মেয়েটা সিগারেট খাচ্ছে আর ড্রাইভ করছে পাশে বয় ফ্রেন্ড!

মেয়েটা সিগারেট খাচ্ছে আর ড্রাইভ করছে পাশে বয় ফ্রেন্ড!

Other

শুধু কোটি কোটি টাকা কামানোর পিছে না ছুটে সন্তানদের সময় দেয়া এবং তারা কিভাবে গড়ে উঠছে সেদিকে প্রত্যেকটা অভিভাবকের বেশি নজর দেয়া উচিত।

 বিশেষ করে বিশ্বায়নের এই যুগে তথ্য প্রযুক্তির অবাধ প্রবাহের সময়। এই যুগের ছেলে মেয়েদের হ্যান্ডেল করাটা বিরাট চ্যালেঞ্জের।

গতকাল পূর্বাচলে গিয়েছিলাম নিউজ করতে।

সে সময় দেখলাম আমার পাশাপাশি একটা গাড়ি। মার্সিডিজ গাড়ি চালাচ্ছে একটা ১৪/১৫ বছর বয়সের একটা মেয়ে। পাশে সীটের বসা তার বয় ফ্রেন্ডও বড়জোর ১৬/১৭ হবে।  

দু'জনের বডিল্যাঙ্গুয়েজ বলে দিচ্ছে তারা প্রেমিক প্রেমিকা।

পূর্বাচলের অনেকটা পথ ফলো করলাম তাদের। মেয়েটা খুব রাফ গাড়ি চালাচ্ছে এবং দু'জনে মিলে মোবাইলে ভিডিও দেখছে। একটু পর দেখলাম মেয়েটা সিগারেট খাচ্ছে আর ড্রাইভ করছে। মনে হলো তারা নরসিংদীর দিকে যাচ্ছে।  

আমার কথা হলো, এই মেয়ের বাবা-মা কিভাবে এত অল্প বয়সে একা গাড়ির চাবি হাতে তুলে দেয়। আর এমন উশৃঙ্খল জীবন চোখের সামনে দেখে!! একবারও ভাবে না যে কোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে!! 

এসব পরিবারের বাবা-মা রা কি ছেলে-মেয়েদের এমন জীবন যাপনে পারমিশান দেয়? কোথায় যাচ্ছে, কার সাথে মিশছে এসব উশৃঙ্খল জীবনের পরিণতি কখনোই ভালো হয় না।  

নিজের অডেল টাকা থাকতে পারে,,কিন্তু সেই অঢেল টাকা ছেলে মেয়েরা কিভাবে উড়াচ্ছে,, কোন জগতে আছে সেটা একবার ভাবা উচিত। কোন বয়সে কতটুকু কি দেয়া উচিত সেটা চিন্তার করা উচিত।

(ফেসবুক থেকে)

আতিকা রহমান, গণমাধ্যম কর্মী


আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

অ্যাপে ইয়াবা বিক্রি!

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজে নিয়োগ


news24bd.tv / কামরুল