ঘুম থেকে উঠে দেখি আমার বউ নাসিরের হয়ে গেছে (ভিডিও)

ঘুম থেকে উঠে দেখি আমার বউ নাসিরের হয়ে গেছে (ভিডিও)

অনলাইন ডেস্ক

বিয়ে করেই যেন বিপদে পড়ে গেছেন জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। বিতর্ক কিছুতেই থামছে না। অন্যের বউকে বিয়ে করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবেসে ঘর বাঁধেন নাসির-তামিমা।

এতো বিতর্কের পরেও শনিবার রাতে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আলোচিত এই জুটির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। মূলত সমস্যা তৈরি হয়েছে নাসিরের স্ত্রীর আগের বিয়ে নিয়ে। কারণ আগের স্বামীকে ডিভোর্স না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা। সেই সংসারে ৯ বছরের একটি মেয়েও আছে তার।

বিষয়টি নিয়ে তামিমার প্রথম স্বামী রাকিব হাসান কথা বলেছেন একটি ইউটিউব চ্যানেলে। সেখানে রাকিব হাসান জানিয়েছেন তাদের বিয়ে এবং সংসারের গল্প।

রাকিব বলেন, আমাকে অনেকেই ফোন করে জিজ্ঞাসা করছিল ভাই ভাবির সঙ্গে আপনার কী হয়েছে? আমি বলি, আমি তো ডিভোর্সই দেই নাই, আমি ঘুম থেকে উঠে দেখি বিয়ে শেষ!

আরও পড়ুন:


সব নামফলক বাংলায় লিখতে হবে: মেয়র তাপস

বউ বিতর্কের পরেও রাতেই বিবাহোত্তর সংবর্ধনায় নাসির

১৩ বছর ধরে দেশে গণতন্ত্র নেই: ইশরাক হোসেন

ভাষা আন্দোলন বিএনপির সংগ্রামকে শাণিত করছে: রিজভী


একই ভিডিওতে রাকিব জানান, আমার মেয়ে আমার ভাইয়ের মোবাইলে ছবি দেখে বলে, দেখো, চাচ্চু আম্মু! এরপর আমার মেয়ে রাতে ফোন দিয়ে বলেছে, বাবা আম্মু কী করেছে তুমি দেখছো? তুমি আম্মুকে বকা দিবে না? আমি বলছি তোমার আম্মু তো তুমি বকা দিয়ো। আমার মেয়ে কান্না করেছে। মেয়ে এখন রাকিবের মায়ের সঙ্গে আছে বলে জানান। রাকিব এও জানান, তামিমার বাসায় তার মেয়েকে রাখা সম্ভব নয়। কারণ সেটা ‘সেফ’ না।

এর আগে শনিবার নাসিরের সঙ্গে তামিমার সাবেক স্বামী রাকিবের একটি ফোনালাপের অডিও ক্লিপ সামাজিক যোগাযোগে মাধ্যমে ছড়িয়ে পড়ে। ৪ মিনিট ১৯ সেকেন্ডের এই কথোপকথনে নাসিরকে তামিমার প্রথম স্বামী জিজ্ঞাসা করছেন, নাসির কেন না জেনেই প্রথম স্বামী বর্তমান থাকা সত্ত্বেও তামিমাকে বিয়ে করেছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন।

news24bd.tv আহমেদ