রোমান্টিক দৃশ্যে পারেন না সালমান : ক্যাটরিনা

রোমান্টিক দৃশ্যে পারেন না সালমান : ক্যাটরিনা

অনলাইন ডেস্ক

বলিউড বিউটি কুইন ক্যাটরিনা কাইফ। বয়সকে যেন বলে-কয়েই নির্দিষ্ট গণ্ডিতে আটকে রেখেছেন তিনি। ২০০৫ সালে ‘ম্যায়নে পিয়ার কিয়ুঁ কিয়া’ সিনেমাটি মুক্তি পাওয়ার পরেই শোবিজপাড়ায় গুঞ্জন চরমে ওঠে, সালমান ও ক্যাটরিনা চুটিয়ে প্রেম করছেন। দীর্ঘদিন তারা একসঙ্গে ছিলেন, যত দিন না তাদের সম্পর্কে চিড় ধরে এবং সরে যাওয়ার সিদ্ধান্ত নেন।

বিচ্ছেদের পরও রুপালি পর্দায় সালমান-ক্যাটরিনাদুটি সিনেমা উপহার দেন—‘টাইগার জিন্দা হ্যায়’ ও ‘ভারত’। ‘টাইগার জিন্দা হ্যায়’-এর সিক্যুয়াল ‘এক থা টাইগার’ সিনেমাতেও সালমানের সঙ্গে কাজ করেছেন ক্যাটরিনা। এ সিনেমায় সালমানের সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, রোমান্টিক দৃশ্যে সালমান পটু নন।

news24bd.tv
রেডিফকে দেওয়া সেই সাক্ষাৎকারে ক্যাটরিনার কাছে প্রশ্ন রাখা হয়েছিল, রোমান্টিক অভিনেতা, না কি অ্যাকশন হিরো হিসেবে সালমানকে পছন্দ করেন? উত্তরে এ আবেদনময়ী বলেন, দুটোই, আমার মনে হয়।

এখন দর্শক অ্যাকশন-রোমান্টিক পছন্দ করে এবং তা ভালো চলে। একটি বিষয়, আমি মনে করি না যে রোমান্টিক দৃশ্য ঠিকঠাক চালনা করতে পারেন সালমান। এতে তিনি খুব বিরক্ত হন। তো, আমি মনে করি, বিরতি নেওয়া ভালো হবে এবং তিনি অ্যাকশন সিনেমা করতে পারেন।


আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

পুরুষ নিষিদ্ধ গ্রামেও যেভাবে গর্ভবতী হন নারীরা!

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)


একই সাক্ষাৎকারে সালমানের ভূয়সী প্রশংসা করেন ক্যাটরিনা। নিজের জীবনে দেখা অন্যতম সাহায্যকারী মানুষ হিসেবে আখ্যা দেন সালমানকে। ক্যাটরিনা বলেন, সালমান খুবই স্বতঃস্ফূর্ত অভিনেতা। নিজের কাজের ব্যাপারে খুবই আগ্রহী। এ জন্যই সালমানের এত জনপ্রিয়তা ও ভক্তকুল। ‘তার আশপাশের মানুষ বদলে গেছে, দর্শক বদলেছে, ইন্ডাস্ট্রি বদলেছে, কিন্তু তিনি একই রয়ে গেছেন,’ যোগ করেন ক্যাট।

news24bd.tv

ক্যাটরিনাকে আগামীতে রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী’ সিনেমায় দেখা যাবে। এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। ক্যাটরিনাকে সর্বশেষ ‘ভারত’ সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে।

news24bd.tv/আলী