আমি কাপুরুষ নই, আমি সিংহী : ফারিয়া শাহরিন

আমি কাপুরুষ নই, আমি সিংহী : ফারিয়া শাহরিন

অনলাইন ডেস্ক

গ্ল্যামার কন্য ফারিয়া শাহরিনের শোবিজে পদার্পণ ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে। এর পর কিছু দিন  কাজ করে পড়াশোনার জন্য চলে যান দেশের বাইরে। ২০১৯ সালে দেশে ফিরে আবার ব্যস্ত হয়ে পড়েন ফারিয়া। ঠোটকাটা স্বভাবের ফারিয়া আবারও আলোচনার কেন্দ্রে।

যথারীতি এবারও তিনি আলোচনায় তার ব্যক্তিগত জীবন নিয়ে। চার বছর প্রেমের পর বাগদান সেরেছেন ফারিয়া শাহরিন। গত শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে আংটি বদল করেন তিনি।

news24bd.tv

ফারিয়ার হবু বরের নাম মাহফুজ রায়ান।

তিনি একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত। দুই পরিবারের সম্মতিতে এই বাগদানের আনুষ্ঠানিকতা হয়েছে। ফারিয়া জানান, চলতি বছরের শেষে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা।

আংটিবদলের পর সোমবার (২২ ফেব্রুয়ারি) নিজের ফেসবুকে তার দুটি ছবি শেয়ার করেছেন ফারিয়া।


আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

পুরুষ নিষিদ্ধ গ্রামেও যেভাবে গর্ভবতী হন নারীরা!

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)


ক্যাপশনে লিখেছেন, ‘এরকম অনেককেই চিনি যারা বিয়ে করেও ক্যারিয়ারের জন্য সিঙ্গেল হয়ে আছেন। কিন্তু আমার পক্ষে এত লুকোচুরি করা সম্ভব না। জীবন তো একটাই ভাই আর বিয়ে-বাগদান এগুলো অনেক পবিত্র জিনিস। লুকিয়ে ক্যারিয়ারের জন্য লুকে পাক ধরা পর্যন্ত সিঙ্গেল থাকা সম্ভব না। ’

news24bd.tv

ইচ্ছে ছিল ক্যারিয়ার তুঙ্গে থাকবে তখনই শুভ কাজ করব উল্লেখ করে ফারিয়া আরও লিখেন, ‘ক্যারিয়ার পড়ে যাওয়ার পর না কারণ আমি কাপুরুষ নই, আমি সিংহী। (অন্তরাকে যারা ভালোবেসেছিলেন তার বাগদান দেখে কষ্ট পাচ্ছেন সেই অন্তরা পর্দার, বাস্তবজীবনে সে ফারিয়া যে আর ৮-১০ টা মেয়ের মতো। ’

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।

news24bd.tv/আলী