নিজ স্বামীর কাছে দ্বিতীয় বিয়ের প্রস্তাব পেলেন ‘বিগ বস’ জয়ী

নিজ স্বামীর কাছে দ্বিতীয় বিয়ের প্রস্তাব পেলেন ‘বিগ বস’ জয়ী

অনলাইন ডেস্ক

অবশেষে বিগ বস ১৪-র চ্যাম্পিয়ন হয়েছেন অভিনেত্রী রুবিনা দিলায়েক। সালমান খানের সঞ্চালনায় সবচেয়ে বেশি দিন ধরে চলা বিগবসের এই সিজনে ফাইনালে খেতাব জেতার লড়াইয়ে ছিলেন ৫ জন প্রতিযোগী। তবে, টেলিভিশনের ছোটি বহু শেষ পর্যন্ত জয়ের শিরোপা পান।

এ ছাড়া রানার আপ হয়েছেন গায়ক রাহুল বৈদ্য।

আর দ্বিতীয় রানার আপ হন নিকি অম্বলি। তবে, ১৪ লাখ টাকা নিয়ে বিগ বসের চ্যাম্পিয়নশিপের লড়াই থেকে নিজেকে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

এর আগে পাঁচ প্রতিযোগীকে নিয়ে ফাইনাল শুরু হওয়ার কিছুদিন পর রাখি সাওয়ান্ত শো-তে যোগ দেন। জেসমিন ভসিনের সমর্থনে আলি গোনিও মাঝ পর্বে বিগ বসের ঘরে ঢুকেছিলেন।

এ ছাড়া রানার আপ রাহুল বৈদ্যও শো ছেড়ে বেরিয়ে যান, এরপর আবার ফিরেও আসেন। তবে এই রিয়্যালিটি শোর শুরু থেকে শেষ পর্যন্ত লড়াই করেন রুবিনা দিলায়েক।


আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

পুরুষ নিষিদ্ধ গ্রামেও যেভাবে গর্ভবতী হন নারীরা!

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)


ইনস্টাগ্রামে ‘বিগ বস’–এর ১৪তম আসর শেষে এই মুহূর্তে রুবিনার ফলোয়ার ৩৬ লাখ। ১৪৪ দিনের ভ্রমণটাকে রোলার কোস্টারের মতোই দেখছেন এই ‘ছোটি বহু’। এখানে এসেই রুবিনা জানান, তিনি আর তাঁর স্বামী অভিনব শুক্লা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। নিজেদের সম্পর্ককে আরেকটা সুযোগ দিতেই বিগ বসে এসেছেন। আর এখানেই স্বামী অভিনব আবারও তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

বিগ বসের ট্রফি হাতে এর উত্তরে মজা করে রুবিনা বলেছেন, ‘ভেবে দেখি। মাত্র তো প্রস্তাব দিল। এখনই “হ্যাঁ” বলে দিলে কীভাবে হবে। ’ রুবিনা আর অভিনব দুজনেই স্বীকার করেছেন, এই রিয়েলিটি শোতে না এলে তাঁদের সম্পর্ক শেষ হতো বিচ্ছেদে। তাই বিয়ের সম্পর্কটাকে নতুন করে সুযোগ দেওয়া—এটাই বিগ বসের কাছ থেকে পাওয়া রুবিনার সবচেয়ে বড় উপহার।

৩৩ বছর বয়সী রুবিনা আর অভিনবের বিয়ে হয় ২০১৮ সালে।  

news24bd.tv/আলী