আসামী ধরতে গিয়ে মারধরের শিকার পুলিশ

আসামী ধরতে গিয়ে মারধরের শিকার পুলিশ

অনলাইন ডেস্ক

আসামী ধরতে গিয়ে মারধরের শিকার হয়েছেন পুলিশ সদস্যরা। গত শনিবার (২০ ফেব্রুয়ারি) রাত তিনটার দিকে নারায়নগঞ্জের আড়াইহাজারে ওয়ারেন্টের আসামী ধরতে গিয়ে এই ঘটনার শিকার হন তিন পুলিশ সদস্য।

এদিকে পুলিশ সদস্যদের মারধরের পর আড়াইহাজার থানা পুলিশের কয়েকটি টিম অভিযান চালিয়ে রোববার ভোরে (২১ ফেব্রুয়ারি) এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ যুবককে গ্রেফতার করেছে।

news24bd.tv

গ্রেফতার যুবকেরা হলেন- উপজেলার দুপ্তারা ইউনিয়নের গীর্দা দক্ষিণপাড়া এলাকার আব্দুল আলীর ছেলে শাহীন মিয়া (২০), সোলমানের ছেলে সজিব (২২), বাজভী তাঁতীপাড়া ওয়াজুল হকের ছেলে আজিজুল হক (২০) একই ইউনিয়নের কুমারপাড়া এলাকার দ্বীন মুহাম্মদের ছেলে মাহাবুল ভূঁইয়া (২২) ও গোপালদী পৌরসভাধীন সোনাকান্দা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মাসুদ মিয়া (২৪)।

আর মারধরের শিকার পুলিশ সদস্যরা হলেন- আড়াইহাজার থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হালিম খান, কনস্টেবল নাজমুল ও আমান উল্লাহ।


ঘুমের চাইতে নামাজ উত্তম

মেয়েটা সিগারেট খাচ্ছে আর ড্রাইভ করছে পাশে বয় ফ্রেন্ড!

নাসির গ্রেপ্তার

তৃতীয় সন্তানের বাবা হচ্ছেন সাকিব


আহত এএসআই হালিম খান বলেন, শনিবার গভীর রাতে ওয়ারেন্টের আসামি ধরতে বের হলে পাচঁরুখীতে তিনজনকে দেখতে পাই। তাদের পরিচয় জানতে চাইতেই তারা হাতে মাদকসহ থাকা একটি বক্স ফেলে দৌঁড় দেয়। এ সময় পাশেই আনন্দ ভ্রমণে যাওয়া একটি বাসে উঠে তারা ডাকাত বলে চিৎকার দেয়।
তখন বাস থেকে নেমে এসে লোকজন আমাদের ওপর হামলা চালায়।

পুলিশ জানায়, স্থানীয় শামীম ও কাউসারের নেতৃত্বে পিকনিকের ওই বাসটি মাধবপুর যাওয়ার কথা ছিল। হামলার পর আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে প্রথমে স্থানীয় ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় আড়াইহাজার থানায় মামলা দায়ের হয়েছে। অভিযান চালিয়ে এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত আছে।

news24bd.tv/আয়শা