নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া : শবনম ফারিয়া
নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া : শবনম ফারিয়া

নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া : শবনম ফারিয়া

নিজস্ব প্রতিবেদক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় সংসার জীবন থেকে ছুটি নেন। এরপর থেকেই সিঙ্গেল আছেন জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’এর জনপ্রিয় এই অভিনেত্রী। নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি স্ট্যাটাস দিয়ে ভক্তদের নিজের আপডেট জানান দেন শবনম ফারিয়া।

news24bd.tv

সচরাচর নিজের নিত্য নতুন লুকের ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী।

কিন্তু এবার জাতীয় দলের ‘ব্যাডবয়’ নাসির হোসেনের  স্ত্রীকে নিয়ে নানা বিতর্কিত গল্পের মধ্যে তাদের জন্য ভালোবাসা ও দুয়া করেছেন শবনম ফারিয়া।


আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

অ্যাপে ইয়াবা বিক্রি!

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)


সোমবার তার ফেসবুক আইডিতে নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীর জন্য ভালোবাসা ও দোয়া পাঠাচ্ছি লিখে স্ট্যাটাস দেন এই অভিনেত্রী।

নিম্নে তা পাঠকদের জন্য তুলে ধরা হলো..

′′ যখন বাইরের পৃথিবী তোমাকে নিচে নামাতে চায়, তখন ভেতরে কি আছে তা গণনা করো ′′
নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীর জন্য ভালোবাসা ও দোয়া পাঠাচ্ছি...
আর দয়া করে মনে রাখবেন, বিয়ে আল্লাহ ঠিক করেছেন, বিয়ে আল্লাহর দেয়া নেয়ামত...
আল্লাহ কুরআনে বলেছেন, ′′ এবং তাঁর নিদর্শন হল তোমাদের জন্য তোমাদের নিজেদের সঙ্গীদের থেকে সৃষ্টি করেছেন যাতে তোমরা তাদের মধ্যে প্রশান্তি খুঁজে পাও; এবং তিনি তোমাদের মধ্যে স্নেহ ও করুণা স্থাপন করেছেন । ধন্যবাদ ।

news24bd.tv

প্রসঙ্গত, গত বছর ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকুরীজীবী হারুন অর রশীদ অপু। এদিন নৌকায় ভেসে ভেসে পরীর বেশে বিয়ের আসরে হাজির হলেন নববধূ শবনম ফারিয়া! অন্যদিকে একই সময়ে লেকের পাড় ধরে ঘোড়ার গাড়িতে চেপে এলেন বর হারুন অর রশিদ অপু। এমন নান্দনিক বিয়ের আয়োজন এর আগে কোনো শিল্পীকে ঘিরে হয়নি আগে।   কিন্তু সেই সংসার ভাঙ্গে গত বছরের ২৭ নভেম্বর ।

news24bd.tv/আলী