বউ-গার্লফ্রেন্ডকে সাবধানে রাখবেন, যাতে ভাইগা না যায়: নায়িকা সুবাহ

বউ-গার্লফ্রেন্ডকে সাবধানে রাখবেন, যাতে ভাইগা না যায়: নায়িকা সুবাহ

অনলাইন ডেস্ক

বর্তমানে টপ অফ দ্যা কান্ট্রিতে পরিণত হয়েছে ক্রিকেটার নাসির হোসেন ও কেবিন ক্রু তামিমা সুলতানার বিয়ের ঘটনা। জন্ম দিয়েছে নানা বিতর্কের।

ইতোমধ্যে তামিমার বিরুদ্ধে অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন বলে।

এ ঘটনায় সেই স্বামী একটি জিডিও করেছেন।

নাসির হোসেনের বিয়ের বিষয় নিয়ে উপহাস করে এবার সবার বউ ও গার্লফ্রেন্ডকে সাবধানে রাখার পরামর্শ দিলেন নাসির হোসেনের সাবেক প্রেমিকা চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ।

তিনি ফেসবুক লাইভে এসে সবার বউ আর গার্লফ্রেন্ডদের আগলে রাখতে সতর্ক করেন।

১৪ ফেব্রুয়ারি নাসির হোসেন ও তামিমার বিয়ে ঘটা করে অনুষ্ঠিত হয়। বিয়ের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরই তামিমার আগের বিষের বিষয়টিও সামনে আসে।

  আগের স্বামী রায়হান ও ক্রিকেটার নাসির হোসেনের ফোনালাপ অনলাইনে ছড়িয়ে পড়ে।

তামিমার আগে স্বামী রায়হান দাবি করেন, তার সঙ্গে সম্পর্কের মধ্যেও অলোক নামে আরেকজনের সঙ্গে বিয়ে করে ছয়মাস সংসার করেছিলেন তামিমা। যদিও তাকে মাফ করে ফিরিয়ে এনেছেন বলে দাবি করেছেন রায়হান।

আরও পড়ুন:


স্ত্রীকে সৌদি পাঠিয়ে ৮ বছরের মেয়েকে নিয়মিত ধর্ষণ করে বাবা

বন্ধুর স্ত্রীর ‘গোপন ভিডিও’ ধারণ, ভয় দেখিয়ে আটমাস ধরে ‘ধর্ষণ’

কুমিল্লাগামী বাসে দরজা-জানালা বন্ধ করে তরুণীকে ধর্ষণ!

কলাইক্ষেতে নারীর অর্ধনগ্ন মরদেহ, পাশে পাজামা-ছাতা-স্যান্ডেল

বিএনপির ৩ নেতার কাণ্ড, ধর্ষণের ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে নিয়মিত ধর্ষণ


এত বিতর্কের মধ্যেও শনিবার রাজধানীর একটি হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা সম্পন্ন করেছেন নাসির হোসেন।   এরপরের দিনই লাইভে আসেন নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ।  

তিনি বলেন, ‘আপনারা সবাই আপনাদের বউকে, গার্লফ্রেন্ডকে সাবধানে রাখবেন। যাতে এদিক-ওদিক ভাইগা না যায়। আমি সেদিনও লাইভে এসে আপনাদের বলেছি- আপনাদের বউকে সাবধানে রাখেন, একটু হাড়ির খোঁজ-খবর নেন। আমার পেছনে লেগে কী লাভ? আমি আমার জায়গাতেই থাকব, কোথাও ভাইগা যাব না। সো আপনারা আপনাদের বউয়ের দিকে খেয়াল রাখেন, ভাবিরা যাতে এদিক-সেদিক ভাইগা না যায়। ’

এর আগে নাসিরের বিয়ের দু’দিন পর ফেসবুক লাইভে এসে সুবাহ ৭ মিনিট ৪৭ সেকেন্ডের একটি ভিডিওতে বলেন, ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রেখেছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে, আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি।

news24bd.tv তৌহিদ