বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা নার্গিস ফাকরি?

বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা নার্গিস ফাকরি?

নিউজ ২৪ ডেস্ক

দীর্ঘদিন বড়পর্দায় দেখা মিলছে না বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী নার্গিস ফাকরির। ক্যামেরার সামনে নিজেকে খোলামেলা উপস্থাপনের কারণে নার্গিসের একটা আলাদা ভক্তশ্রেণিও গড়ে উঠেছে। প্রেমিক উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে ভাটা পড়ার পর পাড়ি দেন আমেরিকায়। বলা যায় এখন তিনি পাকাপাকিভাবে আমেরিকার বাসিন্দা।

কিন্তু শুক্রবার হঠাৎ তাকে দেখা গেল মুম্বাই বিমানবন্দরে। তাকে দেখা মাত্রই পাপরাৎজিদের ক্যামেরার ফ্লাস জ্বলে ওঠে। ক্লিক...ক্লিক...ক্লিক শব্দ শুরু হতেই মুখ ঢেকে ফেলেন অভিনেত্রী। কিন্তু ঢাকতে পারেননি একটা বিষয়! কী তা? কালো পোশাকে নার্গিসের স্ফিত অবয়ব সন্দেহ সৃষ্টি করে।
অবিবাহিত নার্গিস কি তাহলে অন্তঃসত্ত্বা!

নার্গিস কিছুতেই চাননি তার ছবি তোলা হোক। বারবারই নিজের হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন অভিনেত্রী। তার এমন হাবভাবে অবাক হয়ে যান সকলেই। বেশি অবাক হন তার শরীরের আকার পরিবর্তনে। কালো রঙের ফ্রকে নার্গিসকে দেখে যে কেউ বলবেন তিনি অন্তঃসত্ত্বা। আদৌ কি তিনি অন্তঃসত্ত্বা নাকি পোশাকের কারণেই এই বিভ্রান্তি তা নিয়ে নেটদুনিয়ায় জল্পনা এখন তুঙ্গে।

অনেকের মতে সম্প্রতি বেশ কিছুটা ওজন বাড়িয়েছেন নার্গিস। আর তার উপর এই কালো রঙের ফ্রকের কাটিং কিছুটা ঢিলেঢালা, তাই ছবিতে অভিনেত্রীকে প্রেগনেন্ট বলেই মনে হচ্ছে। কিছুদিন আগেই ল্যাকমে ফ্যাশন উইকে তার সেনসেশনাল লুক মুগ্ধ করেছিল সবাইকে। তারপর এই ধরনের ফ্যাশন স্টেটমেন্ট তার ফ্যানেদের কাছে হতাশাজনকই বলতে হয়।  

এদিকে নার্গিসের এই ফ্যাশনকে শুধুই ফ্যাশন ভেবে হাল ছেড়ে দিতে নারাজ ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন চলছেই। অন্তত, আগের অবয়বে নার্গিস সামনে আসার আগে এই গুঞ্জন থামবে বলে মনে হচ্ছে না।

এয়ারপোর্ট এখন যেন বিকল্প হয়ে উঠেছে ব়্যাম্পের। কোন সেলিব্রিটি কোন পোশাকে ঘুরতে যাচ্ছেন, তা নিয়ে গুঞ্জনের শেষ নেই। এমনকী ফ্যাশনের একটি বিভাগও তৈরি হয়েছে যার নাম এয়ারপোর্ট ফ্যাশন। সেই জায়গায় দাঁড়িয়ে নার্গিসের মতো একজন ফ্যাশন সচেতন নারী পাপরাৎজিদের পাত্তা না দিয়ে যে নিজের পছন্দের আরামের পোশাকই বেছে নিয়েছেন, সেজন্য অবশ্য অনেকেই সাধুবাদ দিচ্ছেন নার্গিসকে।

সম্পর্কিত খবর