সুযোগ পেয়েও জয় পেলো না বার্সা

সুযোগ পেয়েও জয় পেলো না বার্সা

অনলাইন ডেস্ক

লা লিগায় পয়েন্ট হারাল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তুলনামূলক দুর্বল কাদিজের বিপক্ষে ড্র করেছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

গত ডিসেম্বরে স্প্যানিশ লা লিগায় কাদিজের মাঠেই সবশেষ পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছিল বার্সেলোনা। এবার ছিল সেই পরাজয়ের বদলা নেয়ারও সুযোগ।

কিন্তু শেষ মুহূর্তে পেনাল্টিতে গোল হজম করে তারা মাঠ ছেড়েছে জয়বঞ্চিত থেকে। জোড়া পেনাল্টির ম্যাচটি শেষ হয়েছে ১-১ গোলের নিষ্ফলা ড্রয়ে।


আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

পুরুষ নিষিদ্ধ গ্রামেও যেভাবে গর্ভবতী হন নারীরা!

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)


 

এদিন জাভি হার্নান্দেজের রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়েছেন লিওনেল মেসি। এতদিন বার্সেলোনার হয়ে লা লিগায় সর্বোচ্চ ম্যাচ খেলার তালিকায় সবার উপরে নাম ছিল স্প্যানিশ কিংবদন্তি জাভি হার্নান্দেজের (৫০৫)।

কাদিজের বিপক্ষে জাভিকে হারিয়ে এখন সেই রেকর্ডের মালিক লিওনেল মেসি।

ঘরের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক ফুটবলে কাদিজকে চেপে ধরে বার্সেলোনা। তবে কিছুতেই গোলের দেখা মিলছিল না বার্সার। শেষে পেদ্রিকে ডি বক্সের ভেতর ফাউল করায় পেনাল্টি পায় বার্সা। স্পট কিক থেকে গোল করে দলকে লিড এনে দেন লিওনেল মেসি। লা লিগায় টানা ৬ ম্যাচে গোল পেলেন আর্জেন্টাইন তারকা। সব মিলিয়ে ১৬ গোল করে আসরে সর্বোচ্চ গোলদাতাদের তালিকার চূড়ায় থাকা লুইস সুয়ারেজকে স্পর্শ করলেন তিনি।

বার্সা জয়ের পথেই এগুচ্ছিল কিন্তু ম্যাচের শেষ দিকেই হতাশ হতে হল মেসিদের। ৮৮তম মিনিটে ডি বক্সের ভেতর কাদিজের খেলোয়াড়কে ফাউল করে বসেন ক্লেমেন্ট লেংলে। সঙ্গে সঙ্গে রেফারি বাশি বাজান পেনাল্টির। স্পট কিক থেকে আলেক্স ফার্নান্দেজ গোল করে কাদিজকে সমতায় ফেরান। শেষ পর্যন্ত ওই ১-১ গোলেই ম্যাচ শেষ হয়।

এই ড্র'তে ২৩ ম্যাচে ১৪ জয় ও ৫ ড্র ও ৪ হারে ৪৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে বারসা। আর সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলে ৫২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ।

news24bd.tv/আলী