মৃত্যুর পর সেরা অভিনেতার পুরস্কার পেল সুশান্ত

মৃত্যুর পর সেরা অভিনেতার পুরস্কার পেল সুশান্ত

অনলাইন ডেস্ক

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত গেলো বছরের ১৪ জুন ভারতের মুম্বাইয়ের বান্দ্রার নিজ ফ্লাট থেকে তার মরদেহ উদ্ধার হয়। ঘটনার পর পুলিশ জানায়, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি । এ নিয়ে বিস্তর তদন্ত চললেও এখনও পর্যন্ত এই মৃত্যুর রহস্য উদঘাটন করা সম্ভব হয়নি।

এই অভিনেতার মৃত্যুর ৮ মাস পর বিনোদন জগতে অবদানের জন্য সুশান্তকে (সেরা অভিনেতা) ‘মরণোত্তর’ পুরস্কারে সম্মানিত করা হয়েছে।

দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে শনিবার (২০ ফেব্রুয়ারি)। জমকালে আয়োজনে মুম্বাইয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়েছে। এবার সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন অক্ষয় কুমার। হরর-কমেডি সিনেমা ‘লক্ষ্মী’তে দুর্দান্ত অভিনয়ের জন্য মনোনয়ন পেয়েছিলেন তিনি।


আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

পুরুষ নিষিদ্ধ গ্রামেও যেভাবে গর্ভবতী হন নারীরা!

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)


এবারের আসরে মরণোত্তর সম্মাননা পেয়েছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য সম্মানিত করা হয়েছে তাকে। তার সঙ্গে বিশেষ সম্মাননা দেওয়া হয়েছে অভিনেতা ধর্মেন্দ্রকে।

সিনেমা ও ওয়েব দুনিয়া মিলিয়ে একাধিক বিভাগে পুরস্কার দেওয়া হয়। মেঘনা গুলজার পরিচালিত ‘ছাপক’ সিনেমায় অনবদ্য অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন দীপিকা পাড়ুকোন। ।

সমালোচকদের বিচারে ‘গিলটি’র জন্য সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন কবির সিং খ্যাত নায়িকা কিয়ারা আডভানি। ব্ল্যাক-কমেডি ‘লুডো’র জন্য সেরা পরিচালকের শিরোপা পেয়েছেন অনুরাগ বসু।

এছাড়া সেরা ছবি মনোনীত হয়েছে অজয় দেবগণ-সাইফ আলী খান অভিনীত ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। ওয়েব সিরিজ ‘আরিয়া’র জন্য সেরা অভিনেত্রী হয়েছেন সুস্মিতা সেন।

এছাড়া ‘আশ্রম’ ওয়েব সিরিজের জন্য সেরা অভিনেতা ববি দেওল ও ‘লুটকেস’ ছবিতে কমেডি চরিত্রে অভিনয়ের জন্য সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন কুণাল খেমু।

news24bd.tv/আলী