ম্যাচ হেরে ৯৮ বছর আগের লজ্জায় ফিরল লিভারপুল

ম্যাচ হেরে ৯৮ বছর আগের লজ্জায় ফিরল লিভারপুল

অনলাইন ডেস্ক

গেল বছরের টানা ৬৮ ম্যাচ নিজেদের মাঠে অপরাজিত থাকা লিভারপুল যেন অ্যানফিল্ডে হারের বৃত্ত থেকে বের হতে পারছে না। সর্বশেষ ২-০ হারটা অল রেডদের আরেক অহমে আঘাত হেনেছে। এভারটনের কাছে এই হারটা যে নগরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ঘরের মাঠে চলতি শতাব্দিতে প্রথম!

ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের কাছে ২-০ গোলে হেরেছে লিভারপুল। এতে ৯৮ বছর আগের লজ্জায় ফিরল অল রেডরা।

১৯২৩ সালের পর ঘরের মাঠে প্রথমবার টানা চার ম্যাচে হারলো দলটি।


কষ্টার্জিত জয়ে অ্যাটলেটিকোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রিয়াল

জেনে নিন এইচএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণের তথ্য

অ্যাপে ইয়াবা বিক্রি!

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজে নিয়োগ


 

শনিবার রাতে সফরকারীদের হয়ে একটি করে গোল করেছেন রিচার্লিসন ও গিলফি সিগরুটসন।

অ্যানফিল্ডে নেমেই তৃতীয় মিনিটে এগিয়ে যায় এভারটন। কলম্বিয়ান তারকা হামেস রদ্রিগেজের বাড়ানো বলে গোল আদায় করে নেন ব্রাজিলিয়ান স্টাইকার রিচার্লিসন।

মোহাম্মদ সালাহ-সাদিও মানেরা চেষ্টা করেও গোল তুলতে পারেননি। উল্টো ৮১ মিনিটে লিভারপুলের পোস্টের কাছে ডমিনিখ কালভের্ট-লিউইনকে ফেলে দেন ট্রেন্ট আলেকজান্ডার আরনোল্ড। পেনাল্টি থেকে গোল তুলে নেন আইসল্যান্ডের ফরোয়ার্ড সিগরুটসন। যা বর্তমান চ্যাম্পিয়নদের হারানো জন্য যথেষ্ট ছিল।

এই হারের ফলে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা পাওয়া নিয়েই প্রশ্ন উঠে গেছে লিভারপুলের। ২৫ ম্যাচে সাত ম্যাচ হেরে ৪০ পয়েন্ট পাওয়া দলটি যে আছে ষষ্ঠ স্থানে! এভারটন খেলেছে এক ম্যাচ কম, সমান পয়েন্ট নিয়ে আছে সপ্তম স্থানে।

আর দিনের অন্য ম্যাচে চেলসি ড্র করে চতুর্থ স্থান ধরে রেখেছে কোনোক্রমে, ২৫ ম্যাচে অর্জন করেছে ৪৩ পয়েন্ট। আর শীর্ষে থাকা সিটির পয়েন্ট ২৪ ম্যাচ থেকে ৫৬।

news24bd.tv/আলী