন।

কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এ খবর জানিয়েছে।  


শারীরিক সম্পর্কে ভাই সাহেবই আনন্দ পেয়েছেন, আপনি পান নাই?

নাসিরের বউয়ের গোপন তথ্য ফাঁস, ঠকলেন নাসির (ভিডিও)

নাসিরের বউয়ের স্বামী দাবিদারের জিডি; কী আছে সেখানে ?


খবরে বলা হয়, সাংবাদিক সম্মেলনে মানি বলেন, ‘‘ক্রিকেটে বড় তিন দাদা (ভারত, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড) বলে একটা কথা আছে। এটা এবার বদলানো দরকার। আমরা শুধু পাকিস্তান ক্রিকেট দলের জন্য ভিসা চাইছি, তা নয়। আমরা চাই আমাদের সমর্থক, ক্রিকেট কর্তা, সাংবাদিক, সবার জন্য ভিসা দেওয়া হোক। আমরা আইসিসি-কে ইতিমধ্যেই জানিয়েছি, মার্চের মধ্যে ভারত ভিসা দেওয়ার ব্যাপারে লিখিত প্রতিশ্রুতি দিক। তা না হলে আমরা সংযুক্ত আরব আমিরশাহিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ সরিয়ে নিয়ে যাওয়ার জন্য চাপ দেব। ’’

শুধু ভিসা নয়, পাকিস্তান থেকে যারা আসবেন, তাঁদের প্রত্যেকের জন্য কী নিরাপত্তা ব্যবস্থা করা হচ্ছে, সেটাও সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতীয় বোর্ডের থেকে লিখিত জানতে চেয়েছে পাক বোর্ড। মানির বক্তব্য, দুই দেশের এখন যা সম্পর্ক, তাতে নিরাপত্তার ব্যাপারে নিশ্চয়তা প্রয়োজন।

news24bd.tv নাজিম