মুখ চেপে ধরে মসজিদের ছাদে নিয়ে মাদ্রাসাছাত্রকে বলাৎকার

মুখ চেপে ধরে মসজিদের ছাদে নিয়ে মাদ্রাসাছাত্রকে বলাৎকার

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ১০ বছরের এক মাদ্রাসা ছাত্র বলাৎকারের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কালীকচ্ছ চাঁনপুরের একটি মাদরাসা থেকে অভিযুক্ত আরেক মাদ্রাসা ছাত্রকে (১৫) আটক করেছে পুলিশ।

আটক ছাত্রের বাড়ি নাসিরনগর উপজেলায়।

সে সিরাজবাগ নূরানী ও হাফেজীয়া মাদ্রাসার আমপারা শ্রেণির ছাত্র।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, রবিবার সন্ধ্যার দিকে সিরাজবাগ নূরানী ও হাফেজিয়া মাদ্রাসার ছাত্ররা পার্শ্ববর্তী এলাকায় কালীকচ্ছ বর্ডার-বাজার বায়তুল জামে মসজিদের বার্ষিক মাহফিলে ওয়াজ শুনতে যায়। সাড়ে ৬টার দিকে অভিযুক্ত মাদ্রাসার ছাত্র ১০ বছরের ওই ছাত্রকে মুখ চেপে ধরে মসজিদের ছাদে নিয়ে বলাৎকার করে। রাতেই ওই ছাত্র মাদ্রাসার শিক্ষক ও তার নানাকে ঘটনাটি জানায়।

পরে অভিযোগ পেয়ে পুলিশ ও মাদ্রাসা থেকে অভিযুক্তকে আটক করে।

এদিকে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল জানান, ভুক্তোভোগী ছাত্রকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরবর্তীতে ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই ছাত্রের পায়ুপথে রক্তক্ষরণ হয়েছে। আপাতত কিছু বলা যাচ্ছে না, সার্জারি বিভাগের কনসালটেন্ট ওই ছাত্রকে দেখে বিস্তারিত জানাতে পারবেন।


স্কুল-কলেজ খোলার বিষয়ে সিদ্ধান্ত ২৮ ফেব্রুয়ারির পর: শিক্ষামন্ত্রী

আগামী ২৪ মে দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু হবে

মৃত্যুর পর সেরা অভিনেতার পুরস্কার পেল সুশান্ত

স্নাতক পাসে ইস্টার্ন ব্যাংকে নিয়োগ


সরাইল থানার ওসি আল মামুন মুহাম্মদ নাজমুল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, খবর পেয়ে এ ঘটনায় অভিযুক্ত ছাত্রকে মাদ্রাসা থেকে আটক করেছে পুলিশ। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

news24bd.tv নাজিম