পরিচয় মিলেছে কলাই ক্ষেত থেকে উদ্ধার হওয়া সেই মরদেহের

পরিচয় মিলেছে কলাই ক্ষেত থেকে উদ্ধার হওয়া সেই মরদেহের

Other

বাগেরহাটের শরণখোলা উপজেলার রাজেশ্বর গ্রামের কলাই ক্ষেত থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত সেই নারীর (৩৫) মরদেহের পরিচয় মিলেছে।  

তার নাম লাকী বেগম। তিনি উপজেলা রায়েন্দা ইউনিয়নের উত্তর রাজাপুর ভোলারপাড় গ্রামের মৃত নজির আহম্মদের স্ত্রী। পুলিশ ওই নারীর আঙ্গুলের ছাপ পরীক্ষা করে এনআইডির মাধ্যমে লাশের পরিচয় শনাক্ত করেছে।

 

এদিকে, মৃত্যুর রহস্য উদ্ঘাটনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), সিআইডি এবং শরণখোলা থানা পুলিশের পৃথক তদন্ত শুরু হয়েছে। তারা নিহতরে বাড়ি ও আশপাশ এলাকা পরিদর্শন করেছে। শনিবার রাতে রাজেশ্বর গ্রামের বেড়িবাঁধসংলগ্ন কলাই ক্ষেত থেকে এক কান কাটা অর্ধনগ্ন অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।  


দলকে শুভকামনা জানিয়ে ঢাকা ছাড়লেন সাকিব

সুন্দরবন এক্সপ্রেসের বগি লাইনচ্যুত

মানুষ ভোট দিচ্ছে না, মানতে একেবারেই রাজি না আমি: সিইসি

সাকিব ৩ বছর আগেই টেস্ট খেলতে চায়নি : পাপন


রায়েন্দা ইউপি সদস্য মো. জাকির কান জানান, লাকী বেগম গত বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বাড়ি থেকে বের হয়।

এরপর তার আর কোনো সন্ধান পাওয়া যানি। তার তিনটি মেয়ে রয়েছে। তার স্বামী নজির আহম্মদ তিন মাস আগে মারা যায়। বছর দুই আগে ধানসাগর ইউনিয়নের গাজীর ব্রিজ এলাকার সালাম নামে এক ব্যক্তি গোপনে লাকী বেগমকে বিয়ে করেন। কিছুদিন পর তার সঙ্গে সম্পর্কের অবনতি হয়। এর পর থেকে সালাম তাকে নানাভাবে বিরক্ত করতে থাকে। সে করাণেও এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছে এলাকাবাসী।

শরণখোলা থানার ওসি মো. সাইদুর রহমান জানান, হত্যার রহস্য উদ্ঘাটনে থানা পুলিশের পাশাপাশি বাগেরহাট পিবিআই ও সিআইডি পৃথক তদন্ত শুরু করেছে। আশা করছি দ্রুতই এই হত্যাকাণ্ডের জট খুলবে। ময়নাতদন্ত শেষে রবিবার রাতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

news24bd.tv নাজিম