খানসামায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

খানসামায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

নিউজ ২৪ ডেস্ক

দিনাজপুরের খানসামায় পারিবারিক ও ব্যক্তিগত বিষয়কে কেন্দ্র করে  তহিদা বেগম (৩০) নামে ২ সন্তানের জননীকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। শুক্রবার দিবাগত রাত ১০টায় খানসামার কাচিনীয়া বাজার সংলগ্ন ফেরদৌস মাস্টারের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী মজনু রহমান (৪৫) পলাতক রয়েছে।

তহিদা বেগম খানসামা উপজেলার ভাবকী ইউনিয়নের আগ্রা শাহ্পাড়া গ্রামের আব্দুস সাত্তারের চতুর্থ কন্যা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রায় ১৫ বছর আগে খানসামার খামারপাড়া ইউনিয়নের জুগির ঘোপা গ্রামের মৃত দলিমত আলীর ছেলে মজনু রহমানের সাথে তহিদা বেগমের বিয়ে হয়। কয়েক মাস ধরে কাচিনীয়া হাটের ফেরদৌস মাস্টারের বাড়িতে ভাড়ায় বসবাস করছেন তারা। এর আগে তারা একই এলাকার বিভিন্ন বাড়িতে ভাড়া থাকত। শুক্রবার দিবাগত রাত প্রায় ১০টার দিকে হঠাৎ ওই বাসা থেকে তহিদার ছেলে-মেয়ের কান্নার শব্দ শুনতে পেয়ে স্থানীয়রা ছুটে যায়।

সেখানে তহিদা বেগমের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চি‎‎হ্ন দেখতে পায় তারা। পরে রক্তাক্ত অবস্থায় তাকে দ্রুত হাসপাতালে নেওয়ার পথে তহিদা মারা যায়।

খানসামা থানার ওসি আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংসারের আয়-রোজগার করতে মজনু রহমান তার স্ত্রী সন্তানদের রেখে প্রায় সময় বাড়ির বাইরে কাজে থাকত। এতে স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব তৈরি এবং উভয়ের মধ্যে কলহের সৃষ্টি হয়। ধারণা করা হচ্ছে পারিবারিক বিষয়কে কেন্দ্র করে ঝগড়া-বিবাদের এক পর্যায়ে মজনু তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।  

সম্পর্কিত খবর