কষ্টার্জিত জয়ে অ্যাটলেটিকোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রিয়াল

কষ্টার্জিত জয়ে অ্যাটলেটিকোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রিয়াল

অনলাইন ডেস্ক

লা লিগে কষ্টার্জিত জয়ে ভায়াদোলিদকে হারিয়ে শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে পয়েন্ট ব্যবধানটা তিনে নামিয়ে এনেছে কোচ জিনেদিন জিদানের দল। লিগের রেলিগেশন অঞ্চলে থাকা ভায়াদোলিদের বিপক্ষে ১-০ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে গোলটি করেছেন ক্যাসেমিরো। ইনজুরির কারণে দলের নিয়মিত অনেকেই ছিলেন না রিয়াল একাদশে।

চলতি মৌসুমে রিয়ালের সেরা খেলোয়াড় করিম বেনজেমা ছাড়াও ছিলেন না, মার্সেলো, হ্যাজার্ড, রামোসরা।

যার প্রভাব স্পষ্ট ছিল রিয়ালের খেলাতেও। যদিও ম্যাচের শুরুতেই পরীক্ষায় পড়ে রিয়াল ডিফেন্স। সে যাত্রায় মাদ্রিদের জাল অক্ষত রাখেন থিবো কোর্তোয়া।

 

আরও পড়ুন:


সাতসকালে বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬, আহত ১৫

হাত-পা বেঁধে ১৩ বছরের কিশোরীকে ধর্ষণ

গিয়েছিলাম আলজাজিরা অফিসে, বলেছিলাম কথা

কোন ওয়াক্তের নামাজ কত রাকাআত?


 

জিদানের দলকে গোলের জন্য অপেক্ষাটা দীর্ঘ হতো না। দুর্ভাগা বলতেই হয় মারিয়ানো ডায়াজকে। ২২ ও ২৯ মিনিটে দু’দফা গোল করলেও, অফসাইডের জন্য তা বাতিল হয়ে যায়।  

প্রথমার্ধ্বে গোল করতে পারেনি কোনো দলই। তবে বিরতির পর ফিরে গোলের দারুণ সুযোগ পেয়েছিলো ভায়াদোলিদ। কিন্তু আবারো মাদ্রিদ জায়ান্টদের ত্রাতা থিবো কোর্তোয়া। গোলের জন্য রিয়ালের অপেক্ষা ফুরোয় ৬৫ মিনিটে। ক্যাসেমিরোর নৈপূণ্যে ম্যাচে লিড পায় জিদানের দল।

এর ফলে  অ্যাতলেটিকোর সঙ্গে পয়েন্ট ব্যবধান তিনে নামিয়ে আনে রিয়াল। গতবারের চ্যাম্পিয়নরা অবশ্য নগর প্রতিদ্বন্দ্বীদের থেকে একটি ম্যাচ কম খেলেছে। ২৪ ম্যাচ শেষে ৫২ পয়েন্ট নিয়ে আছে পয়েন্ট তালিকার দ্বিতীয় অবস্থানে। শীর্ষে থাকা দিয়েগো সিমিওনের দল ২৩ ম্যাচে অর্জন করেছে ৫৫ পয়েন্ট। আর ২২ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে তালিকার তিনে আছে বার্সেলোনা।

news24bd.tv/আলী