শ্রাবন্তীর পথেই নুসরাত, বিবাহবিচ্ছেদের নোটিস নিখিলের
শ্রাবন্তীর পথেই নুসরাত, বিবাহবিচ্ছেদের নোটিস নিখিলের

শ্রাবন্তীর পথেই নুসরাত, বিবাহবিচ্ছেদের নোটিস নিখিলের

অনলাইন ডেস্ক

আগে থেকেই ধারণা করা হচ্ছিল নুসরাত-নিখিলের সম্পর্কে ফাঁটল ধরেছে। এবার তা জনসম্মুখে এলো। টলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানকে বিবাহবিচ্ছেদের নোটিস দিয়েছেন নিখিল জৈন।  

তবে এসব বিষয়ে এখনই কিছু বলতে চান না নিখিল।

তার যা বলারপরে বলবেন। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার এমন খবরই প্রকাশ করেছেন।

news24bd.tv

সংবাদমাধ্যম মারফত জানা গেছে, নিখিলের ক্রেডিট কার্ড এখনও ব্যবহার করেন নুসরাত। নিখিল তাতেও কোনো দিন বাধা দেননি। যশের সঙ্গে সম্পর্কে জড়ানো, একসঙ্গে রাজস্থানে আজমেরে ছুটি কাটাতে যাওয়া কোনও কিছু নিয়েই কোনও দিন মুখ খোলেননি নিখিল। এমন কি তার সোশ্যাল মিডিয়াতেও নেই নুসরাত-বিরোধী পোস্ট।

news24bd.tv

আরও পড়ুন:


কাজ করলে একসঙ্গে করতে হবে এটিই গণতন্ত্রের সৌন্দর্য

আচরণগত অর্থনীতি: উভয়সঙ্কটের নৈতিক সমস্যা

ঢাকার সাত কলেজের পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত আজ

ভারত থেকে এলো আরও ২০ লাখ ডোজ টিকা


বরং ভালোবাসা দিবসের দিন আকারে ইঙ্গিতে বলেছিলেন, নুসরাত বদলে গেলেও তিনি একই রকম আছেন। কিন্তু অবশেষে বাধ্য হয়ে তিনি এই পদক্ষেপ নিলেন। মনে করা হচ্ছে, বিচ্ছেদের পর নুসরাত মোটা টাকা খোরপোষ দাবি করবেন। কারণ তাঁর অতীতের সম্পর্কেও একই রকম ইতিহাস জানা যায়। বিয়ে না করলেও, বিচ্ছেদের সময় প্রেমিকদের সঙ্গে অনেক টাকার আদানপ্রদান হয়েছিল।

news24bd.tv

তবে ইনস্টাগ্রাম বলছে, নুসরাতের সঙ্গে সম্পর্কের তিক্ততা থাকলেও, তাঁর বোন নুজহত জাহানের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন নিখিল। তা হলে কি এই বিচ্ছেদ আরও গাঢ় করবে ‘যশরত’-এর সম্পর্কও? যশের সঙ্গেই কি নতুন অধ্যায় শুরু হবে নুসরাতের? এখন সেটাই দেখার বাকি।

news24bd.tv আহমেদ