অল্প দামে ৬ জিবি র‌্যামের  শাওমির নতুন ফোন

অল্প দামে ৬ জিবি র‌্যামের শাওমির নতুন ফোন

অনলাইন ডেস্ক

সাধ্যের মধ্যে ৬ জিবি র‌্যামের রেডমি ৯ পাওয়ার মডেলের নতুন ফোন  নিয়ে আসছে শাওমি। নতুন এই স্মার্টফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চির ডিসপ্লে, যা ফুল HD+ রেজোলিউশন সাপোর্ট করে।  

এই বাজেট স্মার্টফোনটি অওরা পাওয়ার ডিজাইনের এবং ডিসপ্লে-তে রয়েছে ওয়াটারড্রপ স্টাইল নচড্। এই ডিসপ্লের প্যানেল কর্নিং গরিলা গ্লাস ৩-র সাহায্যে অত্যন্ত সুরক্ষিত।

রেডমি ৯ পাওয়ার হ্যান্ডসেটে দেওয়া হচ্ছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, যা হালফিলের প্রায় প্রত্যেক শাওমি স্মার্টফোনে দেওয়া হয়েছে।


কষ্টার্জিত জয়ে অ্যাটলেটিকোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রিয়াল

জেনে নিন এইচএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণের তথ্য

অ্যাপে ইয়াবা বিক্রি!

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজে নিয়োগ


 

এই প্রথম শাওমি তাদের কোনও একটি স্মার্টফোনে 6000mAh ব্যাটারি দিল, যা 22.5W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। রেডমি -র নতুন এই স্মার্টফোনে MIUI 12 out-of-the-box অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এছাড়াও এই চমৎকার রেডমি ৯ পাওয়ার হ্যান্ডসেটে স্টিডিও স্পিকার্স এবং রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

ফোনের পিছনে দেওয়া হয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। রেডমি ৯ পাওয়ার স্মার্টফোনের প্রাথমিক ক্যামেরার সেন্সর ৪৮মেগাপিক্সেলের। এছাড়াও এই চমৎকার স্মার্টফোনে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড- অ্যাঙ্গেল সেন্সর এবং ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো এবং আর একটি ডেপথ্ সেন্সর দেওয়া হয়েছে। ফ্রন্ট ফেসিং ক্যামেরা অর্থাৎ সেলফির জন্য এই ফোনে রয়েছে ৮মেগাপিক্সেলের সেন্সর।

শিগগিরই আন্তর্জাতিক বাজারে ফোনটি অবমুক্ত করা হবে। এই ফোনটি ৪ জিবি র‌্যামে একটি ভার্সনও পাওয়া যাবে। বাজারে আসলে এর দাম হবে ১৫ হাজার টাকার মধ্যে।

news24bd.tv/আলী