চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুইজন নিহত

মোঃ রফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুইজন নিহত

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রানীহাটি রশিকনগর নামক স্থানে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের কালুপুর দক্ষিণ গ্রামের সালেকুজ্জামানের ছেলে আব্দুল হামিদ (২৪) ও রাশেদের ছেলে আব্দুর রহিম (২৮)।

আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। প্রতক্ষ্যদর্শীরা জানান, হামিদ ও রহিম মোটরসাইকেলযোগে শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। 


মঙ্গলে অবতরণের ভিডিও পাঠালো পার্সিভারেন্স

মিয়ানমারের দুই সামরিক কর্মকর্তার ওপর নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র

চীন উইঘুরদের উপর গণহত্যা চালাচ্ছে: কানাডার পার্লামেন্ট

 ব্রিটেনের স্কুল খুলবে ৮ মার্চ : বরিস


এসময় রানীহাটি রশিকনগর নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে আব্দুল হামিদ ও আব্দুর রহিম ঘটনাস্থলেই নিহত হন। 

পরে শিবগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়। এদিকে শিবগঞ্জ থানার ওসি জানান, এঘটনায় চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে।
news24bd.tv আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

ঝিনাইদহের কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা নামক স্থানে তিন মোটরসাইকেলের সংঘর্ষে শিমুল বিশ্বাস (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। এরমধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।  

শুক্রবার বিকেল ৪ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিমুল বিশ্বাস কোটচাঁদপুর পৌরসভাধীন দুধসর গ্রামের হরেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে। 

কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ বলেন, নিহত শিমুল বিশ্বাস মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যাচ্ছিল। 


কারাবন্দি অবস্থায় লেখক মুশতাক মৃত্যুতে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী

বগুড়ায় সকাল ও দুপুরের সড়ক দুর্ঘটনায় ঝরল ৬ প্রাণ

যা দেখে নাসিরকে ভালোবেসেছিলেন তামিমা


পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌঁছালে কালীগঞ্জগামী একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল বাসটিকে অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। 

এ সময় কালীগঞ্জের দিক থেকে আসা অন্য একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে শিমুল সহ দুই জন মারা যায়। এ সময় আহত হয় আরো তিন মোটরসাইকেল আরোহী।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

চুয়াডাঙ্গায় পাখিভ্যান উল্টে যুবক নিহত

জামান আখতার, চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গায় পাখিভ্যান উল্টে যুবক নিহত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার খাসকররা ভূমি অফিসের সামনে পাখিভ্যান (ভটভটি) উল্টে শিপন আলী (৩৫) নামে একজন যাত্রী নিহত হয়েছেন। এ সময় চালক একরামুল কবীর (২৬) ও অপর যাত্রী রিপন আলী (২০) আহত হয়েছেন।

শুক্রবার সকাল নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিপন ও আহত রিপন পার্শ্ববর্তী পাইকপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে এবং চালক একরামুল একই গ্রামের কালু মন্ডলের ছেলে।


গণধর্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে কলেজছাত্রীর গায়ে আগুন

বাবার সঙ্গে দেখা করতে গিয়ে রাতধর ধর্ষণের শিকার মেয়ে

৩০-৩২ গার্লফ্রেন্ড থাকার পরও আমাকে ভালোবাসত নাসির: তামিমা

আমার সব প্রশ্নের জবাব ইসলামে পেয়েছি: কানাডিয়ান নারী


আলমডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) মাসুদুর রহমান জানান, পারিবারিক প্রয়োজনে শিপন ও রিপন সদর উপজেলার সরোজগঞ্জ হাটে যাচ্ছিলেন। পথে খাসকররা ভূমি অফিসের সামনে পাখিভ্যানটি উল্টে চালকসহ তিনজন আহত হন। আহতদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাহবুব-এ খোদা শিপনকে মৃত ঘোষণা করেন। আহতদেরকে হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

শেরপুরে ট্রাকচাপায় নারী পথচারী নিহত

শেরপুর প্রতিনিধি

শেরপুরে ট্রাকচাপায় নারী পথচারী নিহত

শেরপুরে পান বোঝাই একটি ট্রাকের চাপায় আমেনা পারভিন (৪০) নামে এক নারী পথচারী নিহত হয়েছেন। আজ (২৬ ফেব্রুয়ারি) শুক্রবার সকালে শহরের চাপাতলী এলাকার সার্কিট হাউজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারী শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকার নূর আলম সিদ্দিকের স্ত্রী। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আমেনা পারভিন ডায়াবেটিস নিয়ন্ত্রণে প্রতিদিন সকালে নিয়মিত ওই সড়কে হাঁটেন। প্রতিদিনের মতো আজও তিনি ভোরে  বাড়ি থেকে বের হয় ওই সড়ক ধরে হাঁটাহাঁটি করছিলেন। হাঁটাহাঁটি শেষে তিনি বাড়ি ফেরার পথে চাপাতলী এলাকার সার্কিট হাউজের সামনে পৌঁছলে একটি পান বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই নারীকে চাপা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই আমেনা পারভিনের মৃত্যু হয়। পুলিশ গাড়িটি জব্দ করলেও এর চালক ও সহকারী পালিয়ে যায়। 


অস্ত্রের মুখে ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর দফায় দফায় ধর্ষণ

মেয়েকে তুলে নিয়ে মাকে রাত কাটানোর প্রস্তাব অপহরণকারীর

নাসির বিয়ে করেছেন আপনার খারাপ লাগে কেন?

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণেরর প্রস্তুতি চলছে। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

বগুড়ায় সকাল ও দুপুরের সড়ক দুর্ঘটনায় ঝরল ৬ প্রাণ

আব্দুস সালাম বাবু, বগুড়া

বগুড়ায় সকাল ও দুপুরের সড়ক দুর্ঘটনায় ঝরল ৬ প্রাণ

বগুড়ার দুপচাঁচিয়াতে ট্রাকচাপায় ব্যাটারিচালিত ইজিবাইকের চালকসহ দুজন নিহত হয়েছেন। শুক্রবার বেলা আড়াইটা দিকে বগুড়া-নওগাঁ সড়কের টিশিগারি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

বগুড়ার দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আলী জানান, দুপুর আড়াইটার সময় ব্যাটারীচালিত ইজিবাইক নওগাঁ-বগুড়া সড়কের ওই স্থানে আসার সময় পেছন থেকে আসা ট্রাক ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইক দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই দুপচাঁচিয়ার মোড় গ্রামের আব্দুল কাদেরের ছেলে চালক রাসেল (৩৫) ও বেলাইল গ্রামের ফজলুর রহমানের ছেলে মুক্তার হোসেন (৩৫) নিহত হন।


অস্ত্রের মুখে ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর দফায় দফায় ধর্ষণ

মেয়েকে তুলে নিয়ে মাকে রাত কাটানোর প্রস্তাব অপহরণকারীর

নাসির বিয়ে করেছেন আপনার খারাপ লাগে কেন?

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কাটলেন স্ত্রী


চালক পালিয়ে গেলেও ট্রাক আটক করেছে পুলিশ। লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে বগুড়ার শাজাহানপুরের ঢাকা-বগুড়া মহাসড়কে বাস-ট্রাক ও সিএনজিচালিত অটোটেম্পুর ত্রিমুখী সংঘর্ষে টেম্পুর চালকসহ চার যাত্রী নিহত হয়েছেন।

উপজেলার মাঝিড়া ক্যান্টনমেন্ট গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-শাজাহানপুর উপজেলার ডেমাজানী হিন্দুপাড়ার কালীদাস (৭২) এবং একই উপজেলার অটোটেম্পু চালক শাহ জামাল (৩৪)।

হাইওয়ে পুলিশ ক্যাম্পের এসআই জাহাঙ্গীর জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেয়ে। শাওন পরিবহন নামের বাসটি আটক করা হয়েছে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

বরিশালে ট্রাক চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

রাহাত খান, বরিশাল

বরিশালে ট্রাক চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

বরিশাল-পটুয়াখালী মহাসড়কের দপদপিয়া সেতুতে বালুবাহী ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক ও হেলপারকে পুলিশ আটক করেছে। 

জুমার নামাজ আদায় করতে ফরিদপুরের ভাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে তারা চরমোনাই দরবার শরীফের উদ্দেশ্যে যাচ্ছিলেন বলে জানিয়েছেন শের-ই বাংলা মেডিকেলে দায়িত্বরত কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মো. নাজমুল হুদা।

নিহতরা হলো ফরিদপুরের ভাঙ্গা উপজেরার আলগী এলাকার সিরাজ মাতুব্বরের ছেলে মো. শরীফ মাতুব্বর (২০) এবং একই বাড়ির ইউসুফ আলীর ছেলে আল-আমীন (২০)। সম্পর্কে তারা দুইজন চাচাতো ভাই।

আরও পড়ুন:


লেখক সৈয়দ আবুল মকসুদের রুহের মাগফিরাত কামনায় দোয়া কাল

কারাগারে লেখক মুশতাকের মৃত্যুর ঘটনায় টরন্টো সংস্কৃতিকর্মীদের প্রতিবাদ

কানাডা ইমিগ্রেশনের মনগড়া তথ্য দিয়ে প্রতারণা, সতর্কতার পরামর্শ

চিরযুবক শাহিদ, সাবেক প্রেমিকার শুভেচ্ছাবার্তা


কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মো. নাজমুল হুদা জানান, ভাঙ্গা থেকে মোটর সাইকেল যোগে ওই দুই যুবক চরমোনাই মাহফিলের উদ্দেশ্যে যাচ্ছিলো। বরিশালের দপদপিয়া সেতু অতিক্রমকালে বিপরীতমুখি বালুবাহী একটি ট্রাকের সাথে তাদের মোটর সাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী দুই যুবক গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে প্রেরন করলে জরুরী বিভাগের চিকিৎসক আহত শরীফ মাতুব্বরকে মৃত ঘোষনা করেন। আশংকাজনক অবস্থায় আল-আমীনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হলে পথিমধ্যে সেও মারা যায় বলে জানান তিনি।

এদিকে দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাক সহ চালক ইয়ার উদ্দিন ও হেলপার রেজাউল করিমকে পুলিশ আটক করে। দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটিও পুলিশ জব্দ করে।

অভিযুক্ত ট্রাকের চালক ও হেলপারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর