গাড়িতে উচ্চস্বরে হিন্দি গান বাজানোর অপরাধে জরিমানা

গাড়িতে উচ্চস্বরে হিন্দি গান বাজানোর অপরাধে জরিমানা

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের কর্ণফুলী সেতুর দক্ষিণ অংশে মইজ্জারটেক এলাকায় একটি বনভোজনের গাড়িতে উচ্চস্বরে হিন্দি গান ও বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অপরাধে চালককে ৫ হাজার টাকা জরিমানা করেছেন চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা সুলতানা। আজ রোববার এ ঘটনা ঘটে।

আদালত সূত্রে জানা যায়, আজ রোববার সকাল সাড়ে ১১টার সময় পতেঙ্গা থেকে আনোয়ারা যাওয়ার পথে শাহ আমানত সেতুর টোল প্লাজা এলাকা দিয়ে বনভোজনের একটি ট্রাক বেপরোয়া গতি ও উচ্চস্বরে হিন্দি গান গেয়ে অতিক্রম করছিল।  

ওই সময় গাড়িটিকে থামানোর সংকেত দেন কর্ণফুলীর ইউএনও।

কিন্তু চালক তা না মেনে গতি বাড়িয়ে চলে যান। পেছন পেছন ধাওয়া করে দুই কিলোমিটার পর ক্রসিং এলাকায় গিয়ে ট্রাকটিকে আটক করেন তিনি।  

আটক করার পর চালককে ইউএনও অফিসে নিয়ে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। পরে চালককের কাছে থেকে মুচলেকা নিয়ে গাড়িটি ছেড়ে দেওয়া হয়।

চালক আর এই ধরনের কাজ করবেন না বলে জানান।


নাসির-রাকিব ছাড়াও ৬ মাসের আরেটি 'সংসার' ছিল তামিমার!

নাসিরের বউয়ের গোপন তথ্য ফাঁস, ঠকলেন নাসির (ভিডিও)

কাদের মির্জাকে আওয়ামী লীগের কার্যক্রম থেকে অব্যাহতি

অন্যের বউকে বিয়ে প্রসঙ্গে যা বললেন নাসিরের সাবেক প্রেমিকা

নাসিরের প্রোফাইলে সিঙ্গেল ছবি


কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা সুলতানা বলেন, গাড়িটিকে থামাতে বললে চালক আরও দ্রুতগতিতে গাড়ি চালানো শুরু করে। গাড়িটির পিছনে-পিছনে ধাওয়া করে ফিল্মি কায়দায় ২ কিলোমিটার পর গাড়িটিকে আটক করি।  

আজ ২১শে ফেব্রুয়ারি ভাষার অসম্মান করে নেচে–গেয়ে বিদেশি গান গাওয়ায় জরিমানা করা হয়। বাংলা ভাষার সঠিক প্রয়োগ ও প্রসারের জন্য এসব অব্যাহত থাকবে।

news24bd.tv / কামরুল