এমপি সিরাজকে ছাত্রলীগের ধাওয়া,পুলিশ ফাঁড়িতে আশ্রয়

এমপি সিরাজকে ছাত্রলীগের ধাওয়া,পুলিশ ফাঁড়িতে আশ্রয়

অনলাইন ডেস্ক

বগুড়ায় শহিদ মিনারে সদর আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য জেলা বিএনপির আহবায়ক গোলাম মোহাম্মদ সিরাজ ও তার অনুসারীদের ধাওয়া দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
 
রোববার সকাল ৯টার দিকে শহরের শহিদ খোকন পার্কের কেন্দ্রীয় শহিদ মিনারে এ ঘটনা ঘটে। পরে পাশের পুলিশ ফাঁড়িতে তারা আশ্রয় নেন।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে গোলাম মোহাম্মদ সিরাজের নেতৃত্বে বগুড়া জেলা বিএনপি শহীদ খোকন পার্কে শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে যান।


কষ্টার্জিত জয়ে অ্যাটলেটিকোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রিয়াল

জেনে নিন এইচএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণের তথ্য

অ্যাপে ইয়াবা বিক্রি!

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজে নিয়োগ


শ্রদ্ধা নিবেদন শেষে এমপি সিরাজ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলীয় কার্যালয়ে ফিরছিলেন।

শহীদ খোকন পার্কের গেটে পৌঁছালে শহীদ মিনার চত্বরে অবস্থানরত ছাত্রলীগের নেতাকর্মীরা গোলাম মোহাম্মদ সিরাজকে রাজাকার আখ্যায়িত করে স্লোগান দেয়া শুরু করে।

একপর্যায়ে ছাত্রলীগের নেতাকর্মীরা এমপি সিরাজকে ধাওয়া করে। এ সময় তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দ্রুত শহীদ মিনারের পাশে সদর পুলিশ ফাঁড়িতে আশ্রয় নেন।

পুলিশ ফাঁড়ির প্রধান ফটক বন্ধ করে দিয়ে এমপি সিরাজসহ নেতাকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করে পুলিশ। এ সময় ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী পুলিশ ফাঁড়ির সামনে সিরাজ বিরোধী স্লোগান দেন। ছাত্রলীগের নেতাকর্মীরা সেখান থেকে ফিরে গেলে পুলিশ সিরাজসহ বিএনপির নেতা–কর্মীদের নবাবাবাড়ি সড়কে দলীয় কার্যালয়ে নিরাপদে পৌঁছে দেন।

পরে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। সেখানে পুলিশ বেষ্টনীর মধ্যে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ প্রদর্শন করেন। পাশাপাশি ছাত্রলীগ নেতাকর্মীরা সাতমাথা টেম্পল রোডে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেন।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) খোরশেদ আলম জানান, পুলিশ ফাঁড়ি থেকে এমপিসহ নেতাকর্মীদের তাদের কার্যালয়ে পৌঁছে দেয়া হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীদেরও পুলিশ ফাঁড়ির সামনে থেকে ফিরিয়ে দেয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

news24bd.tv/আলী