শিল্পগোষ্ঠীতে যোগ দেওয়া আফসীনের লাশ বনানীর রাস্তায়

শিল্পগোষ্ঠীতে যোগ দেওয়া আফসীনের লাশ বনানীর রাস্তায়

অনলাইন ডেস্ক

বনানীতে শিল্পগোষ্ঠীতে যোগ দেওয়া এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আফসীন আহমেদ। যিনি দিন সাতেক আগে দেশের একটি অন্যতম শিল্পগোষ্ঠীতে যোগ দিয়েছিলেন। আজ সোমবার বিকেলে বনানীতে ওই ভবনের নিচের রাস্তায় তাঁর মৃতদেহ পাওয়া যায় বলে জানায় পুলিশ।

ঘটনার ব্যাপারে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিঞা বলেন, বিকেল চারটার দিকে তাঁরা একজন নারীকে রাস্তায় মৃত পড়ে থাকার খবর পান। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তিনি ভবনের ১৪ তলায় কাজ করতেন। সেখান থেকে ভিডিও ফুটেজে তাঁকে খুব স্বাভাবিকভাবে নেমে যেতে দেখা যায়।

আরও পড়ুন:


রাকিবকে নাসিরের ফোন, তামিমা হ্যাপি থাকুক আপনি কি চান না?(অভিও)

১৭ বছরের কিশোরীর পেটে ৪৮ সেন্টিমিটার লম্বা চুলের দলা

বিরলের ‘বিরল খবর’, বরের বয়স ১০৭, কনে ৯২

পুলিশের চোখে মরিচের গুড়া ছিটিয়ে স্বামীকে ছিনিয়ে নিলেন স্ত্রী


অফিসের আরও ফুটেজ তাঁদের হাতে রয়েছে। আগামীকাল মঙ্গলবার তাঁরা ফুটেজগুলো আবারও দেখবেন।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছেন, আফসীন আহমেদ আত্মহত্যা করেছেন। থানা থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। বনানী থানায় সন্ধ্যার দিকে তাঁর স্বামী গেছেন বলেও জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

আফসীনের একজন স্বজন বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় ব্যবস্থাপনা ইনস্টিটিউট (আইবিএ) থেকে স্নাতক করেছিলেন আফসীন। তুখোড় ছাত্রী ছিলেন। আফসীন লিখতেন চমৎকার। গিটার বাজিয়ে গানও গাইতেন। নানা কারণে তিনি বিষণ্নতায় ভুগছিলেন। চার বছর আগে বাবাকে হারিয়েছেন। মা ক্যানসারে ভুগছেন। ছোট একটা ভাই আছে আফসীনের। দিন তিনেক আগে তাঁর মা তাঁকে দেখে গেছেন।

news24bd.tv তৌহিদ